Advertisement

গার্লফ্রেন্ডের জন্য চুরি করত যুবক, কী কী দাবি মেটাত বান্ধবীর; শুনলে অবাক হবেন

গার্লফ্রেন্ডের জন্য চুরি করত ওই যুবক। বান্ধবীর দাবি ছিল অনেক। সেই দাবি পূরণের জন্যই চুরিকে পেশা করে নেয় বজরং। তার গার্লফ্রেন্ড থাকত মুম্বইয়ে।

প্রতীকী ছবি
Aajtak Bangla
  • বারাণসী ,
  • 30 Nov 2022,
  • अपडेटेड 12:08 PM IST
  • গার্লফ্রেন্ডের জন্য চুরি করত যুবক
  • কোটি কোটি টাকা দিয়েছে বান্ধবীকে

উত্তরপ্রদেশের বস্তি জেলা থেকে গ্রেফতার বজরং বাহাদুর সিং। বজরংকে দীর্ঘদিন ধরে খুঁজছিল পুলিশ। পুলিশ সূত্রে খবর, বাহাদুর সিং এটিএম থেকে টাকা তুলত। এইভাবে চুরিকে সে একটা শিল্পের পর্যায়ে নিয়ে গেছিল। অবশেষে পুলিশ তাকে গ্রেফতার করতে সক্ষম হয়।  

পুলিশ জানিয়েছে, গার্লফ্রেন্ডের জন্য চুরি করত ওই যুবক। বান্ধবীর দাবি ছিল অনেক। সেই দাবি পূরণের জন্যই চুরিকে পেশা করে নেয় বজরং। তার গার্লফ্রেন্ড থাকত মুম্বইয়ে। দেশজুড়ে চুরির জাল বিস্তার করেছিল বজরং। চুরির টাকা তুলে দিত গার্লফ্রেন্ডের হাতেই।

আরও পড়ুন : ডিএ নিয়ে রাজ্য সরকারি কর্মীদের বাড়ছে ক্ষোভ, বড় সিদ্ধান্ত নিল তৃণমূল

পুলিশ আরও জানিয়েছে, রাজেশ সিং ও নরসিংহের সাহায্যে বজরং চুরি করত। এভাবে দিনের পর দিন চুরি করে গার্লফ্রেন্ডের জন্য তিন কোটি টাকা খরচও করেছে সে। 

পুলিশ জানিয়েছে, বস্তি জেলায় কোনও অপরাধ করতেই এসেছিল বজরং। তার বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা হয়েছে। জিজ্ঞাসাবাদে সে চুরি ও তার বান্ধবী সম্পর্কে বেশ কিছু তথ্য দিয়েছে। প্রসঙ্গত, এর আগেও একাধিকবার কারাবাস হয়েছে বজরংয়ের। তবে অভিযুক্ত জানিয়েছে, প্রেমিকার জন্যই সে দিনের পর দিন চুরি করেছে। 

আরও পড়ুন : অক্সিজেনের ঘাটতি, জল হবে বিষাক্ত; কীভাবে-কবে পৃথিবী ধ্বংস? সময় জানালেন বিজ্ঞানীরা

এ বিষয়ে ডেপুটি এসপি জানান, বস্তি জেলায় দীর্ঘদিন ধরে একটি চক্র সক্রিয় ছিল। অভিযুক্তের কাছ থেকে একটি টাটা সাফারি গাড়ি, একটি পিস্তল এবং কিছু টাকা উদ্ধার করা হয়েছে। অভিযুক্তদের বিরুদ্ধে সংশ্লিষ্ট ধারায় মামলা দায়ের করা হয়েছে।  আরও কয়েকজনের খোঁজ চলছে।  

 

Advertisement
Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement