Advertisement

Lucky Marks: পায়ের তলার এই ২ চিহ্ন থাকলে জীবনে প্রচুর ধন- সম্পদ, খ্যাতি লাভ হয়, আপনার আছে?

Lucky Marks: কথিত আছে যে ধন- সম্পদ ও স্বাস্থ্য সংক্রান্ত সমস্যাগুলি ঠিকভাবে রাখলে সেরে যায়। কিন্তু আপনি কি জানেন শরীরের এই স্থানগুলিতে দাগ অনেক কিছু বর্ণনা করে।

প্রতীকী ছবি
Aajtak Bangla
  • কলকাতা,
  • 04 Jan 2023,
  • अपडेटेड 12:34 PM IST

হাতের তালু ও পায়ের তলা সরাসরি সম্পদ এবং ক্ষমতার সঙ্গে সম্পর্কিত। জ্যোতিষশাস্ত্র অনুসারে,  পায়ের তলা থেকেও একজন ব্যক্তির ভ্রমণ সম্পর্কে জানা যায়। কথিত আছে যে ধন- সম্পদ ও স্বাস্থ্য সংক্রান্ত সমস্যাগুলি ঠিকভাবে রাখলে সেরে যায়। কিন্তু আপনি কি জানেন শরীরের এই স্থানগুলিতে দাগ অনেক কিছু বর্ণনা করে। যেখানে পায়ের তলার কিছু প্রতীক খুব বিশেষ। জানুন একজন মানুষের আচার-আচরণ এবং ভাগ্যের সঙ্গে কী সম্পর্ক রয়েছে।

পায়ের পাতার আকৃতি

এটা বলা হয় যে, যাদের পায়ের তলা লম্বা ধরনের, তাদের বুদ্ধি একটু কম। তারা অলস হওয়া সত্ত্বেও জীবনে সাফল্য অর্জন করে। যদিও অত্যাধিক ছোট হয় কোনও ব্যক্তির পায়ের তলা, তারা মানসিক দুশ্চিন্তায় থাকে। এই ধরনের লোকেরা কঠোর সংগ্রামের পরেই জীবনে উন্নতি লাভ করে। পায়ের আকার স্বাভাবিক হলে পায়ের আঙুল দেখতে হয়। বুড়ো আঙুলের রেখা যদি পায়ের পাতার কাছে ভাল থাকে, তাহলে শুভ।

পায়ের আঙুলের আকৃতি

কথিত আছে যে বুড়ো আঙুল যদি পাশের আঙুলের চেয়ে ছোট হয়, তাহলে এই ধরনের মানুষ খুব ভাগ্যবান। যদি পায়ের ছোট আঙুলটি খুব ছোট হয় বা এর নখ খুব ছোট হয়, তাহলে বিবাহিত জীবনে বড় সমস্যা দেখা দেয়। পায়ের সবচেয়ে ছোট আঙুলটি যদি লম্বা হয়, তাহলে ব্যক্তির কাছে অর্থের কোনো অভাব হয় না। পায়ের আঙুল বাঁকা হলে সেই ব্যক্তির ভাগ্যে দুটি বিয়ের সম্ভাবনা থাকে। বুড়ো আঙুল খুব বড় হলে তা রোগের লক্ষণ বলে মনে করা হয়।

পায়ের পাতার রং 

কথিত আছে যে পায়ের পাতার রং হালকা গোলাপী এবং পরিষ্কার হলে মানুষ সব সময় সুস্থ থাকে। এধরনের ব্যক্তি অত্যন্ত ধনী এবং সমৃদ্ধ হয়। পায়ের পাতার রং যদি হলদে ধরনের হয়, তাহলে সে ব্যক্তিকে খারাপ দাম্পত্য জীবনের সম্মুখীন হতে হয়। তাদের জীবনসঙ্গীর সঙ্গে সব সময়ই মতভেদ থাকে।

Advertisement

একমাত্র লাইনের অর্থ কী?

যদি একটি সরলরেখা বুড়ো আঙুল থেকে তলদেশে চলে যায় তবে সে ব্যক্তি অত্যন্ত বুদ্ধিমান হয়। পায়ের তলায় যত কম রেখা থাকবে, সে ব্যক্তি তত বেশি ভাগ্যবান। এই রেখার নেটওয়ার্ক থাকলে জীবিকার জন্য ব্যক্তিকে অনেক ঘোরাঘুরি করতে হয়। এই মানুষগুলি অনেক চেষ্টার পরই আয়ের উপায় বাড়াতে সফল হয়।

পায়ের তলার এই দুটি চিহ্ন অত্যন্ত শুভ

পায়ের তলদেশে শঙ্খ বা চক্র থাকা খুবই বিরল এবং এটি শুধুমাত্র মহাপুরুষদের পায়ে পাওয়া যায়। এই ধরনের লোকেরা জীবনে দুর্দান্ত সাফল্য অর্জন করে।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ অনুমান এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।) 

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement