Advertisement

Lok Sabha Election 2024: প্রথমবার লোকসভায় ভোট দিলেন প্রিয়াঙ্কা গান্ধীর ছেলে রেহান ও মেয়ে মিরায়া

লোকসভা নির্বাচনের ষষ্ঠ দফার অধীনে আজ ৫৮টি আসনে ভোট হচ্ছে। দিল্লির সাতটি আসনেই ভোট চলছে এবং মানুষ ধীরে ধীরে ভোট দিতে আসছে। কংগ্রেস নেতা প্রিয়াঙ্কা গান্ধী বঢরার ছেলে রেহান ও মেয়ে মীরায়া দিল্লির লোধি এস্টেটের অটল আদর্শ স্কুলে ভোট দিতে এসেছিলেন।

প্রথমবার ভোট দিলেন প্রিয়াঙ্কা গান্ধীর ছেলে রেহান ও মেয়ে মিরায়া
Aajtak Bangla
  • নতুন দিল্লি,
  • 25 May 2024,
  • अपडेटेड 10:44 AM IST
  • লোকসভা নির্বাচনের ষষ্ঠ দফার অধীনে আজ ৫৮টি আসনে ভোট হচ্ছে
  • দিল্লির সাতটি আসনেই বিজেপি এবং ইন্ডিয়া ব্লকের মধ্যে সরাসরি প্রতিদ্বন্দ্বিতা

লোকসভা নির্বাচনের ষষ্ঠ দফার অধীনে আজ ৫৮টি আসনে ভোট হচ্ছে। দিল্লির সাতটি আসনেই ভোট চলছে এবং মানুষ ধীরে ধীরে ভোট দিতে আসছে। কংগ্রেস নেতা প্রিয়াঙ্কা গান্ধী বঢরার ছেলে রেহান ও মেয়ে মীরায়া দিল্লির লোধি এস্টেটের অটল আদর্শ স্কুলে ভোট দিতে এসেছিলেন। ভোট দেওয়ার পরে 'আজ তক'-র সঙ্গে কথা বলেন রেহান। তিনি বলেন যে মুদ্রাস্ফীতি, কর্মসংস্থান এবং সংবিধান এই ভোটে ইস্যু। ভোট দেওয়ার পরে রেহান বলেন, 'আমি প্রথমবারের মতো সাধারণ নির্বাচনে ভোট দিচ্ছি, শেষবার আমি দিল্লি রাজ্য নির্বাচনে ভোট দিয়েছিলাম। আমি লোকদের কাছে ভোট দিতে এবং গণতন্ত্রের উৎসবে অংশ নেওয়ার জন্য আবেদন করব।' উন্নয়ন ও বেকারত্বকে ইস্যু হিসেবে আখ্যায়িত করে রেহান বলেন, ব্যক্তিগতভাবে আমার কাছে সংবিধান অনেক বড় বিষয়।

রেহান বঢরা বলেন, 'আমি মনে করি এটা খুবই গুরুত্বপূর্ণ নির্বাচন। আমি সকল তরুণদের কাছে আমাদের সংবিধান বাঁচাতে এবং ইতিবাচক পরিবর্তন আনতে ভোট দেওয়ার আহ্বান জানাচ্ছি।'

প্রিয়াঙ্কা গান্ধীর মেয়ে মিরায়া বঢরা বলেন, 'আমি কলেজ থেকে এসেছি শুধুমাত্র আমার ভোট দেওয়ার জন্য। প্রত্যেকেরই বেরিয়ে এসে ভোট দেওয়া উচিত।'

 ইন্ডিয়া ব্লক এবং বিজেপির মধ্যে প্রতিযোগিতা

আপনাকে জানিয়ে রাখি যে দিল্লির সাতটি আসনেই বিজেপি এবং ইন্ডিয়া ব্লকের মধ্যে সরাসরি প্রতিদ্বন্দ্বিতা রয়েছে। কংগ্রেস এবং আম আদমি পার্টি জোট করে নির্বাচনে লড়ছে। এই প্রথম বিজেপির বিরুদ্ধে আম আদমি পার্টি ও কংগ্রেস যৌথ প্রার্থী দিয়েছে। AAP চারটি আসনে প্রতিদ্বন্দ্বিতা করছে, কংগ্রেস বাকি তিনটি আসনে প্রার্থী দিয়েছে।

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement