Advertisement

TMC Protest in Delhi: গান্ধী জয়ন্তীতে রাজঘাটে মমতা-অভিষেক, ১০০ দিনের টাকার দাবিতে নয়া কর্মসূচি

জানানো হয়েছে, ২ অক্টোবর গান্ধী জয়ন্তীতে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়, অভিষেক বন্দ্যোপাধ্যায়, দলের সকল সাংসদ, বিধায়ক, জেলা পরিষদের সভাধিপতি এবং পঞ্চায়েত সমিতির সভাপতিরা দিল্লির রাজঘাটে যাবেন।

গান্ধী জয়ন্তীতে রাজঘাটে মমতা-অভিষেক, ১০০ দিনের টাকার দাবিতে নয়া কর্মসূচি
Aajtak Bangla
  • নতুন দিল্লি,
  • 16 Sep 2023,
  • अपडेटेड 7:47 PM IST
  • ২ অক্টোবর গান্ধী জয়ন্তীতে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়, অভিষেক বন্দ্যোপাধ্যায়
  • থাকবেন দলের সকল সাংসদ, বিধায়ক, জেলা পরিষদের সভাধিপতি এবং পঞ্চায়েত সমিতির সভাপতিরা

গান্ধী জয়ন্তীতে নতুন কর্মসূচি ঘোষণা করল তৃণমূল কংগ্রেস। ১০০ দিনের কাজ-সহ নানা প্রকল্পের বকেয়া টাকা আদায়ের দাবিতে ‘দিল্লি চলো’র ডাক দিয়েছিলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। রামলীলা ময়দানে সমাবেশের অনুমতি চেয়ে দিল্লি পুলিশের কাছে আবেদনও করা হয়। কিন্তু সেই অনুমতি এখনও মেলেনি। তাই এবার বিকল্প কর্মসূচি ঘোষণা করল তৃণমূল। শনিবার তৃণমূল ভবনে সাংবাদিক বৈঠক করে ওই কর্মসূচির কথা জানান রাজ্যের অর্থ প্রতিমন্ত্রী চন্দ্রিমা ভট্টাচার্য।

জানানো হয়েছে, ২ অক্টোবর গান্ধী জয়ন্তীতে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়, অভিষেক বন্দ্যোপাধ্যায়, দলের সকল সাংসদ, বিধায়ক, জেলা পরিষদের সভাধিপতি এবং পঞ্চায়েত সমিতির সভাপতিরা দিল্লির রাজঘাটে যাবেন। সেখান প্রার্থনায় বসবেন সকলে। এছাড়াও বকেয়া টাকা চাইতে কেন্দ্রীয় গ্রামোন্নন মন্ত্রী গিরিরাজ সিংয়ের সঙ্গেও দেখা করবেন মমতা বন্দ্যোপাধ্যায়, অভিষেক বন্দ্যোপাধ্যায় এবং দলের কয়েকজন নেতা। সেই জন্য ৩ অক্টোবর কেন্দ্রীয় মন্ত্রীর সময় চাওয়া হয়েছে।

এর আগে তৃণমূল সাংসদ ডেরেক ও'ব্রায়েন রামলীলা ময়দানে ৫০ হাজার লোকের জমায়েত ও প্যান্ডেল বাঁধার অনুমতি চেয়ে দিল্লি পুলিশকে চিঠি লিখেছিলেন। ৩০ সেপ্টেম্বর থেকে ৪ অক্টোবর পর্যন্ত এই জমায়েতের অনুমতি চাওয়া হয়েছিল। ওই দিনগুলিতে দিল্লির বিভিন্ন জায়গায় ধর্না কর্মসূচির পরিকল্পনা করেছিল রাজ্যের শাসকদল। তবে, টিএমসি জানিয়েছে যে এখনও দিল্লি পুলিশের কাছ থেকে অনুমতির বিষয়ে কিছু জানানো হয়নি।

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement