Advertisement

Vastu For Flower Plant: বাড়িতে লাগান এই ৫ ফুলের গাছ, অর্থের অভাব হবে না, থাকবে শান্তি

Flower Plant Tips: বাস্তু অনুযায়ী, ঘরের ফুল গাছ রাখলে আসে সুখ-সমৃদ্ধি। সেই সঙ্গে মনে থাকে প্রশান্তি। এমনই কিছু ফুলের গাছ রয়েছে যা বাড়িতে থাকলে মজবুত হয় আর্থিক অবস্থা। 

বাস্তু টিপস।
Aajtak Bangla
  • কলকাতা ,
  • 02 Aug 2022,
  • अपडेटेड 8:46 PM IST
  • বাস্তু অনুযায়ী, ঘরের ফুল গাছ রাখলে আসে সুখ-সমৃদ্ধি।
  • মনই কিছু ফুলের গাছ রয়েছে যা বাড়িতে থাকলে মজবুত হয় আর্থিক অবস্থা। 

বাস্তুশাস্ত্রে ঘরের গঠন, সাজ ইত্যাদির উপর নির্ভর করে শুভ-অশুভ। গাছপালা গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে।বাস্তু অনুযায়ী, ঘরের ফুল গাছ রাখলে আসে সুখ-সমৃদ্ধি। সেই সঙ্গে মনে থাকে প্রশান্তি। এমনই কিছু ফুলের গাছ রয়েছে যা বাড়িতে থাকলে মজবুত হয় আর্থিক অবস্থা। 

চম্পা- বাস্তু মতে, চম্পা গাছ সৌভাগ্যের প্রতীক। ঘরে লাগালে দুঃখ-কষ্ট থেকে মুক্তি মেলে। অনেকে বিশ্বাস করেন, এই গাছ থেকে সাদা দুধের মতো স্রাব বের হয়, তাই বাড়িতে রাখা উচিত নয়। তবে তা ঠিক নয়। এর সুগন্ধি ফুল ঘরে ইতিবাচক শক্তি যোগায়। বাড়ির উত্তর-পশ্চিম দিকে চম্পা গাছ রাখা শুভ।

জুঁই- বাস্তুতে বলা হয়েছে, এই গাছ বাড়িতে থাকলে ইতিবাচক শক্তি সঞ্চারিত হয়। সুখ, শান্তি এবং উন্নতির দিকে নিয়ে যায়। পরিবারের সদস্যদের মধ্যে মনোমালিন্য দূর করে। সদ্ভাব বজায় রাখে। 

পদ্ম- বাস্তু মতে, পদ্ম ফুল আধ্যাত্মিকতার প্রতীক। বাড়িতে পদ্ম ফোটানো বেশ কষ্টসাধ্য। তবে এখন অনেকে পদ্ম বাড়িতে ফোটাচ্ছেন। এই গাছ বাড়িতে রাখা ভাল। ঘরে আসে সুখ ও সমৃদ্ধি। কষ্ট থেকে মেলে মুক্তি।

শিউলি- শিউলি ফুলের গাছ ঘরে রাখলে শান্তি পাওয়া যায়। মানসিক চাপ থেকে মুক্তি মেলে। ঘরে শিউলি থাকলে অর্থপ্রাপ্তির নতুন পথ খুলে যায়। পরিবারের সদস্যদের দীর্ঘায়ু দেয়। বাড়ির উত্তর-পূর্ব দিকে রাখুন শিউলি গাছ। 

গোলাপ- গোলাপ ফুল সবারই প্রিয়। ভালবাসার প্রকাশে ব্যবহার করা হয় এই ফুল। বাস্তুতেও গোলাপ গাছকে ভালোবাসার প্রতীক মনে করা হয়। এই গাছ ঘরে রাখলে সম্পর্কে উষ্ণতা আসে। দূর হয় টানাপোড়েন। মা লক্ষ্মীও প্রসন্ন হন। বাড়িতে কৃপা বর্ষণ করেন।

আরও পড়ুন- মাসের এই তারিখগুলিতে জন্মানো ব্যক্তিরা হন বিশ্বাসযোগ্য, হাত ছাড়েন না

Advertisement
Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement