Advertisement

TMC worker killed in Mahishadal: ভোটের মধ্যে বাংলায় ফের খুন! মহিষাদলে নিহত TMC কর্মী, অভিযুক্ত BJP

ভোটের আগে ফের খুনের অভিযোগ উঠল পূর্ব মেদিনীপুরে। নন্দীগ্রামের পর এবার মহিষাদলে খুনের অভিযোগ ঘিরে সরগরম রাজ্য রাজনীতি। শুক্রবার রাতে মহিষাদলে তৃণমূল কর্মীকে খুনের অভিযোগ উঠেছে বিজেপির বিরুদ্ধে। যদিও অভিযোগ অস্বীকার করেছে বিজেপি। 

মহিষাদলে তৃণমূল কর্মীকে খুনের অভিযোগ। (প্রতীকী চিত্র)।
Aajtak Bangla
  • কলকাতা,
  • 25 May 2024,
  • अपडेटेड 8:04 AM IST
  • ভোটের আগে ফের খুনের অভিযোগ উঠল পূর্ব মেদিনীপুরে।
  • নন্দীগ্রামের পর এবার মহিষাদলে খুনের অভিযোগ।
  • তৃণমূল কর্মীকে খুনের অভিযোগ উঠেছে বিজেপির বিরুদ্ধে।

ভোটের আগে ফের খুনের অভিযোগ উঠল পূর্ব মেদিনীপুরে। নন্দীগ্রামের পর এবার মহিষাদলে খুনের অভিযোগ ঘিরে সরগরম রাজ্য রাজনীতি। শুক্রবার রাতে মহিষাদলে তৃণমূল কর্মীকে খুনের অভিযোগ উঠেছে বিজেপির বিরুদ্ধে। যদিও অভিযোগ অস্বীকার করেছে বিজেপি। 

ষষ্ঠ দফায় আজ তমলুক কেন্দ্রে ভোট চলছে। তার ঠিক আগের রাতেই মহিষাদলের বেতকুন্ডু এলাকায় খুনের অভিযোগ উঠল। নিহত তৃণমূল কর্মীর নাম শেখ মইবুল (৪২। মইবুল তৃণমূল যুব কংগ্রেসের জেলা সভাপতি ছিলেন। জখম অবস্থায় তাঁকে হাসপাতালে ভর্তি করানো হয়েছিল। পরে সেখানে তাঁর মৃত্যু হয়। 

তৃণমূলের অভিযোগ, গতরাতে বাড়ি ফেরার পথে মইবুলকে খুন করে বিজেপির গুন্ডারা। মহিষাদল থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। এই ঘটনায় ৫ বিজেপি কর্মীকে গ্রেফতার করা হয়েছে বলে পুলিশ সূত্রে খবর। 

সূত্রের দাবি, গতকাল বিকেলে ওই এলাকায় তৃণমূল-বিজেপি সংঘর্ষ বেধেছিল। সব অভিযোগ অস্বীকার করেছে বিজেপি। পদ্ম শিবিরের দাবি, তৃণমূলের গোষ্ঠীকোন্দলের কারণে খুন। এই ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। 

বুধবার রাতে নন্দীগ্রামে বিজেপি সমর্থক এক মহিলাকে খুনের অভিযোগ উঠল তৃণমূলের বিরুদ্ধে। যদিও অভিযোগ অস্বীকার করেছে বাংলার শাসকদল। নন্দীগ্রাম বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর কেন্দ্র। ভোটের আগে নন্দীগ্রামে বিজেপি সমর্থক মহিলাকে খুনের অভিযোগ ঘিরে চাঞ্চল্য ছড়ায়। প্রতিবাদে বৃহস্পতিবার সকাল থেকে কার্যত বনধের চেহারা নেয় এলাকা। ভাঙচুর, আগুন লাগানো হয় টায়ারে। পুলিশ সূত্রে খবর, নিহত মহিলার নাম রথীবালা আড়ি। জানা গিয়েছে, তৃণমূল-বিজেপি সংঘর্ষ বেধেছিল। সেই ঘটনায় ওই মহিলার মৃত্যু হয়েছে। আরও ৭ জন বিজেপি কর্মী জখম হয়েছেন বলে দাবি। ঘটনাটি ঘটেছে নন্দীগ্রামের সোনাচূড়ায়। বুধবার রাতে সংঘর্ষের ঘটনা ঘটে। বিজেপি কর্মীদের উপর ধারালো অস্ত্র নিয়ে হামলা চালানো হয় বলে অভিযোগ। গত মাসেই পূর্ব মেদিনীপুরের আরও এক এলাকা ময়নায় বিজেপি কর্মীকে খুনের অভিযোগ উঠেছিল। লোকসভা নির্বাচনের দ্বিতীয় দফার মধ্যেই বাংলায় রাজনৈতিক কর্মীকে খুনের অভিযোগ ওঠে। ময়নায় এক বিজেপি কর্মীর দেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য ছড়ায়। ওই বিজেপি কর্মীকে খুন করা হয়েছে বলে অভিযোগ পরিবারের। ঘটনার তদন্ত শুরু করেছে ময়না থানার পুলিশ। জানা গিয়েছিল, পূর্ব মেদিনীপুরের ময়নার বাকচায় এক যুবকের দেহ উদ্ধার করা হয়। তাঁর নাম দীনবন্ধু(ধনঞ্জয়) মিদ্দ‍্যা (২২)। ওই যুবক বিজেপি কর্মী বলে দাবি করা হয়েছে। পানের বরজ থেকে ওই যুবকের ঝুলন্ত দেহ উদ্ধার করা হয়। পুলিশ সূত্রে খবর, যুবকের দেহে আঘাতের চিহ্ন ছিল। পরিকল্পনা করে ওই যুবককে খুন করা হয়েছে অভিযোগ বিজেপির।

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement