Advertisement

Narendra Modi Election Campaign: জনতার টাকা নিজেদের অ্যাকাউন্টে চায় TMC, আমরা সরাসরি দিতে চাই, দাবি মোদীর

তিনি বলেন, "কেন্দ্র কয়েক হাজার কোটি টাকা বিভিন্ন খাতে দিয়েছে। আমরা চাইছি টাকা সোজা প্রাপকদের অ্যাকাউন্টে যাক। টিএমসি চাইছে তাঁদের অ্যাকাউন্টে যাক। জনতার হকের টাকা তৃণমূলকে কীভাবে দেব?" কড়া ভাষায় দাবি করেন প্রধানমন্ত্রী।

জনতার টাকা নিজেদের অ্যাকাউন্টে চায় TMC, আমরা সরাসরি দিতে চাই, দাবি মোদীর
Aajtak Bangla
  • জলপাইগুড়ি,
  • 07 Apr 2024,
  • अपडेटेड 3:58 PM IST

Narendra Modi Election Campaign: ব্রিগেডে শহীদ দিবসের মঞ্চ থেকেই শুরু করেছিলেন, এরপর রাজ্যজুড়ে নির্বাচনী প্রচারসভায় বারবার কেন্দ্রীয় সরকারকে কত টাকা দিয়েছে রাজ্যকে তার হলফনামা পেশ করতে আহ্বান জানিয়েছেন তৃণমূল সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়। মমতা বন্দ্যোপাধ্যায়ও তাঁর সাম্প্রতিক বক্তব্যে কেন্দ্রের বঞ্চনার কথাই তুলে ধরে আক্রমণ শাণিয়েছেন। রবিবার জলপাইগুড়ির সভা থেকে পাল্টা অভিযোগ আক্রমণ ফিরিয়ে দিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।

তিনি বলেন, "কেন্দ্র কয়েক হাজার কোটি টাকা বিভিন্ন খাতে দিয়েছে। আমরা চাইছি টাকা সোজা প্রাপকদের অ্যাকাউন্টে যাক। টিএমসি চাইছে তাঁদের অ্যাকাউন্টে যাক। জনতার হকের টাকা তৃণমূলকে কীভাবে দেব?" কড়া ভাষায় দাবি করেন প্রধানমন্ত্রী।

তিনি আরও বলেন, তিনি বলেন, তৃণমূল চায় তাঁদের ভ্রষ্টাচারী-দুর্নীতিবাজ নেতারা অপরাধ-লুঠপাটের খোলা লাইসেন্স চায়। এ জন্য কেন্দ্রীয় এজেন্সি অপরাধের অভিযোগের তদন্তে গেলে, হয় নিজেরা হামলা করে। নতুবা অন্যদের দিয়ে হামলা করায়। তাঁর অভিযোগ, "আপনি দেখুন সন্দেশখালিতে কী হয়েছে, সারা দেশ জানে, মা বোনদের বিরুদ্ধে কত অত্যাচার হয়েছে। অপরাঘীদের কড়া সাজা হওয়া উচিত।" এরপর তিনি উপস্থিত জনতার দিকে পাল্টা প্রশ্ন ছুড়ে দেন, তাঁরা কী চান না, তাঁদের বাকি জীবন জেলে কাটুক। তৃণমূল দুর্নীতে করে পয়সা জমা করেছে। ৩০০০ কোটি টাকার তৃণমূলের নেতাদের সম্পত্তি বাজেয়াপ্ত করা হয়েছে। এগুলিকে তাঁদের ফিরিয়ে দেবেন বলে প্রতিশ্রুতি দেন। 

তৃণমূলের পাশাপাশি বাম-কংগ্রেস সহ ইন্ডিয়া জোটকেও আক্রমণ করে জানান, তৃণমুল বাম ও কংগ্রেস একে অন্য়দের বাঁচানোর জন্য ইন্ডিয়া জোট তৈরি করেছে। তিনি বলেন, "আমি বলি ভ্রষ্টাচার সরাও, ওরা বলে ভ্রষ্টাচারী বাঁচাও।" তাঁর ঘোষণা আমি গ্যারান্টি দিচ্ছি ৪ জুনের পর ভ্রষ্টাচারীদের বিরুদ্ধে প্রক্রিয়া আরও দ্রুত হবে।"

লড়াইয়ের মঞ্চ এখন উত্তরবঙ্গ। আরও নির্দিষ্ট করে বলতে গেলে জলপাইগুড়ি। ইতিমধ্যেই জলপাইগুড়িকে পাখির চোখ করে ফেলেছে তৃণমূল। বেশ কয়েকদিন সময় কাটিয়ে গিয়েছেন তৃণমূলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। জলপাইগুড়ি জেলায় নির্বাচনী প্রচারও সেরেছেন, বিজেপির বিরুদ্ধে আক্রমণও শাণিয়েছেন। পাশাপাশি প্রার্থী তালিকা প্রকাশ হতেই প্রথম দফার প্রচার সেরেছেন অভিষেক বন্দোপাধ্যায়ও (Abhishek Banerjee)। আগামীতেও অভিষেক বন্দ্যোপাধ্যায় ও মমতা বন্দ্যোপাধ্যায়ের প্রচার কর্মসূচি রয়েছে এই জেলাতে। তার মধ্যেই নির্বাচনী প্রচারে আজ রবিবার জলপাইগুড়িতে সভা করতে চলেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী (PM Modi Public Meeting)। জলপাইগুড়ি লোকসভা আসন এক ইঞ্চি মাটি ছাড়তে নারাজ তৃণমূল ও বিজেপি শিবির (TMC Vs BJP)।

Advertisement


 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement