Advertisement

Chor Panchak Yog Financial Crisis: শুরু হচ্ছে চোরপঞ্চক যোগ, ব্যবসা, লেনদেন করার ক্ষেত্রে যে সাবধানতাগুলি জরুরি

৯ জুন থেকে শুরু হবে পঞ্চক। চলতি বছরে এই পঞ্চক শুক্রবার শুরু হওয়ার কারণে এর নাম চোর পঞ্চক। এই সময় অবশ্যই ব্যবসা ও অর্থের লেনদেন এড়িয়ে চলুন। জুন মাসে পঞ্চক কবে থেকে শুরু হবে, কোন সময় শুরু হবে এবং এসময় কোন কোন কাজ করবেন না দেখুন।

শুরু হচ্ছে চোরপঞ্চক, ব্যবসা, লেনদেন করার ক্ষেত্রে যে সাবধানতাগুলি জরুরি
Aajtak Bangla
  • কলকাতা,
  • 08 Jun 2023,
  • अपडेटेड 6:25 PM IST
  • শুরু হচ্ছে চোরপঞ্চক যোগ
  • ব্যবসা, লেনদেন করার ক্ষেত্রে
  • যে সাবধানতাগুলি জরুরি

Chor Panchak Yog Financial Crisis: প্রত্যেক মাসের কিছু দিন হয়, শুভ, আবার কয়েকটি দিন যেগুলিতে বিশেষ কোনও কাজ করা নিষিদ্ধ বলে মনে করা হয়। গ্রহ ও নক্ষত্রের অবস্থানের কারণেই এমনটা হয় বলে মনে করা হয়। ৯ জুন থেকে শুরু হবে পঞ্চক। চলতি বছরে এই পঞ্চক শুক্রবার শুরু হওয়ার কারণে এর নাম চোর পঞ্চক। এই সময় অবশ্যই ব্যবসা ও অর্থের লেনদেন এড়িয়ে চলুন। জুন মাসে পঞ্চক কবে থেকে শুরু হবে, কোন সময় শুরু হবে এবং এ সময় কোন কোন কাজ করবেন না জেনে নিন।

আরও পড়ুনঃ ৫ জুন তৈরি হচ্ছে ধন রাজযোগ, ৩ রাশির সম্পত্তি-টাকা বৃদ্ধির সম্ভাবনা

আরও পড়ুনঃ আয়ের পথে সব বাধা কাটবে ৩ রাশির, কেরিয়ার-ব্যবসায় সাফল্যের যোগ

কবে শুরু হবে চোর পঞ্চক?

পঞ্চককে খুব অশুভ বলেই মনে করা হয়।  এই সময়ে কোনও শুভ কাজ করবেন না। ৯ জুন থেকে শুরু হচ্ছে পঞ্চক। শুক্রবার সকাল ৬ টা ১২ মিনিট থেকে শুরু হবে যা শেষ হবে ১৩ জুন মঙ্গলবার দুপুর একটা ৩২ মিনিটে। পাঁচটি নক্ষত্রের মিশ্রণে গঠিত হয় পঞ্চক, ধনিষ্ঠা, শতভিষা, পূর্ব ভাদ্রপদ, উত্তর ভাদ্রপদ, রেবতী নক্ষত্র মিলে গঠিত হয় পঞ্চক। চন্দ্র একটি রাশিতে বিরাজ করে আড়াই দিন। আর পঞ্চকের সময় চন্দ্র পাঁচ দিনে দুটি রাশিতে দুটি রাশিতে বিরাজ করবে। এ সময় চাঁদ পাঁচটি নক্ষত্রের মধ্যেই প্রবেশ করবে। একে বলে পঞ্চক।

এ সময় কী করবেন না?

বলা হয়, এ সময় কোন শুভ কাজ করলেও তা ভাল হয় না। কঠিন সমস্যার মুখোমুখি হতে হয় সকলকে। আর্থিক দিকে সঙ্কট লেগে থাকে। চোর পঞ্চকের সময় কোন কোন কাজ করা খুব অশুভ দেখুন। জ্যোতিষ অনুসারে, চোর পঞ্চকের সময় অর্থহানি এবং কোনও জিনিস চুরি হওয়ার সম্ভাবনা সব থেকে বেশি থাকে। তাই এ সময় নিজেদের একটু সতর্ক থাকতে হবে।

Advertisement

১. বাইরে কোথাও গেলে অবশ্যই সতর্ক থাকবেন। না হলে আপনার অর্থহানি হবার সম্ভাবনা রয়েছে।

২. চোরপঞ্চকের সময় কোন ধরনের নতুন ব্যবসা শুরু করবেন না, এটি কিন্তু খুব অশুভ বলে মনে করা হয়। যদি আপনি যদি ব্যবসায়ী হন তাহলে আপনার আর্থিক ক্ষতি হওয়ার সম্ভাবনা রয়েছে। তাই একারণে আপনার মানসিক চাপ ক্রমশ বাড়তে থাকবে।

৩. যেমন নতুন কোনও ব্যবসা শুরু করবেন না। ঠিক তেমনি পুরনো ব্যবসাতেও অর্থ বিনিয়োগ না করারই চেষ্টা করবেন।

৪. চোরপঞ্চকের সময় কোনও ধরনের অর্থ লেনদেন করবেন না অর্থাৎ কাউকে এ সময় অর্থ বা টাকা ধার দেবেন না।

৫. কারও কাছ থেকে টাকা ধার নেবেন না। এতে আপনাকে আর্থিক ক্ষতির সম্মুখীন হতে হবে। জীবনে নানান অশান্তির সম্মুখীন হতে হবে। পরিবারের কারোর শরীর খারাপ হতে পারে। তাই এসময় লেনদেন এড়িয়ে চলারই চেষ্টা করুন।

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement