Advertisement

Virat Kohli : বিরাট কোহলির পাবের বিরুদ্ধে অ্যাকশন পুলিশের, দায়ের FIR

কর্ণাটকের বেঙ্গালুরুতে গভীর রাতে একাধিক পাবে হানা পুলিশের। পাব মালিক ও ম্যানেজারদের বিরুদ্ধে দায়ের এফআইআর। এই পাবগুলির মধ্যে রয়েছে ক্রিকেটার বিরাট কোহলির একটি পাবও।

Virat Kohli (File Photo)
Aajtak Bangla
  • বেঙ্গালুরু ,
  • 09 Jul 2024,
  • अपडेटेड 12:18 PM IST
  • কর্ণাটকের বেঙ্গালুরুতে গভীর রাতে একাধিক পাবে হানা পুলিশের
  • পাব মালিক ও ম্যানেজারদের বিরুদ্ধে দায়ের এফআইআর

কর্ণাটকের বেঙ্গালুরুতে গভীর রাতে একাধিক পাবে হানা পুলিশের। পাব মালিক ও ম্যানেজারদের বিরুদ্ধে দায়ের এফআইআর। এই পাবগুলির মধ্যে রয়েছে ক্রিকেটার বিরাট কোহলির  একটি পাবও। তথ্য অনুসারে, বেঙ্গালুরুর এমজি রোডে অবস্থিত একটি one8 commune পাব রয়েছে। এই পাবটির মালিক বিরাট কোহলি।

বেঙ্গালুরু পুলিশ জানিয়েছে, ওই পাবটি সহ আরও বেশ কয়েকটি পাবের বিরুদ্ধে FIR নথিভুক্ত করা হয়েছে। পুলিশের দাবি, পাব বন্ধ করার নির্দিষ্ট একটা সময় রয়েছে। কিন্তু তা না মেনে পাব অনেক রাত পর্যন্ত খোলা রাখা ছিল। তাই অ্যাকশন নেওয়া হয়েছে। 


ডিসিপি সেন্ট্রাল এক বিবৃতিতে জানান, মাঝ রাত দেড়টা পর্যন্ত পাবগুলো খোলা ছিল। সেজন্য ৩ থেকে ৪ পাবের বিরুদ্ধে এইআইআর করা হয়েছে। তারস্বরে গান বাজানোর অভিযোগ রয়েছে। 

পুলিশের তরফে আরও জানানো হয়েছে, পাবগুলি রাত ১ টা পর্যন্ত খোলা রাখার অনুমতি ছিল। তবে এমজি রোডে চিন্নাস্বামী স্টেডিয়ামের কাছে অবস্থিত one8 কমিউন পাবটি অনেক রাত পর্যন্ত খোলা ছিল। ওই পাবের ম্যানেজারের বিরুদ্ধে অপারেটিং সময়ের বাইরে পাব চালানোর জন্য এফআইআর দায়ের হয়েছে। 

এক পুলিশ অফিসার বলেন, ' ওই পাব থেকে উচ্চস্বরে গান বাজানোর অভিযোগ পেয়েছি। তদন্ত চলছে, এবং সেই অনুযায়ী পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।'

বিরাট কোহলির One8 কমিউন শুধু বেঙ্গালুরু নয়, অন্য মেট্রো শহর যেমন দিল্লি, মুম্বই, পুনে এবং কলকাতাতেও শাখা রয়েছে। গত বছরের ডিসেম্বর মাসে বেঙ্গালুরুতে শাখাটি চালু হয়েছিল। 


বিরাট কোহলির পাব নিয়ে বিতর্ক এই প্রথম নয়। গতবার তামিলনাড়ুর এক ব্যক্তি, এক্স হ্যান্ডেলে পোস্ট করে জানান, তিনি বিশেষ ধরনের পোশাক পরে যাওয়ার জন্য তাঁকে মুম্বইয়ের পাবে ঢুকতে দেওয়া হয়নি। তিনি সেই সময় ক্ষোভ প্রকাশ করেছিলেন।  

Advertisement

আবার বিরাট-কোহলির মালিকানাধীন  এই রেস্তরাঁটি গত বছর খবরে আসে। পাবের বিরুদ্ধে সেই সময় গান ও মিউজিকের কপিরাইট চুরির অভিযোগ উঠেছিল। 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement