Advertisement

রাশিয়া-ইউক্রেন যুদ্ধ হবেই, ১৬ মাস আগে লিখে দিয়েছিলেন ভারতীয় জ্যোতিষী

রাশিয়া-ইউক্রেন যুদ্ধ হবে, ১৬ মাস আগে লিখে দিয়েছিলেন ভারতীয় জ্যেতিষী। তাঁর ভবিষ্যদ্বাণী এখন অক্ষরে অক্ষরে ফলে গিয়েছে। মকর রাশিতে একসঙ্গে শনি ও মঙ্গল থাকাতেই মূল বিপত্তি বলে জানিয়েছেন তিনি।

পণ্ডিত ইন্দুশেখর শর্মা
Aajtak Bangla
  • নয়াদিল্লি,
  • 03 Mar 2022,
  • अपडेटेड 10:25 PM IST
  • ১৬ মাস আগে লিখে দিয়েছিলেন ভারতীয় জ্যেতিষী
  • রাশিয়া-ইউক্রেন যুদ্ধ বিধির লেখা
  • মকর রাশিতে একসঙ্গে শনি ও মঙ্গল থাকাতেই বিপত্তি

Ukraine-Russia War: ইউক্রেন-রাশিয়া যুদ্ধে ইউক্রেনের ওপর রাশিয়ার হামলা লাগাতার জারি রয়েছে এবং গত প্রায় এক সপ্তাহের বেশি সময় ধরে রাশিয়া-ইউক্রেন এর উপর মুহুর্মুহু আক্রমণ চালিয়ে যাচ্ছে। ইউক্রেনের চারিদিকে শুধু ধ্বংসের ছবি সামনে আসছে। রাশিয়া যখন ইউক্রেনের ওপর হামলা করেছিল তখন রাশিয়ার মনে হয়েছিল যে যুদ্ধ খুব দ্রুত শেষ হয়ে যাবে। কিন্তু ইউক্রেনে সেনা কঠোরভাবে তার মোকাবিলা করছে এবং বিশ্বের অন্যতম বিখ্যাত ভবিষ্যৎ বক্তা জ্যোতিষী বাবা বেঙ্গা রাশিয়ার ওপর একটি ভবিষ্যদ্বাণী করেছিলেন। যাতে তিনি বলেছিলেন যে রাশিয়া সামনে কেউ টিঁকবে না। এটি সত্যি হতে দেখা যাচ্ছে। 

১৬ মাস আগেই বলেছিলেন যুদ্ধের কথা

এভাবেই ভারতের এক জ্যোতিষী ১৬ মাস আগে ইউরোপে যুদ্ধের ভবিষ্যদ্বাণী করেছিলেন। যা সত্যি বলে প্রমাণিত হচ্ছে। তিনি এই ভবিষ্যদ্বাণী নিয়ে একটা বই লিখে গিয়েছেন। যার ফটো এখন ইউক্রেনের ওপর হামলার পর ভাইরাল হয়ে গিয়েছে। এই জ্যোতিষী কে? তিনি কেন ভবিষ্যদ্বাণী করেছিলেন? যুদ্ধের কি কারণ ছিল? সবটাই তিনি লিখে দিয়েছেন। আসুন জেনে নেই।

ভারতীয় বিজ্ঞানী পঞ্জাবের বাসিন্দা

রাশিয়া-ইউক্রেনের যুদ্ধে ভবিষ্যদ্বাণী করা এই জ্যোতিষী ভারতীয়। রাশিয়া-ইউক্রেন যুদ্ধের ভবিষৎবাণী করা জ্যোতিষীর নাম পন্ডিত ইন্দুশেখর শর্মা। তিনি পঞ্জাবের কুরালি এলাকা যা গ্রেটার মোহালির অন্তর্গত, সেখানে থাকেন। তিনি ১৬ মাস আগে ইউরোপীয় দেশে যুদ্ধের ভবিষ্যদ্বাণী করেছিলেন। এই ভবিষ্যদ্বাণী অক্টোবর ২০২০ তে প্রকাশিত বই বার্ষিক গতি ও ভবিষ্যতবাণীতে পাবলিশ করেন। ৮০ বছরের পন্ডিত ইন্দু শর্মার পরিবার গত ৯৫ বছর ধরে এই বই প্রকাশ করে চলেছেন।

মকর রাশিতে শনি এবং মঙ্গলের উপস্থিতিই যুদ্ধের কারণ

ইউরোপীয় দেশের বার্ষিক রাশিফল নামে বইয়ে এই বক্তব্য তিনি ভবিষ্যদ্বাণী করেছিলেন। তিনি বলেন, ২৬ ফেব্রুয়ারি থেকে ৭ এপ্রিল ২০২২ এর মধ্যে মকর রাশিতে শনি এবং মঙ্গলের উপস্থিতি যুদ্ধে পরিণত হবে। যাতে পৃথিবীর শান্তি ভঙ্গ হতে পারে। তিনি যা ভবিষ্যদ্বাণী করেছিলেন, সেটি ওই বইয়ের পেজ নম্বর ৫৪ তে ছাপা রয়েছে। যার ফটো এখন এই মুহূর্তে গোটা বিশ্ব জুড়ে ভাইরাল।

Advertisement

গ্রহের কারণেই হচ্ছে যুদ্ধ

পন্ডিত ইন্দু শেখর শর্মা জানিয়েছেন যে এটি মকর রাশিতে শনি এবং মঙ্গলের সঙ্গে দুই গ্রহের উপস্থিতির কারণে সব সময় সংঘর্ষ হয়। ভারতের রাশি মকর। যা অত্যন্ত মজবুত। এ কারণে ভারত মধ্যপন্থা পথ বেছে নিয়েছে। এবং লড়াইতে সরাসরি শামিল হয়নি এবং কোনও পক্ষ নেয়নি। এই সংঘর্ষ মার্চের মাঝামাঝি পর্যন্ত চলতে পারে। কিন্তু যদি ন্যাটো এবং আমেরিকার মত দেশ হস্তক্ষেপ না করে, তাহলে এটি আরও লম্বা সময় পর্যন্ত চলবে বলে তিনি ভবিষ্যদ্বাণী করেছেন। তিনি আরও বলেছেন যে এতে ভারত এবং পাকিস্তানের সম্পর্কের মধ্যে কোনও রকম প্রভাব পড়ার সম্ভাবনা খুব কম।

তার ছেলে ইউক্রেন থেকে এমবিবিএস করেছেন

পন্ডিত ইন্দুশেখর শর্মার ছেলে আশুতোষ শর্মা ইউক্রেনে বিশ্ববিদ্যালয় থেকে এমবিবিএস ডিগ্রি নিয়ে এসেছেন। তাঁর পরিবার বার্ষিক গতি ও ভবিষ্যৎবাণী দুই ভাষাতে অর্থাৎ সংষ্কৃত এবং হিন্দিতে পাবলিশ করেন। ২০২০ পর্যন্ত এটি উর্দু ভাষাতেও প্রকাশিত হতো। বলা হচ্ছে যে এটি প্রথমবার নয়, যেখানে পন্ডিত শর্মার ভবিষ্যৎবাণী চর্চায় রয়েছে এবং তা পুরোপুরি মিলে গিয়েছে। এর আগে তিনি কারগিল যুদ্ধের খবর, লালবাহাদুর শাস্ত্রী এবং অটল বিহারী বাজপেয়ী এর কার্যকালের ভবিষ্যদ্বাণী করেছিলেন এবং যা অক্ষরে অক্ষরে সত্য বলে প্রমাণিত হয়েছে।

পঞ্জাব এবং উত্তর প্রদেশ নির্বাচন নিয়েও করেছেন ভবিষ্যৎবাণী

পন্ডিত ইন্দুশেখর পঞ্জাব বিধানসভা ভোটের বিষয়ে ভবিষ্যদ্বাণী করেছেন এবং পাঞ্জাবে জনাদেশ ভঙ্গ হতে পারে বলে জানিয়েছেন। যদিও তাঁর দাবি যে বিজেপি উত্তরপ্রদেশে আবার সরকার তৈরি করবে। ১০ মার্চ ২০২২ এ ঘোষিত হওয়া ভোটের পরিণামে পন্ডিত ইন্দুশেখর সবচেয়ে বড় পার্টি আম আদমি পার্টি এবং শিরোমনি অকালি দল হতে পারে বলে জানিয়েছেন।

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement