Advertisement

Kancheepuram: ভাড়া দিচ্ছেন না ভাড়াটে, শাস্তি দিতে দোতলার সিঁড়িটাই ভেঙে দিল বাড়িওয়ালা

ভাড়াটিয়া ভাড়া না দেওয়াতে অবাক কাণ্ড ঘটালেন বাড়িমালিক। দোতলায় ভাড়াটিয়ার ঘরে যাওয়ার সিঁড়িই ভেঙে দিলেন। আর তার কারণে ঘরের আটকে পড়েন ভাড়াটিয়া ও তাঁর পরিবারের সদস্যরা।

ভাড়া দেয়নি ভাড়াটিয়া, রাগে সিঁড়িই ভেঙে দিলেন বাড়িমালিক
প্রমোদ মাধব
  • কাঞ্চিপুরম,
  • 19 Jun 2024,
  • अपडेटेड 12:44 PM IST
  • ভাড়াটিয়া ভাড়া না দেওয়াতে অবাক কাণ্ড ঘটালেন বাড়িমালিক
  • দোতলায় ভাড়াটিয়ার ঘরে যাওয়ার সিঁড়িই ভেঙে দিলেন

ভাড়াটিয়া ভাড়া না দেওয়াতে অবাক কাণ্ড ঘটালেন বাড়িমালিক। দোতলায় ভাড়াটিয়ার ঘরে যাওয়ার সিঁড়িই ভেঙে দিলেন। আর তার কারণে ঘরের আটকে পড়েন ভাড়াটিয়া ও তাঁর পরিবারের সদস্যরা। শেষে দমকল ডেকে তাঁকে উদ্ধার করা হয়। ঘটনাটি ঘটেছে তামিলনাড়ুর কাঞ্চিপুরমের ভানাভিল নগরে।

জানা গিয়েছে, ওই বাড়ির দোতলায় বেণুগোপাল নামের এক ব্যক্তি বাড়ি নেন। তিনি প্যারালাইসিসের কারণে অচল হয়ে পড়েছিলেন। শ্রীনিবাসনের মালিকানাধীন ওই বাড়ির দোতলায় থাকতেন তিনি। বেণুগোপাল ভাড়া দিতে না পারায় শ্রীনিবাসন তাঁকে ঘর খালি করতে বলেছিলেন। যাইহোক, বেণুগোপাল একজন উকিলের সাহায্য নেন এবং বাড়ি খালি করার জন্য সময় পান। এতে অসন্তুষ্ট হয়ে শ্রীনিবাসন লোক লাগিয়ে দোতলায় যাওয়ার সিঁড়ি ভেঙে দেন।

সিঁড়ি ভেঙে দেওয়াতে দোতলাতেই আটকে পড়েন বেণুগোপাল ও তাঁর পরিবার। পরিস্থিতি দেখে প্রতিবেশীদের সাহায্য চায় পরিবারটি। প্রতিবেশীরা প্রথমে পুলিশ ও পরে দমকলে খবর দেন। পুলিশ ও দমকল এসে মই ব্যবহার করে পরিবারটিকে উদ্ধার করে। শরীরের অবস্থার কথা ভেবে বেণুগোপালকে দড়ি দিয়ে বেঁধে নীচে নামাতে হয়েছিল।

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement