Advertisement

Modi To Inaugurate East West Metro: বড় খবর, বুধবারই গঙ্গার তলা দিয়ে ছুটবে মেট্রো, উদ্বোধন করবেন মোদী

রেলমন্ত্রী অশ্বিনী বৈষ্ণব পিটিআই-কে বলেছেন যে হাওড়া ময়দান থেকে গঙ্গার নীচ দিয়ে ধর্মতলা পর্যন্ত পরিষেবার উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী। উদ্বোধন হবে আরও দু'টি মেট্রো প্রকল্পের। রুবি থেকে নিউ গড়িয়া পর্যন্ত পরিষেবার উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী।

Narendra Modi
Aajtak Bangla
  • কলকাতা,
  • 03 Mar 2024,
  • अपडेटेड 12:18 PM IST
  • লোকসভা ভোটের আগে আবারও রাজ্যে আসছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী
  • ৬ মার্চ হাওড়া ময়দান থেকে গঙ্গার নীচ দিয়ে ধর্মতলা পর্যন্ত পরিষেবার উদ্বোধন করবেন

লোকসভা ভোটের আগে আবারও রাজ্যে আসছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। আরামবাগ, কৃষ্ণনগরের পর এবার বারাসতে জনসভা করবেন তিনি। ৪ মার্চ থেকে পাঁচটি রাজ্য সফর করবেন তিনি। বাংলা ছাড়াও মোদী যাবেন তেলঙ্গনা, তামিলনাড়ু, ওড়িশা, জম্মু ও কাশ্মীর এবং বিহার। ৬ মার্চ হাওড়া ময়দান থেকে গঙ্গার নীচ দিয়ে ধর্মতলা পর্যন্ত পরিষেবার উদ্বোধন করবেন তিনি। উদ্বোধন হবে আরও দু'টি মেট্রো প্রকল্পের ।

জানা যাচ্ছে, সোমবার ৪ মার্চ তিনি প্রথমে তেলঙ্গনা যাবেন। সকাল সাড়ে ১০টায় তেলঙ্গনার আদিলাবাদে বিভিন্ন উন্নয়ন প্রকল্পের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন। এরপর আদিলাবাদেই একটি জনসভায় ভাষণ দেবেন। এর পর প্রধানমন্ত্রী মোদী চলে যাবেন তামিলনাড়ু। বিকালে চেন্নাইয়ের কালপাক্কামে একটি অনুষ্ঠানে যোগ দেবেন। পরে আবারও তেলঙ্গনার হায়দরাবাদে জনসভায় ভাষণ দেবেন। ওইদিন তিনি হায়দরাবাদের রাজভবনে রাত্রিযাপন করবেন।

মঙ্গলবার ৫ মার্চ সাঙ্গারেড্ডিতে তিনি নানা প্রকল্পের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন। এর পর সাঙ্গারেডিতেই জনসভায় ভাষণ দেবেন। দুপুর আড়াইটায় ওড়িশার জয়পুরের চাঁদিখোলে জনসভা করবেন। নানা প্রকল্পের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন। সেখান থেকে প্রধানমন্ত্রী চলে আসবেন কলকাতায়। রাজভবনে ওইদিন রাতে থাকবেন তিনি।

৬ মার্চ কলকাতায় বিভিন্ন উন্নয়ন প্রকল্পের ভিত্তিপ্রস্তর স্থাপন ও উদ্বোধন করবেন। রেলমন্ত্রী অশ্বিনী বৈষ্ণব পিটিআই-কে বলেছেন যে হাওড়া ময়দান থেকে গঙ্গার নীচ দিয়ে ধর্মতলা পর্যন্ত পরিষেবার উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী। উদ্বোধন হবে আরও দু'টি মেট্রো প্রকল্পের। রুবি থেকে নিউ গড়িয়া পর্যন্ত পরিষেবার উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী। তারতলা থেকে মাঝেরহাট পর্যন্ত সম্প্রসারিত পরিষেবারও উদ্বোধন করার কথা তাঁর। তারপরে বারাসতের কাছারি ময়দানে সভা করবেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। বারাসতেই সন্দেশখালির নির্যাতিতাদের সঙ্গে দেখা করতে পারেন প্রধানমন্ত্রী। সেখান থেকে মোদী চলে যাবেন বিহার। বেত্তিয়ায় দুপুর আড়াইটে নাগাদ বিভিন্ন প্রকল্পের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন। বৃহস্পতিবার ৭ মার্চ দুপুর ১২টায় শ্রীনগরের বক্সী স্টেডিয়ামে বিভিন্ন উন্নয়ন প্রকল্পের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন প্রধানমন্ত্রী।

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement