Advertisement

Vastu Tips: বাড়ির এই জায়গায় কেঁচো থাকলে বুঝবেন সর্বনাশ, ভীষণ অশুভ

Vastu Tips:  বাস্তুতে এই ধরনের কেঁচো দেখার বিভিন্ন অর্থ দেওয়া হয়েছে। কেঁচোর হঠাৎ উপস্থিতি সৌভাগ্য এবং দুর্ভাগ্য নির্দেশ করে। বাস্তু বিশেষজ্ঞদের মতে এগুলি ঘরে দেখা গেলেও মারবেন না, ঘর থেকে বের করে দেবেন। কথিত আছে হত্যা করা কুণ্ডলীতে রাহুর অবস্থানকে দুর্বল করে দেয়। এবং এটি তার উপর একটি অশুভ প্রভাব ফেলে। জেনে নিই কী কী করা উচিত।

বাস্তু টিপস। প্রতীকী ছবি
Aajtak Bangla
  • দিল্লি ,
  • 29 Jul 2022,
  • अपडेटेड 4:21 PM IST
  • বাড়ির এই জায়গায় কেঁচো থাকলে বুঝবেন সর্বনাশ
  • ভীষণ অশুভ
  • জানুন বিস্তারিত তথ্য

Vastu Tips: বর্ষাকালে প্রায়ই ঘরে ঘরে কেঁচো বের হতে দেখেছেন সবাই। কিন্তু অনেক সময় বৃষ্টি ছাড়াই বাড়ির অনেক জায়গায় কেঁচো বেরিয়ে আসে। বাস্তুতে এই ধরনের কেঁচো দেখার বিভিন্ন অর্থ দেওয়া হয়েছে। কেঁচোর হঠাৎ উপস্থিতি সৌভাগ্য এবং দুর্ভাগ্য নির্দেশ করে। বাস্তু বিশেষজ্ঞদের মতে এগুলি ঘরে দেখা গেলেও মারবেন না, ঘর থেকে বের করে দেবেন। কথিত আছে হত্যা করা কুণ্ডলীতে রাহুর অবস্থানকে দুর্বল করে দেয়। এবং এটি তার উপর একটি অশুভ প্রভাব ফেলে। জেনে নিই কী কী করা উচিত।

বাস্তু অবনতির লক্ষণ দেয়

ঘরের যে কোন অংশে কেঁচো দেখা যায়। কিন্তু এমন কিছু জায়গা আছে যেখানে চেহারা বাস্তু দোষ নির্দেশ করে। ঘরের মেঝেতে যদি কেঁচো দেখা যায়, তাহলে বুঝবেন বাড়িতে কোনও বাস্তু দোষ রয়েছে। একই সময়ে, রান্নাঘরে এর উপস্থিতিও বাস্তুর অবনতির ইঙ্গিত দেয়। এমতাবস্থায় এগুলো বাড়ি থেকে বের করে দেওয়া উচিত।

এই স্থানে থাকা রাহুকে দুর্বল করে দেয়

বাস্তু বিশেষজ্ঞদের মতে, যদি বাড়ির মূল দরজার চৌকাঠ, টয়লেট এবং সিঁড়িতে কেঁচো দেখা যায়, তাহলে এগুলো দুর্বল রাহুর লক্ষণ। এছাড়াও, এটি ভবিষ্যতে কোনও রোগে আক্রান্ত হওয়ার ইঙ্গিত দেয়। এটা নয় যে কেঁচো শুধুমাত্র দুর্ভাগ্য নির্দেশ করে। বরং এটি সৌভাগ্যেরও ইঙ্গিত দেয়। পূজার ঘরে কেঁচো দেখা গেলে সৌভাগ্যের লক্ষণ। যদি হঠাৎ কোনো কেঁচো বাড়িতে দেখা যায় এবং তারপর অদৃশ্য হয়ে যায়, তাহলে বুঝবেন কিছু কাজ শেষ হতে চলেছে। বাস্তুশাস্ত্র অনুসারে, বাড়িতে যদি একটি মৃত কেঁচো দেখা যায় তবে এর অর্থ কোনও বড় বিপর্যয় এড়ানো হয়েছে।

Advertisement

Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ অনুমান এবং তথ্যের উপর ভিত্তি করে লেখা। আজ তক বাংলা এই তথ্য সম্পূর্ণ রূপে নিশ্চিত করে না।

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement