Advertisement

Numerology: উচ্চাকাঙ্ক্ষা আকাশছোঁয়া, তবে এই তারিখে জন্মানো ব্যক্তিরা প্রেমের সম্পর্ক টেকে না

রেডিক্স নম্বর ৩-এর ব্যক্তিদের ব্যক্তিত্ব অন্যান্য রেডিক্স নম্বর থেকে সম্পূর্ণ আলাদা। যে ব্যক্তিরা যে কোনও মাসের ৩, ১২, ২১ বা ৩০ তারিখে জন্মগ্রহণ করেছেন তাদের রেডিক্স নম্বর ৩ হবে।

প্রতীকী ছবি
Aajtak Bangla
  • কলকাতা,
  • 04 Nov 2023,
  • अपडेटेड 4:44 PM IST
  • রেডিক্স নম্বর ৩-এর ব্যক্তিদের ব্যক্তিত্ব অন্যান্য রেডিক্স নম্বর থেকে সম্পূর্ণ আলাদা
  • ব্যক্তিরা যে কোনও মাসের ৩, ১২, ২১ বা ৩০ তারিখে জন্মগ্রহণ করেছেন তাদের রেডিক্স নম্বর ৩ হবে
  • ৩ নম্বর রেডিক্সের শাসক গ্রহ হল বৃহস্পতি, যাকে সমস্ত গ্রহের গুরু বলে মনে করা হয়

Numerology 3: সংখ্যাতত্ত্বে, প্রতিটি সংখ্যার একটি বিশেষ তাৎপর্য রয়েছে। সংখ্যাতত্ত্ব রেডিক্স সংখ্যার ওপর ভিত্তি করে। এগুলি ০ থেকে ৯ সংখ্যার মধ্যে। সংখ্যাতত্ত্বে, প্রতিটি সংখ্যার নিজস্ব বিশেষত্ব রয়েছে। রেডিক্স নম্বর ৩-এর ব্যক্তিদের ব্যক্তিত্ব অন্যান্য রেডিক্স নম্বর থেকে সম্পূর্ণ আলাদা। যে ব্যক্তিরা যে কোনও মাসের ৩, ১২, ২১ বা ৩০ তারিখে জন্মগ্রহণ করেছেন তাদের রেডিক্স নম্বর ৩ হবে।

৩ রেডিক্সের ব্যক্তিরা খুব উচ্চাকাঙ্ক্ষী হন
৩ নম্বর রেডিক্সের শাসক গ্রহ হল বৃহস্পতি, যাকে সমস্ত গ্রহের গুরু বলে মনে করা হয়। ৩ নম্বর রেডিক্সের লোকেরা খুব আত্মমর্যাদাশীল হয়। এই মানুষগুলো কারো সামনে মাথা নত করতে পছন্দ করে না। এই রেডিক্স সংখ্যার লোকেরা কারও কাছ থেকে অনুগ্রহ নিতে চায় না এবং কারও কাছ থেকে অপ্রয়োজনীয় হস্তক্ষেপ পছন্দ করে না। এই রেডিক্স সংখ্যার লোকেরা কখনই তাদের স্বাধীনতার সঙ্গে আপস করে না। এই রেডিক্স সংখ্যার লোকেরা সাহসী, সাহসী, শক্তিশালী, সংগ্রামী এবং কখনও হাল ছেড়ে দেয় না। খুব উচ্চাকাঙ্ক্ষী হওয়ার পাশাপাশি, এই লোকেরা ভাল চিন্তাবিদও হয়।

লেখা পড়ায় মেধাবী
৩ রেডিক্সরা উচ্চ স্তরের শিক্ষা গ্রহণ করে। এরা খুব অধ্যয়নশীল এবং লেখা পড়ায় খুব চতুর। এদের বিজ্ঞান ও সাহিত্যের প্রতি ব্যাপক আগ্রহ রয়েছে। এরা পড়াশোনায় সফল থাকে। এই লোকেরা ঘোড়ায় চড়া এবং শুটিংয়ের শৌখিন এবং সমস্ত ক্ষেত্রে সফল। তবে এসব মানুষের আর্থিক অবস্থা খুব একটা ভালো নয়। প্রায়শই এই লোকদের বাড়ি থেকে আর্থিক সাহায্য নিতে হয়। বয়স বাড়ার সঙ্গে সঙ্গে তাদের আর্থিক অবস্থার উন্নতি হতে থাকে।

দাম্পত্য জীবন সুখের থাকে
এদের অনেক বন্ধু আছে। এই মানুষদের প্রেমের সম্পর্ক টেকে না, তবে তাদের দাম্পত্য জীবন সুখের থাকে। অনেক সময় তাদের একাধিক বিয়ে হওয়ার সম্ভাবনা থাকে। তারা সবসময় তাদের প্রথম বিয়ে নিয়ে কষ্ট পায়। এই রেডিক্স সংখ্যার লোকেরা বিলাসবহুল প্রকৃতির হয় তবে তারা তাদের সম্মান এবং সম্মানের সম্পূর্ণ যত্ন নেয়। ধর্মীয় কর্মকান্ডে তাদের অনেক আগ্রহ। ৩ নম্বর রেডিক্সযুক্ত ব্যক্তিরা সেনাবাহিনী এবং পুলিশ, প্রশাসনিক কর্মকর্তা, সচিব, রাষ্ট্রদূত-নেতা, ব্যাংকের কর্মকর্তা এবং ধর্মীয় নেতা ইত্যাদি হন। এরা তাদের কাজে পারদর্শী।

Advertisement

TAGS:
Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement