Advertisement

Prajwal Revanna Arrested: জার্মানি থেকে দেশে ফিরতেই গ্রেফতার যৌন কেলেঙ্কারিতে অভিযুক্ত প্রজ্জ্বল রেভান্না, আজকেই পেশ আদালতে

Prajwal Revanna Arrested: সাসপেন্ড হওয়া জেডি(এস) সাংসদ প্রজ্জ্বল রেভান্নাকে গ্রেফতার কপল পুলিশ। প্রজ্জ্বল রেভান্না যিনি সেক্স স্ক্যান্ডেলের অভিযোগের মুখোমুখি হয়েছেন, শুক্রবার (৩১ মে) সকালে বেঙ্গালুরুর কেম্পেগৌড়া আন্তর্জাতিক বিমানবন্দর থেকে পুলিশ তাকে গ্রেফতার করেছে৷

জার্মানি থেকে দেশে ফিরতেই গ্রেফতার যৌন কেলেঙ্কারিতে অভিযুক্ত প্রজ্জ্বল রেভান্না
Aajtak Bangla
  • বেঙ্গালুরু,
  • 31 May 2024,
  • अपडेटेड 8:46 AM IST

Prajwal Revanna Arrested: সাসপেন্ড হওয়া  জেডি(এস) সাংসদ প্রজ্জ্বল রেভান্নাকে গ্রেফতার কপল পুলিশ।  প্রজ্জ্বল রেভান্না যিনি সেক্স স্ক্যান্ডেলের  অভিযোগের মুখোমুখি হয়েছেন, শুক্রবার (৩১ মে) সকালে বেঙ্গালুরুর কেম্পেগৌড়া আন্তর্জাতিক বিমানবন্দর থেকে পুলিশ তাকে গ্রেফতার  করেছে৷ কর্ণাটক পুলিশের স্পেশাল ইনভেস্টিগেশন টিম (SIT) প্রজ্জ্বল রেভান্নার ভারতে আসার খবর পাওয়ার সঙ্গে সঙ্গে  ইমিগ্রেশন আধিকারিকদের সঙ্গে  বিমানবন্দরে পৌঁছন। তথ্য অনুযায়ী, শুক্রবার রেভান্নাকে আদালতে হাজির করা হতে পারে।

বর্তমানে প্রজ্জ্বল রেভান্নাকে বেঙ্গালুরুতে সিআইডি অফিসে আনা হয়েছে, সিআইডি অফিসের বাইরে নিরাপত্তা বাড়ানো হয়েছে। সাসপেন্ড জেডিএস সাংসদ প্রজ্জ্ব  রেভান্নার বিরুদ্ধে মহিলাদের ওপর যৌন শোষণের অভিযোগ রয়েছে। এর পাশাপাশি নারীদের অশ্লীল ভিডিও করার অভিযোগ রয়েছে রেভান্নার বিরুদ্ধে। প্রসঙ্গত,  হাসানের লোকসভা নির্বাচনের আগে, প্রজ্জ্বল রেভান্নার ভিডিও ভাইরাল হয়েছিল, তারপরে তিনি জার্মানিতে পালিয়ে ছিলেন। SIT প্রজ্জ্বল রেভান্নাকে হেফাজতে নিয়েছে, যেখানে তাকে ভাইরাল ভিডিও সম্পর্কে জিজ্ঞাসাবাদ করা হবে। এছাড়া তার মেডিকেল টেস্টও করা হবে।

ভারতে ফেরার বিষয়ে ভিডিও প্রকাশ করা হয়েছে
বৃহস্পতিবার (৩০ মে), প্রোজ্জ্বল রেভান্না সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও পোস্ট করেছেন যাতে তিনি ভারতে ফিরে আসার কথা জানিয়েছেন। এর পরে, কর্ণাটক পুলিশের স্পেশাল ইনভেস্টিগেশন টিম (SIT) প্রজ্জ্বল রেভান্নার ভারতে ফেরার খবর পাওয়ার সঙ্গে সঙ্গে ইমিগ্রেশন আধিকারিকরা, কর্ণাটক পুলিশ এবং এসআইটি বিমানবন্দরে পৌঁছে যায়। যেখানে গ্রেফতার করা হয় প্রজ্জ্বল রেভান্নাকে।

প্রজ্জ্বল রেভান্না ৩৫ দিন পর জার্মানি থেকে বেঙ্গালুরুতে ফিরেছেন
যৌন শোষণের অভিযোগে ঘেরা সাসপেন্ড  সাংসদ প্রজ্জ্বল রেভান্না ৩৫ দিন পর জার্মানি থেকে বেঙ্গালুরুতে ফিরেছেন। মহিলাদের অশ্লীল ভিডিও ভাইরাল হওয়ার পরেই প্রজ্বল রেভান্না পলাতক হয়ে জার্মানিতে চলে যান। কিন্তু শুক্রবার তিনি জার্মানি থেকে ভারতে ফিরেছেন। SIT প্র্জ্বল রেভান্নাকে তার ফ্লাইট বিমানবন্দরে অবতরণের কয়েক মিনিট পরে গ্রেফতার করে।

Advertisement

উল্লেখ্য, প্রজ্জ্বলের একাধিক অশ্লীল ভিডিও ছড়িয়ে পড়েছে নেটদুনিয়ায়। অভিযোগ ওঠে, তাঁর বাড়ির পরিচারিকাদের টানা তিন বছর ধরে যৌন হেনস্তা করেছেন প্রজ্জ্বল । তদন্ত শুরু হতেই দেশ ছেড়ে পালিয়েছেন তিনি। দেশছাড়া প্রজ্জ্বলকে দেশে ফেরাতে একাধিক উদ্যোগ নেয় কর্নাটকের সিদ্দারামাইয়া সরকার। কিন্তু কিছুতেই লাভ হয়নি। দেশে ফেরানো যায়নি প্রজ্জ্বল রেভান্নাকে। তাঁর দাদু জেডিএস সুপ্রিমো এইচ ডি দেবেগৌড়া সাফ জানিয়ে দিয়েছেন, ‘‘দোষী সাব্যস্ত হলে অবশ্যই প্রজ্জ্বলের বিরুদ্ধে শাস্তি হবে।’’ সব মিলিয়ে পরিস্থিতি যে ক্রমেই প্রতিকূল হয়ে পড়েছে তা হয়তো ভালোই বুঝছেন প্রজ্জ্বল। 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement