Advertisement

Plant Astro Tips: এই ফুল গাছ বদলাতে পারে আর্থিক ভাগ্য, শুধু বাড়ির এদিকে লাগিয়ে দেখুন

সনাতন ধর্মে কলকে ফুলকে অত্যন্ত শুভ বলে মনে করা হয়। কলকে গাছ তার সৌন্দর্যের কারণে সবাইকে আকৃষ্ট করে। কিন্তু জানেন কি বাস্তুশাস্ত্র অনুসারে ঘরে এই গাছ লাগানো শুভ বলে মনে করা হয় না। 

প্রতীকী ছবি
Aajtak Bangla
  • কলকাতা,
  • 05 Oct 2023,
  • अपडेटेड 9:14 PM IST
  • সনাতন ধর্মে কল্কে ফুলকে অত্যন্ত শুভ বলে মনে করা হয়
  • কল্কে ফুল গাছ তার সৌন্দর্যের কারণে সবাইকে আকৃষ্ট করে
  • বাড়ির বাগানে কল্কে ফুল গাছ লাগানো উচিত

Kalke Flower Astro: সনাতন ধর্মে কল্কে ফুলকে অত্যন্ত শুভ বলে মনে করা হয়। কল্কে ফুল গাছ তার সৌন্দর্যের কারণে সবাইকে আকৃষ্ট করে। কিন্তু জানেন কি বাস্তুশাস্ত্র অনুসারে ঘরে এই গাছ লাগানো শুভ বলে মনে করা হয়?

বাড়ির বাগানে কল্কে ফুল গাছ লাগানো উচিত। বাড়িতে যদি কল্কে ফুল গাছ লাগাতে হয়, তাহলে পশ্চিম বা দক্ষিণ-পশ্চিম কোণটি বাস্তুশাস্ত্রে এর জন্য শুভ বলে মনে করা হয়েছে। বাস্তুশাস্ত্র অনুসারে, যদি কোনও ব্যক্তির কোষ্ঠীতে মঙ্গল দোষ থাকে, তবে প্রতিদিন কল্কে ফুল গাছের মূলে জল নিবেদন করুন। এতে রাশিফল ​​থেকে মঙ্গল দোষ দূর হয়। 

কলকে ফুলের অলৌকিক প্রতিকার
জ্যোতিষ শাস্ত্র অনুসারে, যদি কোনও শত্রু আপনাকে বিরক্ত করে বা কোনও ধরণের সমস্যা তৈরি করে তবে এর জন্য বৃহস্পতিবার সূর্যোদয়ের আগে ঘুম থেকে উঠে লাল কলকের একটি ডাল ভেঙে সাত টুকরো করে ফেলতে হবে। সাত টুকরো করার পর কর্পূর দিয়ে পুড়িয়ে ফেলুন। এটা বিশ্বাস করা হয় যে এটি করলে খুব তাড়াতাড়ি শত্রু ধ্বংস হয়।

ধর্মীয় বিশ্বাস অনুসারে, এই সুন্দর ফুল দেবী লক্ষ্মীর খুব প্রিয়। বিশ্বাস করা হয় যে দেবী লক্ষ্মীর পূজা করার সময় এই ফুল নিবেদন করলে তাঁর আশীর্বাদ পাওয়া যায়। সেই সঙ্গে ধন-সম্পদও বৃদ্ধি পায়। জ্যোতিষ শাস্ত্র অনুসারে, ভগবান বিষ্ণুকে কলকে ফুল নিবেদন করলে আর্থিক অসুবিধা দূর হয়।

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement