Advertisement

Kangana on Rahul-Priyanka: 'গার্লফ্রেন্ডকে বিয়ে করতে পারেননি, জোর করে রাজনীতিতে,' রাহুলকে ব্যক্তিগত আক্রমণ কঙ্গনার

নিজের সম্পর্কে কথা বলার সময়, কঙ্গনা রানাউত কংগ্রেস পার্টি এবং দলের বড় নেতাদের সম্পর্কে খোলামেলা কথা বলেছেন। রাহুল গান্ধী এবং প্রিয়াঙ্কা গান্ধীর সঙ্গে প্রাক্তন প্রধানমন্ত্রী ইন্দিরা গান্ধীকে নিয়েও বিবৃতি দিয়েছেন কঙ্গনা।

রাহুলকে নিয়ে মন্তব্য কঙ্গনার
Aajtak Bangla
  • মান্ডি,
  • 04 Apr 2024,
  • अपडेटेड 11:31 AM IST

হিমাচল প্রদেশের মান্ডি লোকসভা আসন থেকে ভারতীয় জনতা পার্টির প্রার্থী কঙ্গনা রানাউত রাজনৈতিক ইস্যুতে আজতকের সঙ্গে কথা বলেছেন। এই সময়ে, নিজের সম্পর্কে বলতে গিয়ে, তিনি কংগ্রেস পার্টি এবং তার বড় নেতাদের সম্পর্কে খোলাখুলিভাবে নিজের  মতামত ব্যক্ত করেছেন। রাহুল গান্ধী এবং প্রিয়াঙ্কা গান্ধীর সঙ্গে  প্রাক্তন প্রধানমন্ত্রী ইন্দিরা গান্ধীকে নিয়েও বিবৃতি দিয়েছেন কঙ্গনা।

রাহুল গান্ধী সম্পর্কে
 "রাহুল গান্ধীকে আমার পরিস্থিতির শিকার বলে মনে হচ্ছে। আমি মনে করি না তিনি ততটা ব্যর্থ, যতটা তাকে তৈরি করা হয়েছে। শিশুরা নিজেরাই পরিবারবাদের শিকার হয়। আমি মনে করি তিনিও একজন শিকার। তিনি হলেন রাহুল গান্ধী। তিনি অন্য কিছু করতে পারতেন, হয়তো তিনি অভিনয় করতেন। তিনি একজন অভিনেতা হতে পারেন। তার মা বিশ্বের সবচেয়ে ধনী স্ত্রী, তার অর্থের কোন অভাব নেই। শোনা যায় তিনি কাউকে ভালোবাসেন, তিনি বিয়েও করতে পারেননি, আমি এমন কথা শুনেছি। আমি জানি না কেন তিনি বিয়ে করে সেটেল ডাউন করেননি, কেন তিনি কোনো কেরিয়ার গড়তে পারছেন না। রাহুল গান্ধী যেকোনো পদে নির্বাচিত হতে পারেন। কিন্তু তিনি সাফল্য পাচ্ছেন না। আমি তাকে খুব একা মনে করি। আমি অনুভব করি যে এটি করতে তাকে অনেক চাপ দেওয়া হয়েছে, এটি তার দ্বারা হোক বা না হোক। সে এখন ষাট বছর হতে চলেছে, তবুও তাকে আবার তরুণ বলে লঞ্চ করা হচ্ছে। ফিল্ম ইন্ডাস্ট্রিতেও এমন ছেলেমেয়ে দেখেছি। তাদের বাবা-মা তাদের পিছনে লেগে রয়েছে,তারা তাদের জীবনকে সম্পূর্ণ নরক বানিয়ে ফেলেছে,তাদের এসব করতেই হবে। এখন সেই বাচ্চাগুলো একেবারেই শেষ  হয়ে গেছে। তাদের অবস্থাও একই। রাহুল গান্ধীর অন্য কিছু করা উচিত ছিল, তিনি সফল হতে পারতেন। ওর মা এসব বোঝে না।"

Advertisement

প্রিয়াঙ্কা গান্ধী সম্পর্কে
"আমি রাহুল এবং প্রিয়াঙ্কা দুজনকেই পছন্দ করি, তাদের পরিস্থিতির শিকার মনে করি। আমি মনে করি তাদের মার তাদের দুজনকেই এভাবে নির্যাতন করা উচিত নয়। আমি মনে করি তারা ভালো সন্তান। হ্যাঁ, তাদের বাঁচতে দেওয়া উচিত ছিল। সুখী জীবন দেওয়া উচিত ছিল, তাদের দুজনকেই অস্থির মনে হচ্ছে। মনে হচ্ছে দুজনেই তাদের জীবন নিয়ে খুব কষ্টে আছে। এখনও সময় আছে, তাদের মা যেন তাদের ভালোভাবে পথ দেখান।"

ইন্দিরা গান্ধী সম্পর্ক
 "নারীদের প্রতি আমার শ্রদ্ধা আছে। আমি ইন্দিরা গান্ধীর জীবনী নিয়ে একটি সম্পূর্ণ ফিল্ম তৈরি করেছি সমতার চেতনায়। সেই ফিল্মটি কংগ্রেস এবং বিজেপি এসবের উর্দ্ধে। আমি নিন্দুকদের জন্য কোনও ফিল্ম করিনি। যে কারণে আমাদের সংবিধান নিয়ে জরুরি অবস্থা হয়েছিল তা নিয়ে চলচ্চিত্র তৈরি করেছি। ভবিষ্যতে কেউ যাতে সংবিধানের সঙ্গে খেলা করতে না পারে সেজন্য আমরা এই চলচ্চিত্রটি তৈরি করেছি।"

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement