Advertisement

Name Astrology: এই নামের মেয়েরা 'পরশপাথর', স্বামীর ভাগ্যকে সোনায় মুড়ে দেন

আজ আমরা এমন কিছু অক্ষর সম্পর্কে বলছি, যা দিয়ে শুরু হওয়া নামের মেয়েরা ভাগ্যের দিক থেকে অত্যন্ত ধনী বলে বিবেচিত হন। তাদের জীবনে আরাম-আয়েশের কোনও খামতি থাকে না। এদের ভাগ্যবল এতটাই শক্তিশালী হয় যে তার জেরে এঁদের স্বামীর ভাগ্য ঝলমলে হয়ে ওঠে। ঠিক যেমন পরশ পাথরের সংস্পর্শে যে কোনও ধাতু সোনায় পরিণত হয়।

Name Astrology: এই নামের মেয়েরা 'পরশপাথর', স্বামীর ভাগ্যকে সোনায় মুড়ে দেন
Aajtak Bangla
  • কলকাতা,
  • 09 Aug 2022,
  • अपडेटेड 11:00 AM IST

Name Astrology: জ্যোতিষশাস্ত্রে নাম থেকে যে কোনও ব্যক্তির প্রকৃতি ও জীবন সম্পর্কে অনেক কিছু জানা যায়। কারণ ব্যক্তির পরিচয় তাঁর নামে। এ কারণেই নামকরণের সময় অক্ষয় বেছে নেওয়া হয় জ্যোতিষ অনুসারে। আজ আমরা এমন কিছু অক্ষর সম্পর্কে বলছি, যা দিয়ে শুরু হওয়া নামের মেয়েরা ভাগ্যের দিক থেকে অত্যন্ত ধনী বলে বিবেচিত হন। তাদের জীবনে আরাম-আয়েশের কোনও খামতি থাকে না। এদের ভাগ্যবল এতটাই শক্তিশালী হয় যে তার জেরে এঁদের স্বামীর ভাগ্য ঝলমলে হয়ে ওঠে। ঠিক যেমন পরশ পাথরের সংস্পর্শে যে কোনও ধাতু সোনায় পরিণত হয়, তেমন করে বিয়ের পর স্বামী ভাগ্যকে উন্নতির চরম শিখরে নিয়ে যেতে পারেন এই নামের মেয়েরা।


B অক্ষয় দিয়ে শুরু নামের মেয়েরা

যে মেয়েদের নাম B অক্ষর দিয়ে শুরু হয় তারা তাদের স্বামীর জন্য অত্যন্ত ভাগ্যবান বলে বিবেচিত হন। এদের স্বভাব খুব হাসিখুশি এবং মিশুকে হয়ে থাকে। বলা হয়ে থাকে, যে ছেলের সঙ্গে এদের বিয়ে হয়, তাদের ভাগ্যও এদের সংস্পর্শে এসে উজ্জ্বল হয়ে ওঠে। এদের জীবনে আরাম-আয়েশের কোনও খামতি থাকে না। এদের উপর অর্থ এবং ঐশ্বর্যের দেবী লক্ষ্মীর বিশেষ কৃপা থাকে বলে মনে করা হয়। এরা যেখানে থাকেন, সেই ঘরে দেবী লক্ষ্মীর অধিষ্ঠান থাকে বলে মনে করা হয়।


E অক্ষয় দিয়ে শুরু নামের মেয়েরা

যে মেয়েদের নাম E অক্ষর দিয়ে শুরু হয় তারা তাদের স্বামীর জন্য বিশেষভাবে ভাগ্যবান বলে বিবেচিত হন। স্বামীর পাশাপাশি এদের শ্বশুরকুলের ভাগ্য এই মেয়েদের উপস্থিতিতে বিশেষ উচ্চতায় পৌঁছে যায়। এঁরা শুধুমাত্র উপস্থইতি দিয়ে নয়, একই সঙ্গে নিজে হাতে রোজগার করতেও সিদ্ধহস্ত। যে কাজে হাত দেন তাতেই সোনা ফলে। এদের উপর দেবী লক্ষ্মীর বিশেষ কৃপা থাকে। এরা জীবনের সমস্ত সুখ লাভ করেন। এরা তাদের স্বভাব দ্বারা সকলের মন জয় করেন।

Advertisement


K অক্ষয় দিয়ে শুরু নামের মেয়েরা

যে মেয়েদের নাম K দিয়ে শুরু হয় তাদের জীবন সম্পদে ভরপুর থাকে। এরা খুবই ভাগ্যবান বলে বিবেচিত হন। এরা একবার যদি কোনও কাজ করার সিদ্ধান্ত নেন, তবে তা সম্পূর্ণ করেই ছাড়েন। এঁরা ভীষণ উদ্যোগী প্রকৃতির হন। ফলে এদের ভাগ্যবলও ভীষণ শক্তিশালী হয়। একই সঙ্গে এরা স্বামীর ভাগ্যকেও অনন্য উচ্চতায় নিয়ে যেতে পারেন। এরা কেরিয়ারেও বেশ সুনাম অর্জন করতে পারেন। অর্থ এবং ঐশ্বর্য আকর্ষণ করার আশ্চর্য ক্ষমতা থাকে এদের।


** এই প্রতিবেদন সার্বিক গণনার ভিত্তিতে লেখা। ব্যক্তি বিশেষ ফল ভিন্ন হতে পারে।

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement