Advertisement

এবার প্রসেনজিতের বাড়িতে BJP নেতা, অমিত শাহ নিয়ে বই উপহার টলিউড সুপারস্টারকে

মঙ্গলবার সকালে আরএসএস প্রধান মোহন ভাগবতের সঙ্গে সাক্ষাতের পরেই জল্পনা ছড়িয়েছিল মিঠুন চক্রবর্তীকে। রাতে এবার জল্পনার কেন্দ্রে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। মঙ্গলবার রাতে প্রসেনজিতের বাড়িতে যান রাজ্য বিজেপি নেতা ও শ্যামাপ্রসাদ রিসার্চ ফাউন্ডেশনের সদস্য ডঃ অনির্বাণ গঙ্গোপাধ্যায়।

প্রসেনজিৎ চট্টোপাধ্যায় ও অনিবার্ণ গঙ্গোপাধ্যায়।ছবি-ট্যুইটার
শুভম মুখোপাধ্যায়
  • কলকাতা,
  • 17 Feb 2021,
  • अपडेटेड 7:50 AM IST
  • প্রসেনজিতের বাড়িতে বিজেপি নেতা
  • বৈঠক ঘিরে বাড়ছে জল্পনা
  • অমিত শাহ নিয়ে বই উপহার টলিউড সুপারস্টারকে

মঙ্গলবার সকালে আরএসএস প্রধান মোহন ভাগবতের সঙ্গে সাক্ষাতের পরেই জল্পনা ছড়িয়েছিল মিঠুন চক্রবর্তীকে। রাতে এবার জল্পনার কেন্দ্রে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। মঙ্গলবার রাতে প্রসেনজিতের বাড়িতে যান রাজ্য বিজেপি নেতা ও শ্যামাপ্রসাদ রিসার্চ ফাউন্ডেশনের সদস্য ডঃ অনির্বাণ গঙ্গোপাধ্যায়। দুজনের মধ্যে বেশ খানিক্ষণ কথাও হয়। তবে শুধু এখানেই থেমে থাকেনি। প্রসেনজিতকে 'অমিত শাহ অ্যান্ড দ্য় মার্চ অব BJP' বইটিও উপহার দেন তিনি।

প্রসেনজিতের বাড়িতে বিজেপি নেতা

আচমকা এই সাক্ষাৎ নিয়ে রাজনৈতিক মহলে শুরু হয়েছে তীব্র জল্পনা। প্রসঙ্গত গতকাল বাংলার অপর এক বিখ্যাত অভিনেতাকে নিয়ে গেরুয়া শিবিরে জল্পনা ছড়িয়েছিল। মঙ্গলবার আচমকা মুম্বইতে মিঠুনের বাড়িতে হাজির হন আরএসএস প্রধান মোহন ভাগবত। এর আগে নাগপুরে আরএসএস এর প্রধান কার্যালয়ে গিয়েছিলেন মিঠুন। তার পরে মোহন ভাগবতের সঙ্গে মিঠুনের এই সাক্ষাত কোনওমতেই স্বাভাবিক চোখে দেখছে না রাজনৈতিক বিশেষজ্ঞরা। সকালে মিঠুনকে নিয়ে জল্পনা শুরু হলে রাতে তাতে যুক্ত হয় প্রসেনজিত। যদিও এই সাক্ষাতে বিষয়ে ঠিক কী আলোচনা হয়েছে তা নিয়ে বিশদে মুখ  খোলেননি বিজেপি নেতা অনির্বাণ গঙ্গোপাধ্যায়।

আরও পড়ুন, "আমাকে অফার দেওয়া হয়েছিল, করিনি", সাজন ছবি প্রসঙ্গে মুখ খুললেন প্রসেনজিৎ

বাড়ছে জল্পনা

প্রসঙ্গত, আর কয়েকদিনের মধ্যে ঘোষণা হতে চলেছে বিধানসভা নির্বাচনের নির্ঘণ্ট। ইতিমধ্যে জোরদার প্রচার শুরু করেছে বিভিন্ন রাজনৈতিক দল। দলে শক্তিবৃদ্ধির পাশাপাশি বাংলার টলিউডেও হাত বাড়িয়েছে গেরুয়া শিবির। বাংলার টেলি জগতের অন্যতম মুখ কৌশিক রায় গত মাসের শেষে বিজেপিতে যোগ দেন। ইদানিং বেশ কিছু টলিউডের অভিনেতা- অভিনেত্রী তৃণমূলে যোগ দেন। রাজনৈতিক মহলে প্রশ্ন উঠছে, তার পাল্টা হিসাবে এবার টলিউডের বড় কাউকে দলে টানতে পারে পদ্মশিবির। একই দিনে দুই সুপারস্টার নিয়ে এখন জল্পনা রাজ্য রাজনীতিতে। যদিও বিজেপি নেতার সঙ্গে প্রসেনজিতের বৈঠকে ঠিক কী কথা হয়েছে, তা এখনও জানা যায়নি। বৈঠক প্রসঙ্গে এখনও কিছু জানানি প্রসেনজিৎ।

Advertisement

 

অমিত শাহকে নিয়ে বই উপহার

মঙ্গলবার রাতে ট্যুইট করে বিষয়টি জানান বিজেপি নেতা অনির্বাণ গঙ্গোপাধ্যায় নিজেই। সেখানেই তিনি ঠিক কোন বিষয়ে কথা হয়েছে তা নিয়ে খোলসা করেননি। তবে বাংলার বিখ্যাত এই অভিনেতার বাড়িতে আচমকা বিজেপি নেতার সাক্ষাৎ ও বই উপহার, তা কোনওমতে স্বাভাবিক চোখে দেখছে না রাজনৈতিক মহল। বরং দলবদলের এই দিনে কেউ কেউ এতে অন্য সমীকরণও খুঁজে পাচ্ছেন।

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement