Advertisement

Rahu -Guru Yuti: ৩৬ বছর পর মেষে মিলন গুরু- রাহুর! ৭ রাশির বিরাট লাভ, বাকিদের?

Rahu -Guru Yuti Effects: জ্যোতিষীদের মতে, ৩৬ বছর পর মেষ রাশিতে গুরু ও রাহুর জোট তৈরি হচ্ছে। গুরু-রাহুর এই সমন্বয় মেষ, মিথুন, সিংহ, তুলা, ধনু, কুম্ভ এবং মীন রাশির জাতকদের উপকার হতে চলেছে।

৩৬ বছর পর মেষে মিলন গুরু- রাহুর
Aajtak Bangla
  • কলকাতা,
  • 24 Apr 2023,
  • अपडेटेड 8:14 PM IST

Guru Rahu Yuti: বৃহস্পতি গ্রহ, সম্পদ এবং সৌভাগ্যের কারক। ২২ এপ্রিল মীন থেকে মেষ রাশিতে প্রবেশ করেছে। বৃহস্পতির এই রাশি পরিবর্তন মাঝারি ফলদায়ক বলে মনে করা হচ্ছে। দেবগুরু বৃহস্পতি- রাহুর সঙ্গে মিত্রতা তৈরি করেছে এবং তিনি শনির প্রভাবে থাকবেন। জ্যোতিষীদের মতে, ৩৬ বছর পর মেষ রাশিতে গুরু ও রাহুর জোট তৈরি হচ্ছে। গুরু-রাহুর এই সমন্বয় মেষ, মিথুন, সিংহ, তুলা, ধনু, কুম্ভ এবং মীন রাশির জাতকদের উপকার হতে চলেছে। বাকীদের কার কেমন কাটবে সময়? 

* মেষ/ARIES রাশিফল Rashifal (March 21-April 20)
 
মেষ রাশির ঊর্ধ্বাকাশে বৃহস্পতি ও রাহুর মিলন তৈরি হচ্ছে। স্বাস্থ্যের উন্নতি হবে। কর্মজীবনে বড় পরিবর্তন আসবে। সন্তানের বিবাহ সংক্রান্ত বিষয়ে উত্থান ঘটবে। নিয়মিত মন্দির বা ধর্মীয় স্থানে যেতে থাকুন।

* বৃষ / TAURUS রাশিফল Rashifal (April 21 – May 20)

বৃষ রাশির স্বাস্থ্যের খুব যত্ন নিন। মামলা-মোকদ্দমা, কারাবাস এবং অবজ্ঞা এড়িয়ে চলুন। সন্তানের এবং বিবাহিত জীবনের যত্ন নিন। নিয়মিত বৃহস্পতির মন্ত্র জপ করুন।

* মিথুন/ GEMINI রাশিফল Rashifal (May 21-June 21) 

সন্তানের দিকে অগ্রগতি হবে। বিয়ে ঠিক হওয়ার সম্ভাবনা আছে। অর্থনৈতিক অবস্থা ক্রমাগত উন্নতি হবে। অহংকার পরিহার করুন। পুজোতে মনোযোগ দিন।

* কর্কট/ CANCER রাশিফল Rashifal (June 22-July 22)

কর্কট রাশির পেশাগত পরিবর্তনের সময় আসবে। স্বাস্থ্যের ক্ষেত্রে উত্থান-পতন হতে পারে। সন্তান ও বিবাহ সংক্রান্ত বিষয়ে বিলম্ব হবে। গুরু মন্ত্র জপ করুন বা ভগবান শিবের উপাসনা করুন।

* সিংহ/ LEO রাশিফল Rashifal (July 23-Aug 23) 

স্বাস্থ্য এবং মানসিক অবস্থার ক্রমাগত উন্নতি হবে। সন্তানের দিক থেকে বিশেষ অগ্রগতি হবে। এই সময়ে বিবাহ এবং সন্তানের বিষয়গুলি ত্বরান্বিত হবে। নিয়মিত হলুদ মিশ্রিত জল সূর্যদেবকে নিবেদন করুন।

Advertisement

* কন্যা/ VIRGO রাশিফল Rashifal (Aug 24-Sep 23)  

কন্যা রাশির স্বাস্থ্য সমস্যার প্রতি বিশেষ যত্ন নিন। পেটের সমস্যা এবং বদহজম এড়িয়ে চলুন। দাম্পত্য ও পারিবারিক জীবনের যত্ন নিন। প্রতিদিন সকালে বৃহস্পতি মন্ত্র জপ করুন।

* তুলা/  LIBRA রাশিফল Rashifal (Sep 24-Oct 23) 

তুলা রাশির জাতক জাতিকাদের জীবনে বাধা দূর হবে। দাম্পত্যের বিষয় ত্বরান্বিত হবে। বড় সিদ্ধান্ত নেওয়ার ক্ষেত্রে সতর্ক থাকুন। নিয়মিত ধর্মীয় স্থানে যেতে থাকুন।

* বৃশ্চিক/ SCORPIO রাশিফল Rashifal (Oct 24-Nov 22) 

বৃশ্চিক রাশির জাতকদের জীবনে বড় ধরনের বাধা আসতে পারে। সন্তান ও কর্মজীবনের ক্ষেত্রে বাধা আসতে পারে। দূরের জায়গা থেকে সামান্য লাভ হতে পারে। গুরু মন্ত্র জপ করুন, বা ভগবান শিবের উপাসনা করুন।

* ধনু/ SAGITTARIUS রাশিফল Rashifal (Nov 23-Dec 21) 

ধনু রাশির স্বাস্থ্য ও মানসিক অবস্থার উন্নতি হবে। কর্মজীবন এবং আর্থিক অবস্থা ভাল হবে। সন্তান ও পারিবারিক বিষয়ে অগ্রগতি হবে। নিয়মিত হলুদ মিশ্রিত জল সূর্যদেবকে নিবেদন করুন।

* মকর/ CAPRICORN রাশিফল Rashifal (Dec 22-Jan 21)

স্থান পরিবর্তনের সম্ভাবনা রয়েছে এবং স্বাস্থ্য সমস্যা হতে পারে। মাকে নিয়ে কিছু ঝামেলা হতে পারে। সম্পত্তি সংক্রান্ত কাজে সতর্ক থাকুন। প্রতিদিন সকালে বৃহস্পতির মন্ত্র জপ করুন।

* কুম্ভ/ AQUARIUS রাশিফল Rashifal (Jan 22-Feb 19) 

বিবাহ এবং সন্তানের বিষয়ে গম্ভীরতা থাকবে। কর্মজীবন ও শিক্ষা প্রতিযোগিতায় লাভ হবে। স্বাস্থ্যের দিকে একটু খেয়াল রাখতে হবে। নিয়মিত গুরুদেবের পুজো করতে থাকুন।

* মীন/ PISCES রাশিফল Rashifal (Feb 20-March 20) 

অর্থ, শিক্ষা ও বক্তৃতার দিক থেকে আপনি লাভবান হবেন। কর্মজীবনে সাফল্য পাবেন। ধর্ম ও আধ্যাত্মিকতার প্রতি ঝোঁক বাড়বে। অহংকার পরিহার করুন।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ অনুমান এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।) 

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement