Advertisement

Rajasthan BJP Candidate List: রাজস্থানে বিজেপির বড় চমক, গেহলটের মুখোমুখি মহেন্দ্র সিং রাঠোর

Rajasthan BJP Candidate List: আগামী ২৫ নভেম্বর ভোট রাজস্থানে, ভোটের ফলাফল প্রকাশিত হবে ৩ ডিসেম্বর। রাজস্থানের বিধানসভা ভোটের জন্য তৃতীয় প্রার্থী তালিকা ঘোষণা করেছে বিজেপি। কংগ্রেসের প্রার্থী মুখ্যমন্ত্রী অশোক গেহলটের কেন্দ্র সর্দারপুরা থেকে ভোটে লড়বেন মহেন্দ্র সিং রাঠোর।

কংগ্রেসের প্রার্থী মুখ্যমন্ত্রী অশোক গেহলটের কেন্দ্র সর্দারপুরা থেকে ভোটে লড়বেন মহেন্দ্র সিং রাঠোর।
Aajtak Bangla
  • কলকাতা,
  • 02 Nov 2023,
  • अपडेटेड 11:21 PM IST
  • আগামী ২৫ নভেম্বর ভোট রাজস্থানে, ভোটের ফলাফল প্রকাশিত হবে ৩ ডিসেম্বর।
  • রাজস্থানের বিধানসভা ভোটের জন্য তৃতীয় প্রার্থী তালিকা ঘোষণা করেছে বিজেপি।
  • কংগ্রেসের প্রার্থী মুখ্যমন্ত্রী অশোক গেহলটের কেন্দ্র সর্দারপুরা থেকে ভোটে লড়বেন মহেন্দ্র সিং রাঠোর।

Rajasthan BJP Candidate List: আগামী ২৫ নভেম্বর ভোট রাজস্থানে, ভোটের ফলাফল প্রকাশিত হবে ৩ ডিসেম্বর। রাজস্থানের বিধানসভা ভোটের জন্য তৃতীয় প্রার্থী তালিকা ঘোষণা করেছে বিজেপি। ওই প্রার্থী তালিকায় রয়েছে মহেন্দ্র সিং রাঠোরের নাম। কংগ্রেসের প্রার্থী মুখ্যমন্ত্রী অশোক গেহলটের কেন্দ্র সর্দারপুরা থেকে ভোটে লড়বেন মহেন্দ্র সিং রাঠোর।

বৃহস্পতিবার বিকেলে বিজেপির প্রকাশিত নতুন তালিকায় ৫৮ জন প্রার্থীর নাম রয়েছে। সব মিলিয়ে রাজস্থানের ভোটে মোট ১৮২টি আসনে প্রার্থীর নাম ঘোষণা করেছে বিজেপি। তৃতীয় প্রার্থী তালিকা ঘোষণার আগে পর্যন্ত মনে করা হচ্ছিল যে, কেন্দ্রীয় মন্ত্রী গজেন্দ্র সিং শেখাওয়াত লড়বেন ওই রাজ্যের মুখ্যমন্ত্রী গেহলটের বিপরীতে। কিন্তু দেখা গেল গেহলটের প্রতিদ্বন্দ্বী হিসেবে বিজেপির মুখ হলেন মহেন্দ্র সিং রাঠোর।

এর আগে অক্টোবর মাসের তৃতীয় সপ্তাহে গেরুয়া শিবিরের দ্বিতীয় তালিকা ঘোষিত হয়েছিল। ওই তালিকায় ছিল রাজস্থানের প্রাক্তন মুখ্যমন্ত্রী বসুন্ধারা রাজে সিন্ধিয়ার নাম। নিজের পুরোনো আসন ঝালারপাটান থেকেই লড়বেন তিনি।

এ বারের ভোটে রাজস্থানে বিজেপির সবচেয়ে বড় মুখ বসুন্ধারা রাজে সিন্ধিয়াই। তবে এবারের বিধানসভা নির্বাচনী পর্বের শুরু থেকে তাঁকে সে ভাবে সামনে আনা হয়নি। মুখ্যমন্ত্রীর মুখ হিসাবেও ঘোষণা করা হয়নি তাঁর নাম। তাঁকে প্রার্থী করা হবে কিনা, তা নিয়েও সংশয় ছিল দলেরই নেতা-কর্মীদের একাংশের মধ্যে। যদিও শেষ পর্যন্ত রাজস্থানের প্রাক্তন মুখ্যমন্ত্রীকে প্রার্থী করেছে গেরুয়া শিবির।

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement