Advertisement

Anandapur: আরজি কর-প্রতিবাদের মাঝেই মহিলার রক্তাক্ত দেহ উদ্ধার, আনন্দপুরে চাঞ্চল্য

আর জি কর মেডিকেল কলেজের ধর্ষণ ও খুনের ঘটনার জেরে যখন গোটা বাংলা উত্তপ্ত, ঠিক সেই সময়ে আনন্দপুরে একটি অজ্ঞাতপরিচয় মহিলার রক্তাক্ত দেহ উদ্ধার ঘিরে নতুন করে চাঞ্চল্য ছড়িয়েছে।

আনন্দপুরে মহিলার দেহ উদ্ধার। ফাইল ছবি
Aajtak Bangla
  • কলকাতা,
  • 21 Aug 2024,
  • अपडेटेड 12:12 PM IST
  • আর জি কর মেডিকেল কলেজের ধর্ষণ ও খুনের ঘটনার জেরে যখন গোটা বাংলা উত্তপ্ত, ঠিক সেই সময়ে আনন্দপুরে একটি অজ্ঞাতপরিচয় মহিলার রক্তাক্ত দেহ উদ্ধার ঘিরে নতুন করে চাঞ্চল্য ছড়িয়েছে।
  • রবিবার সকালে স্থানীয়রা রাস্তার ধারের ঝোপের মধ্যে পড়ে থাকা মহিলার মৃতদেহ দেখতে পান।

আর জি কর মেডিকেল কলেজের ধর্ষণ ও খুনের ঘটনার জেরে যখন গোটা বাংলা উত্তপ্ত, ঠিক সেই সময়ে আনন্দপুরে একটি অজ্ঞাতপরিচয় মহিলার রক্তাক্ত দেহ উদ্ধার ঘিরে নতুন করে চাঞ্চল্য ছড়িয়েছে। রবিবার সকালে স্থানীয়রা রাস্তার ধারের ঝোপের মধ্যে পড়ে থাকা মহিলার মৃতদেহ দেখতে পান। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে দেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, সকালে পথচারীরা আনন্দপুরের রাস্তার ধারে ঝোপের মধ্যে কিছু পড়ে থাকতে দেখেন। প্রথমে তারা বিষয়টি ভালোভাবে বুঝতে না পেরে কাছাকাছি গিয়ে দেখেন, এক মহিলার রক্তাক্ত দেহ সেখানে পড়ে রয়েছে। দেহটি দেখে স্থানীয় বাসিন্দারা হতবাক হয়ে যান এবং দ্রুত পুলিশকে খবর দেন। পুলিশ এসে দেহটি উদ্ধার করে।

পুলিশের প্রাথমিক তদন্তে জানা গেছে, মৃত মহিলার শরীরে একাধিক আঘাতের চিহ্ন রয়েছে, যা দেখে অনুমান করা হচ্ছে যে তাকে অন্যত্র খুন করে এখানে দেহটি ফেলে দেওয়া হয়েছে। মহিলার পরিচয় এখনও জানা যায়নি, এবং পুলিশ স্থানীয় বাসিন্দাদের সঙ্গে কথা বলে বিষয়টি তদন্ত করছে।

আর জি কর-কাণ্ডের পরে রাজ্যে যখন উত্তেজনা তুঙ্গে, তখন শহরের বুকে আরও এক মহিলার দেহ উদ্ধারের ঘটনায় স্বাভাবিকভাবেই এলাকায় আতঙ্ক ছড়িয়েছে। পুলিশ এই ঘটনাকে কেন্দ্র করে তদন্ত জোরদার করেছে এবং হত্যার পেছনের কারণ ও অপরাধীদের খুঁজে বের করার চেষ্টা চালিয়ে যাচ্ছে।

 

TAGS:
Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement