Advertisement

Modi-Mamata At Cooch Behar: ব্যাটেলফিল্ড কোচবিহারে ব্যবধান ৩০ কিমির, আজ হাইভোল্টেজ প্রচারে মোদী-মমতা

আজ উত্তরবঙ্গে সভা করবেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী এবং মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় দুজনেই। মোদী আজ কোচবিহারে নির্বাচনী জনসভা করতে চলেছেন। কোচবিহার রাসমেলা মাঠে ওই জনসভায় তিনি ভাষণ দেবেন। দুপুর ৩টে নাগাদ মেগা ব়্যালিতে যোগ দেওয়ার কথা তাঁর।

Modi-Mamata At Cooch Behar
Aajtak Bangla
  • কলকাতা,
  • 04 Apr 2024,
  • अपडेटेड 7:18 AM IST
  • কোচবিহারে জনসভা করবেন নরেন্দ্র মোদী
  • মমতা করবেন দুটি জনসভা

আজ উত্তরবঙ্গে সভা করবেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী এবং মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় দুজনেই। মোদী আজ কোচবিহারে নির্বাচনী জনসভা করতে চলেছেন। কোচবিহার রাসমেলা মাঠে ওই জনসভায় তিনি ভাষণ দেবেন। দুপুর ৩টে নাগাদ মেগা ব়্যালিতে যোগ দেওয়ার কথা তাঁর। অন্যদিকে, মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় আজ দুটি জনসভা করবেন। প্রথম সভাটি হবে কোচবিহারের মাথাভাঙার গুমানিরহাটে। বেলা ১২টা শুরু হবে হবে ওই সভা। মাত্র ৩০ কিলোমিটার ব্যবধানে সভা রয়েছে তাঁদের। মমতা পরের সভাটি করবেন জলপাইগুড়ির মালে। দুপুর দেড়টা থেকে ওই সভা শুরুর কথা রয়েছে।

কোচবিহার জেলা টিএমসি সভাপতি অভিজিৎ দে ভৌমিক বলেছেন, 'মুখ্যমন্ত্রী কোচবিহারে তাঁর নির্বাচনী প্রচার শুরু করছেন মাথাভাঙার গুমানিরহাট থেকে। ৫ এপ্রিল তুফানগঞ্জের নাগুরহাটে, ১২ এপ্রিল দিনহাটার শহিদ ময়দানে এবং ১৫ এপ্রিল কোচবিহার দক্ষিণ বিধানসভার সাহেবেরহাটেও তিনি জনসভা করবেন। সাধারণ মানুষ প্রধানমন্ত্রীর সভায় আগ্রহী নয়। রাসমেলা মাঠে অতীতে দেওয়া প্রতিশ্রুতি রক্ষা হয়নি। তাঁরা মুখ্যমন্ত্রীর সভার জন্য অপেক্ষা করছেন।'

সম্প্রতি বিজেপির বর্তমান সাংসদ এবং কেন্দ্রীয় স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী নিশীথ প্রামাণিক এবং টিএমসি নেতা ও মন্ত্রী উদয়ন গুহ সমর্থকদের মধ্যে সংঘর্ষের কারণে উত্তপ্ত হয়েছে দিনহাটা। তাই কোনও দলই কাউকে জায়গা ছাড়তে রাজি নয়। কোচবিহারে বিজেপির হয়ে আবারও টিকিট পেয়েছেন নিশীথ। তাঁর প্রধান প্রতিপক্ষ রাজবংশী সম্প্রদায়ের প্রতিনিধিত্বকারী টিএমসি-এর প্রার্থী এবং সিতাইয়ের বর্তমান বিধায়ক জগদীশ বর্মা বসুনিয়া।

বিজেপির রাজ্য সাধারণ সম্পাদক জগন্নাথ চট্টোপাধ্যায় বলেছেন, 'কোচবিহারের মানুষ দৃঢ়ভাবে বিজেপির সঙ্গে আছে, এবং এটি ৪ জুন ভোটের ফলাফলে প্রতিফলিত হবে। বিজেপি এমপি এবং কেন্দ্রে নরেন্দ্র মোদী সরকারের উন্নয়নমূলক কাজগুলি আবারও বিজেপির জয় নিশ্চিত করবে।

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement