Advertisement

Goa Assembly Election 2022 : গোয়াতে ধৃত প্রশান্ত কিশোরের I-PAC-এর কর্মী! উদ্ধার গাঁজা

গোয়াতে প্রশান্ত কিশোরের I-PAC এর এক কর্মীকে গ্রেফতার করা হয়েছে। ধৃতের কাছ থেকে উদ্ধার করা হয়েছে গাঁজা। এমনটাই দাবি পুলিশের। রাজনৈতিক কৌশলবিদ প্রশান্ত কিশোরের সংস্থা I-PAC-এর ঠিকানায় পুলিশ হানা দেয়। অভিযান চলাকালীন পুলিশ আই-প্যাকের এক কর্মচারীকে গ্রেফতার করে।

আইপ্যাকের অফিস। ফাইল ছবি
Aajtak Bangla
  • দিল্লি ,
  • 12 Feb 2022,
  • अपडेटेड 10:40 AM IST
  • গোয়াতে ধৃত প্রশান্ত কিশোরের I-PAC-এর কর্মী
  • উদ্ধার গাঁজা
  • তদন্ত শুরু পুলিশের

গোয়াতে প্রশান্ত কিশোরের I-PAC এর এক কর্মীকে গ্রেফতার করা হয়েছে। ধৃতের কাছ থেকে উদ্ধার করা হয়েছে গাঁজা। এমনটাই দাবি পুলিশের। রাজনৈতিক কৌশলবিদ প্রশান্ত কিশোরের সংস্থা I-PAC-এর ঠিকানায় পুলিশ হানা দেয়। অভিযান চলাকালীন পুলিশ আই-প্যাকের এক কর্মচারীকে গ্রেফতার করে। ধৃতের কাছ থেকে গাঁজা (মাদক) উদ্ধার করা হয়েছে। শুক্রবার গোয়া পুলিশ পোরভোরিমের বেশ কয়েকটি বাংলোতে অভিযান চালায়। এখানে ৮টি বাংলো I-PAC ভাড়া দিয়েছে। এই অভিযানে আই-প্যাকের কর্মচারীকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃত কর্মচারীর বয়স ২৮ বছর। তার বিরুদ্ধে এনডিপিএস আইনে মামলা দায়ের করা হয়েছে।

আইপ্যাক-তৃণমূল টানাপোড়েন

প্রশান্ত কিশোর গত আড়াই বছর ধরে তৃণমূলের সঙ্গে মিলে একসঙ্গে কাজ করছে। গোয়াতেও সেটাই হচ্ছিল। যদিও কয়েকদিন আগে প্রশান্ত ও তৃণমূলের মধ্যে সম্পর্কের টানাপোড়েনের খবর পাওয়া গিয়েছিল। মিডিয়ায় প্রকাশিত খবর আইপ্যাকের সঙ্গে তৃণমূলের সম্পর্ক মোটেও ভালো নয়। 'ওয়ান ম্যান ওয়ান পোস্ট' নীতি নিয়ে তৃণমূলে অভ্যন্তরীণ সংঘাত শুরু হয়েছে। অভিষেক বন্দ্যোপাধ্যায়ের এই ভাবনা দলের যুব নেতাদের মধ্যে পূর্ণ সমর্থন পাচ্ছে, কিন্তু এতে ক্ষুব্ধ হয়েছেন অনেক বরিষ্ঠ নেতারাই। 

'ওয়ান ম্যান ওয়ান পোস্ট' ঘিরে বিতর্ক

তৃণমূল গত বছরের জুন মাসে, 'ওয়ান ম্যান ওয়ান পোস্ট' উদ্যোগ শুরু করেছিল। তারপর I-PAC-ও তাতে অনুমোদন দেয়। যুবা কর্মীরা এটিকে সমর্থন করেন। এরপর মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ও এর পক্ষে মত দেন। এর পর ফিরহাদ হাকিমকে কলকাতা পুর নির্বাচনে টিকিট দেওয়া হয়, তখন এই নীতি নিয়ে প্রশ্ন ওঠে। এই পরিস্থিতিতে 'ওয়ান ম্যান ওয়ান পোস্ট' নিয়ে দলের অন্দরেই প্রশ্ন উঠতে শুরু করে। শেষ পর্যন্ত ফিরহাদ হাকিম মেয়র হন। 

জরুরি বৈঠক মমমতার

অন্যদিকে, মন্ত্রী চন্দ্রিমা ভট্টাচার্যের 'ওয়ান ম্যান ওয়ান পোস্ট' ঘিরে যে বিতর্ক তৈরি হয়, তাতে তিনি আজতাক বাংলাকে সাফ জানান, 'ওয়ান ম্যান ওয়ান পোস্ট' পোস্টটি তাঁর নয়, আইপ্যাকের করা, তাঁর কাছ থেকে কোনও অনুমতিই নেওয়া হয়নি। এই পরিস্থিতি শনিবার জরুরি বৈঠক ডেকেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement