Advertisement

Dilip On Sandeshkhali Video: সন্দেশখালির ঘটনা 'সাজানো'? দিলীপের পাল্টা, 'মমতাও বলেছিলেন চাকরি চুরি হয়নি'

আসন বদলে গেলেও এবারও লোকসভা ভোটে জয়ের ব্যাপারে আত্মবিশ্বাসী দিলীপ ঘোষ। আজ তিনি সন্দেশখালি ইস্যুতে আবারও মুখ খোলেন। ভাইরাল ভিডিও ও এফআইআর নিয়ে তিনি পুলিশ ও তৃণমূলের কড়া সমালোচনা করেন।

সন্দেশখালির ঘটনা 'সাজানো'? দিলীপের পাল্টা, 'মমতাও বলেছিলেন চাকরি চুরি হয়নি'
Aajtak Bangla
  • বর্ধমান,
  • 11 May 2024,
  • अपडेटेड 12:12 PM IST
  • শেষ দিনের প্রচার সারলেন বর্ধমান দুর্গাপুরের বিজেপি প্রার্থী দিলীপ ঘোষ
  • আজ তিনি সন্দেশখালি ইস্যুতে আবারও মুখ খোলেন

চতুর্থ দফা লোকসভা ভোটের শেষ দিনের প্রচার সারলেন বর্ধমান দুর্গাপুরের বিজেপি প্রার্থী দিলীপ ঘোষ। আসন বদলে গেলেও এবারও লোকসভা ভোটে জয়ের ব্যাপারে আত্মবিশ্বাসী দিলীপ ঘোষ। আজ তিনি সন্দেশখালি ইস্যুতে আবারও মুখ খোলেন। ভাইরাল ভিডিও ও এফআইআর নিয়ে তিনি পুলিশ ও তৃণমূলের কড়া সমালোচনা করেন।

সন্দেশখালি ইস্যুতে তোলপাড় রাজ্য রাজনীতি। একের পর এক ভাইরাল ভিডিও সামনে এসেছে কয়েকদিন ধরে। কখনও স্থানীয় বিজেপি নেতার কথোপকথন, কখনও সাদা কাগজে সই করিয়ে জোর করে ভুয়ো ধর্ষণের অভিযোগ দায়ের। আবার খোদ বিজেপি প্রার্থী রেখা পাত্রের ভিডিও। ইতিমধ্যেই এই সব ভাইরাল ভিডিওগুলি নিয়ে সোচ্চার হয়েছে তৃণমূল কংগ্রেস। সন্দেশখালিতে অশান্তি বিজেপি-র ষড়যন্ত্র বলে দাবি করছে তৃণমূল। তৃণমূলের তরফে প্রকাশ্যে আনা ভিডিওর ভিত্তিতে দায়ের করা হয়েছে এফআইআর। সন্দেশখালির এক তৃণমূল নেতার অভিযোগের ভিত্তিতে এফআইআর দায়ের করেছে রাজ্য পুলিশ। অভিযোগপত্রে নাম রয়েছে ভিডিওতে থাকা সন্দেশখালির বিজেপি নেতা গঙ্গাধর কয়াল, বসিরহাটের বিজেপি প্রার্থী রেখা পাত্র এবং বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর। শুভেন্দু অধিকারী ছাড়া তৃণমূল নেতার অভিযোগপত্রে নাম থাকা বাকিদের বিরুদ্ধে দায়ের করা হয়েছে এফআইআর।

এই এফআইআর করা নিয়ে দিলীপ বলেন, 'পুলিশ তাঁবেদারিই করবি, আজকে পুলিশের নাকের ডগা দিয়ে রাত্রে মেয়েদের পার্টি অফিসে নিয়ে গিয়ে ফূর্তি করা হয়েছে। কেন পুলিশ কিছু করেনি সেই সময়? কারণ পুলিশ ওদের চামচা, চাকর। শাহজাহানের জুতো বয়ে নিয়ে যেত। আমি গিয়ে বলে এসেছি আয় কত মায়ের দুধ খেয়েছিস। আর কেউ ঢুকতে পারেনি। ওখানে যা চলত সেটা বেরিয়ে এসেছে। পুলিশের দম নেই শাহজাহান ও তার চামচাদের গায়ে হাত দেওয়ার। এখন বর্ধমানেও কিছু ক্রিমিনাল তৃণমূলের নেতা। তাদের বিরুদ্ধে কেস আছে, জমিন নেয়নি। তাদের গায়ে পুলিশ হাত দেয় না। আর আমার মিছিল আটকাতে আসে।'

Advertisement

তৃণমূলের সাজানো ঘটনার অভিযোগের বিষয়ে দিলীপ বলেন, 'ঘটনা সাজানো কি না তা সময় বলবে। মমতাও বলেছিলেন চাকরি চুরি হয়নি, কিন্তু কোর্ট কী বলছে। সন্দেশখালিতেও কিছু হয়নি বলেছিলেন, আর ওদিকে হাজার হাজার মহিলা জুতো চপ্পল নিয়ে তাড়া করছে। দিন আসছে, সারা জায়গায় এটা ছড়িয়ে যাবে। সন্দেশখালির কেস পারলে তৃণমূল আন্তর্জাতিক স্তরে নিয়ে যাক। তৃণমূলের কোনও বিশ্বাসযোগ্যতা নেই। ওরা কিছু বললে লোকে বিশ্বাস করে না।'

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement