Advertisement

Mamata Banerjee: 'সুজাতা যা ঝগড়ুটে...' বিষ্ণুপুরের সভায় সৌমিত্রকে যেভাবে টার্গেট করলেন মমতা

বিষ্ণুপুরে শনিবার তৃণমূল প্রার্থী সুজাতা মণ্ডলের সমর্থনে জনসভা করেন মমতা বন্দ্যোপাধ্যায়। এদিন নাম না করে সুজাতার প্রতিপক্ষ ও তাঁর প্রাক্তন স্বামী বিজেপি প্রার্থী সৌমিত্র খাঁকে আক্রমণ করেন মমতা। বলেন, "ওই ছেলেটার নাম নিতে চাই না, সুজাতা কীকরে বিয়ে করেছিল ভগবানই জানে! অবশ্য কেউ কাউকে ভালোবাসলে সেটা তাদের ব্যাপার। আমি এসব নিয়ে মাথা ঘামাই না।"

বিষ্ণুপুরে শনিবার তৃণমূল প্রার্থী সুজাতা মণ্ডলের সমর্থনে জনসভায় মমতা বন্দ্যোপাধ্যায়
Aajtak Bangla
  • কলকাতা,
  • 18 May 2024,
  • अपडेटेड 4:54 PM IST

Mamata Banerjee: বিষ্ণুপুরে শনিবার তৃণমূল প্রার্থী সুজাতা মণ্ডলের সমর্থনে জনসভা করেন মমতা বন্দ্যোপাধ্যায়। এদিন নাম না করে সুজাতার প্রতিপক্ষ ও তাঁর প্রাক্তন স্বামী বিজেপি প্রার্থী সৌমিত্র খাঁকে আক্রমণ করেন মমতা। বলেন, "ওই ছেলেটার নাম নিতে চাই না, সুজাতা কীকরে বিয়ে করেছিল ভগবানই জানে! অবশ্য কেউ কাউকে ভালোবাসলে সেটা তাদের ব্যাপার। আমি এসব নিয়ে মাথা ঘামাই না।"

আরও বলেন, "কিন্তু আমার কাছে অনেক ফটো আছে। সুজাতা যা ঝগড়ুটে। আমি যদি দিয়ে দিই ফটোগুলো, তাহলে তো ও ইলেকশন ছেড়ে দিয়ে আগে যাবে ঝগড়া করতে। তোমার কাছে যা ফটো আছে, তার থেকে বেশি আমার কাছে আছে। এই তো হচ্ছে নেতা এঁরা। নেতা না ন্যাতা। এর থেকে ন্যাতার সম্মান বেশি, ওটা ধুয়ে পরিষ্কার করে আমরা আবার ঘর মুছি। আর এদের দিয়ে কী করবেন? কথায় কথায় প্রধানমন্ত্রী বলেন তৃণমূল মানেই চোর, লজ্জা করে না? আগে নিজের নেতাদের সামলান। টাকা দেবে না বলে বোলো না চোর। এদের যতো ক্যান্ডিডেট দাঁড়িয়েছে টাকা কম? এই যেটা দাঁড়িয়েছে তাঁর ৬টা বাড়ি। অফিসিয়ালি বউ বলছে ৬টা। এখন অফিসিয়ালি বউ নয়, আরও কয়েকজন আছে। ক'টা জানি না।"

সেসময়ই মঞ্চে সুজাতা মণ্ডল উঠে দাঁড়িয়ে বলেন, "সাংসদ হওয়ার পর অগাধ সম্পত্তির মালিক। একাধিক গাড়ি, বাড়ি। হিসেব নেই। ২ কোটি টাকার বাড়ি কিনেছে দুর্গাপুরে। বাঁকুড়া, বিষ্ণুপুরে জমি আছে।" মমতা বলেন, "তাঁকে নাকি জেতাতে হবে। বড়জোড়ায় এসেছিল? কোতলপুর, জয়পুর, ওন্দা, গঙ্গাজল ঘাঁটি, সোনামুখী, ছাতনা কোথাও কী গেছিল? এত সস্তা নয়, কাজ করতে হয়।"

শনিবারের সভায় শেয়ারে ধস নামার প্রসঙ্গ তুলে তিনি বলেন, "এবার কিন্তু মোদীবাবু হারছেন, ক'দিন আগে শেয়ার বাজারে ধস নেমেছিল। অমিত শাহ বলেছিলেন শেয়ারে টাকা বিনিয়োগ করতে, নির্বাচনের মধ্যে এসব কথা বলে কোড অফ কন্ড্যাক্ট লঙ্ঘন করেছেন।"
 

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement