Advertisement

Shani Favorite Number: যে কোনও বিপদের ঢাল শনি, সূর্যপুত্রের প্রিয় সংখ্যা কোনটা জানা আছে?

Shani Favorite Number: সংখ্যাবিদ্যা জ্যোতিষশাস্ত্রের একটি গুরুত্বপূর্ণ অংশ। সংখ্যাতত্ত্বে ব্যক্তির জন্ম তারিখ অনুযায়ী গণনা করা হয়। সংখ্যাতত্ত্ব একজন ব্যক্তির প্রকৃতি এবং তার ভবিষ্যত সম্পর্কে কিছু তথ্য দিয়ে থাকে। সংখ্যাতত্ত্ব একজন ব্যক্তির প্রকৃতি এবং তার ভবিষ্যত সম্পর্কে কিছু তথ্য দিয়ে থাকে।

শনিদেবের প্রিয় সংখ্যা
Aajtak Bangla
  • কলকাতা,
  • 10 Aug 2024,
  • अपडेटेड 7:20 PM IST
  • সংখ্যাবিদ্যা জ্যোতিষশাস্ত্রের একটি গুরুত্বপূর্ণ অংশ।

সংখ্যাবিদ্যা জ্যোতিষশাস্ত্রের একটি গুরুত্বপূর্ণ অংশ। সংখ্যাতত্ত্বে ব্যক্তির জন্ম তারিখ অনুযায়ী গণনা করা হয়। সংখ্যাতত্ত্ব একজন ব্যক্তির প্রকৃতি এবং তার ভবিষ্যত সম্পর্কে কিছু তথ্য দিয়ে থাকে। সংখ্যাতত্ত্ব একজন ব্যক্তির প্রকৃতি এবং তার ভবিষ্যত সম্পর্কে কিছু তথ্য দিয়ে থাকে। কোনও সংখ্যা বা রেডিক্সের প্রকৃতি এবং এর ভবিষ্যত সম্পর্কে বিস্তারিত জানার চেষ্টা করেন অনেকে। প্রতিটি উপাদানের নিজস্ব বৈশিষ্ট্য রয়েছে। যে ৮ নম্বর রেডিক্সের কথা বলা হয় যে এই সংখ্যার মানুষেরা মাটিকে সোনায় রূপান্তর করতে সক্ষম। 

৮ সংখ্যা শনিদেবের প্রিয়। সংখ্যাতত্ত্ব অনুসারে ৮ মূলাঙ্কের জাতক-জাতিকাদের প্রতি সর্বদা তিনি কৃপা করে থাকেন।  শনিদেব এই মূলাঙ্কের স্বামী ৷ মকর ও কুম্ভ রাশির অধিপতি শনি ৷ যাঁদের ৮, ১৭, ২৬ তারিখে যাঁরা জন্মেছেন তাঁদের মূলাঙ্ক ৮ ৷ এই মূলাঙ্কের জাতক-জাতিকারা অত্যন্ত পরিশ্রমী হন ৷ ৮ নম্বরের লোকেরা সর্বদা তাদের কর্মে বিশ্বাস করে। এই লোকেরা তাদের জীবনে সাফল্যের সিঁড়ি বেয়ে উঠতে সময় নেয়। তারা জীবনে  কঠোর পরিশ্রম করতে জানে। ৮ নম্বরের লোকেরা খুব পরিশ্রম করে তাদের জীবনে প্রচুর অর্থ উপার্জন করে। এই কারণেই তাদের জীবনে আর ফিরে তাকাতে হয়নি।

সংখ্যাতত্ত্ব অনুসারে, ৮ নম্বর মূলের লোকেরা জীবনে কঠোর পরিশ্রমী হয়। এছাড়াও, তাদের কঠোর পরিশ্রমের মাধ্যমে তাদের জীবনে সরকারী আধিকারিক হওয়ার সম্ভাবনা রয়েছে। শনিদেবের আশীর্বাদ সর্বদা থাকে জীবনে, সাফল্যের জন্য কখনও ভুল পথ পাছেন না জাতক-জাতিকারা। নিজের দায়-দায়িত্ব অতি সহজেই পালন করতে পারেন ৷ ভুল হলেই অকপটে স্বীকার করতে পারেন জাতক-জাতিকারা। সংখ্যাতত্ত্ব অনুযায়ী ৮ মূলাঙ্কের জাতক-জাতিকারা অত্যন্ত রহস্যময় স্বভাবের হয়ে থাকেন ৷ একগুঁয়ে প্রকৃতির হয়ে থাকেন জাতক-জাতিকারা। অপ্রীতিকর পরিস্থিতি এড়িয়ে চলেন জাতক-জাতিকারা ৷ সর্বদাই বুদ্ধি খরচ করে থাকেন।

Advertisement

৮ মূলাঙ্কের জাতক-জাতিকারা ধীরে সুস্থে কাজ করেন ৷ সম্পূর্ণ পরিকল্পনা করে এগিয়ে যান জাতক-জাতিকারা। টাকা পয়সার সিদ্ধান্ত নিতে তাড়াহুড়ো করেন না এই মুলাঙ্কের জাতক-জাতিকারা ফলে কোনও সমস্যা হয় না এঁদের। ৮ মূলাঙ্কের জাতক-জাতিকারা পরিশ্রমী, নির্ভীক হন এই কারণেই সমাজে অনেক সম্মান পান ৷ জাতক-জাতিকাদের জীবনে ওঠাপড়া লেগেই থাকে সেই কারণে বেশ কিছু বিষয়ে সতর্ক থাকতে হবে। ভেবে চিন্তে খরচ করুন সব সময়েই ৷                  

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement