Advertisement

Amit Shah: 'তাঁর কাছে সব খবর রয়েছে, প্রয়োজনীয় নির্দেশ দিয়েছেন', শাহর বৈঠক শেষে বললেন দিলীপ

অমিত শাহের কাছে সব খবর রয়েছে। তিনি প্রয়োজনীয় নির্দেশ দিয়েছেন। শুক্রবার রাতে বৈঠকের পর একথা জানিয়েছেন দিলীপ ঘোষ। পূর্বাঞ্চলীয় রাজ্য়গুলির নিরাপত্তা সংক্রান্ত বৈঠকে যোগ দিতে আজই কলকাতায় এসে পৌঁছেছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। রাতে রাজ্য বিজেপির সদর দফতরে আধঘণ্টার বৈঠক করেন তিনি। বৈঠক শেষে বিজেপির সর্বভারতীয় সহ-সভাপতি দিলীপ জানান, রাজ্যের আইন শৃঙ্খলা ও দুর্নীতি নিয়ে কথা হয়েছে। পঞ্চায়েত নির্বাচন নিয়েও কথা হয়েছে অমিত শাহর সঙ্গে। তিনি নির্দেশ দিয়েছেন, জনসংযোগে জোর দেওয়ার জন্য।

Amit Shah
Aajtak Bangla
  • কলকাতা ,
  • 16 Dec 2022,
  • अपडेटेड 11:35 PM IST
  • অমিত শাহের (Amit Shah) কাছে সব খবর রয়েছে। তিনি প্রয়োজনীয় নির্দেশ দিয়েছেন।
  • শুক্রবার রাতে বৈঠকের পর একথা জানিয়েছেন দিলীপ ঘোষ (Dilip Ghosh)।

অমিত শাহের (Amit Shah) কাছে সব খবর রয়েছে। তিনি প্রয়োজনীয় নির্দেশ দিয়েছেন। শুক্রবার রাতে বৈঠকের পর একথা জানিয়েছেন দিলীপ ঘোষ (Dilip Ghosh)। পূর্বাঞ্চলীয় রাজ্য়গুলির নিরাপত্তা সংক্রান্ত বৈঠকে যোগ দিতে আজই কলকাতায় এসে পৌঁছেছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। রাতে রাজ্য বিজেপির সদর দফতরে আধঘণ্টার বৈঠক করেন তিনি।

বৈঠক শেষে বিজেপির সর্বভারতীয় সহ-সভাপতি দিলীপ জানান, রাজ্যের আইন শৃঙ্খলা ও দুর্নীতি নিয়ে কথা হয়েছে। পঞ্চায়েত নির্বাচন নিয়েও কথা হয়েছে অমিত শাহর সঙ্গে। তিনি নির্দেশ দিয়েছেন, জনসংযোগে জোর দেওয়ার জন্য।

তবে রাজনৈতিক মহলের মতে, সামনে পঞ্চায়েত নির্বাচন রয়েছে। কিন্তু তার আগে এ রাজ্যে দলের সংগঠন নিয়ে তো বটেই, রাজ্যের শীর্ষ নেতাদের অন্তর্কলহ নিয়েও সন্তুষ্ট নন বিজেপি-র কেন্দ্রীয় নেতৃত্ব। মূলত সেই কারণেই কলকাতায় এসে দলের রাজ্য় নেতৃত্বের সঙ্গে সাক্ষাতে আগ্রহী ছিলেন শাহ।

আরও পড়ুন- দিল্লিতে পঞ্চম শ্রেণীর ছাত্রীকে দোতলা থেকে ছুড়ে ফেললেন শিক্ষিকা

এদিন রাত ৮টা ৪০ মিনিট নাগাদ কলকাতা বিমানবন্দরে নামেন অমিত শাহের বিমান। অমিত শাহকে স্বাগত জানাতে বিমানবন্দরে উপস্থিত ছিলেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী, রাজ্য বিজেপি-র সভাপতি সুকান্ত মজুমদার। এ ছাড়াও রাজ্য সরকারের পক্ষ থেকে দমকল মন্ত্রী সুজিত বসু, ডিজি মনোজ মালব্য-সহ পুলিশ প্রশাসনের শীর্ষ কর্তারা উপস্থিত ছিলেন।

বিমানবন্দর থেকে সরাসরি মুরলীধর সেন লেনে বিজেপি সদর দফতরে পৌঁছন শাহ। বৈঠকে উপস্থিত ছিলেন শুভেন্দু অধিকারী, দিলীপ ঘোষ, সুকান্ত মজুমদার, মঙ্গল পাণ্ডে, সুনীল বনসল, অমিত মালব্যরা। 

অমিত শাহের এ বারের সফরের মূল কর্মসূচি আগামীকাল, শনিবার নবান্নে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে পূর্বাঞ্চল পরিষদের (ইস্টার্ন জোনাল কাউন্সিল) বৈঠক। পূর্বাঞ্চলের রাজ্যগুলির মধ্যে সমন্বয়, নিরাপত্তা, সমস্যা সমাধানের কৌশল ইত্যাদি বিষয়ে সরকারি বৈঠকে যোগ দেবেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী।

Advertisement

আরও পড়ুন- 'শিক্ষামন্ত্রীকে ডেকে পাঠাব', বিচারপতি গঙ্গোপাধ্যায়ের হুঁশিয়ারিতে জল্পনা

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement