Advertisement

Hast Rekha: কপালের রেখায় থাকে সাফল্যের রহস্য, জানুন কোন রেখার কী অর্থ?

Hast Rekha: এটা বিশ্বাস করা হয় যে এই ধরনের লোকেরা সর্বত্র সাফল্য পায়। এছাড়াও, তাঁরা যদি সরকারি চাকরির জন্য চেষ্টা করেন সেটিতেও সাফল্য পান। আচরণ সম্পর্কে কথা বলা, এই ধরনের মানুষ খুব বিশ্বস্ত হয়. অথবা বরং চোখ বন্ধ করে যদি তাঁদের বিশ্বাস করা যায়, তাহলে ভুল হবে না। এঁরা যদি কাউকে প্রতিশ্রুতি দিয়ে থাকেন তবে যাই ঘটুক না কেন, প্রতিশ্রুতি থেকে ফিরে আসে না। 

হস্তরেখা।
Aajtak Bangla
  • দিল্লি ,
  • 05 Aug 2022,
  • अपडेटेड 12:08 PM IST
  • কপালের রেখায় লুকিয়ে রয়েছে আপনার সাফল্য
  • জানুন কোন রেখার কী অর্থ
  • জানুন বিস্তারিত তথ্য

Hast Rekha: পেশা হোক বা আচরণ, কপালের রেখা দেখেই খুব সহজেই আপনি সব জানতে পারবেন। হস্তরেখায় এর বিস্তারিত উল্লেখ আছে। আপনার কপালেও এমন কিছু রেখা রয়েছে যা আপনার সম্পর্কে অনেক কিছু ইঙ্গিত করে থাকে। হস্তরেখা অনুসারে, কারোর মাথায় গুরু রেখা শনি রেখার চেয়ে দীর্ঘ হলে তা খুবই ভালো লক্ষণ। এটা বিশ্বাস করা হয় যে এই ধরনের লোকেরা সর্বত্র সাফল্য পায়। এছাড়াও, তাঁরা যদি সরকারি চাকরির জন্য চেষ্টা করেন সেটিতেও সাফল্য পান। আচরণ সম্পর্কে কথা বলা, এই ধরনের মানুষ খুব বিশ্বস্ত হয়. অথবা বরং চোখ বন্ধ করে যদি তাঁদের বিশ্বাস করা যায়, তাহলে ভুল হবে না। এঁরা যদি কাউকে প্রতিশ্রুতি দিয়ে থাকেন তবে যাই ঘটুক না কেন, প্রতিশ্রুতি থেকে ফিরে আসে না। 

কী বলছে হস্তরেখা বিদ্য

হস্তরেখা অনুসারে, যদি কোনও ব্যক্তির কপালে বুধ রেখা স্বাভাবিকের চেয়ে দীর্ঘ হয়, তবে এটি একটি শুভ লক্ষণ। কথিত আছে, এ ধরনের মানুষ ব্যবসায় অনেক নাম কামায়। অন্যদিকে, এরা সঠিক এবং ভুলের মধ্যে পার্থক্য সহজে করতে পারেন। এ কারণে বড় ধরনের ক্ষতির হাত থেকে রক্ষা পেয়ে থাকেন তারা। হস্তরেখা অনুসারে, মানুষের কপালে চাঁদের রেখা খুব স্পষ্ট হলে শুভ লক্ষণ বলে মনে করা হয়। এছাড়াও তাঁরা ধর্ম ও আধ্যাত্মিকতায় উচ্চ মর্যাদা অর্জন করে। কথিত আছে, এ ধরনের মানুষ কখনো কারো বিশ্বাস ভাঙে না। এর পাশাপাশি তাঁরা তাঁদের বন্ধুদেরও ক্যারিয়ারে এগিয়ে যেতে অনেক সাহায্য করে।

জেনে নিন বিশদে

হস্তরেখা অনুযায়ী, কপালে সূর্য রেখা খুব বেশি লম্বা হয় না। শুধু চোখের মধ্যেই সীমাবদ্ধ থাকলে বলা যায়, এমন মানুষের জীবনে সুখ-সমৃদ্ধির কোনো কমতি থাকে না। এ ধরনের মানুষ রাজনীতিতে অনেক নাম কামান। এই ধরনের লোকরা আকর্ষণীয় হয়ে থাকেন। তাঁরা কয়েক মিনিটের মধ্যে তাঁদের কথা দিয়ে অন্যদের প্রভাবিত করেতে পারেন। 

Advertisement

এই প্রতিবেদন সম্পূর্ণ গণনার নিয়ে লেখা হয়েছে। আজ তক বাংলা এর কোনও তথ্য নিশ্চিত করে না।

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement