Advertisement

Bansdroni Accident : বাঁশদ্রোণীতে স্কুল ছাত্রকে পিষে দিল জেসিবি, রাস্তা আটকে বিক্ষোভ

মহালয়ার সকালে বাঁশদ্রোণীতে মর্মান্তিক দুর্ঘটনা। কোচিং সেন্টারে যাওয়ার সময় এক স্কুল ছাত্রকে পিষে দিল জেসিবি। রক্তাক্ত অবস্থায় ক্লাস নাইনের সেই ছাত্রকে নিয়ে যাওয়া হয় হাসপাতালে।

JCB (File Photo)
Aajtak Bangla
  • কলকাতা,
  • 02 Oct 2024,
  • अपडेटेड 11:34 AM IST
  • মহালয়ার সকালে বাঁশদ্রোণীতে মর্মান্তিক দুর্ঘটনা
  • কোচিং সেন্টারে যাওয়ার সময় এক স্কুল ছাত্রকে পিষে দিল জেসিবি

মহালয়ার সকালে বাঁশদ্রোণীতে মর্মান্তিক দুর্ঘটনা। কোচিং সেন্টারে যাওয়ার সময় এক স্কুল ছাত্রকে পিষে দিল জেসিবি। রক্তাক্ত অবস্থায় ক্লাস নাইনের সেই ছাত্রকে নিয়ে যাওয়া হয় হাসপাতালে। তবে চিকিৎসকরা তাকে মৃত বলে ঘোষণা করেন। ঘটনা ঘিরে ব্যাপক উত্তেজনা এলাকায়। স্থানীয় বাসিন্দারা পুলিশকে ঘিরে বিক্ষোভ দেখায়। রাস্তা অবরোধ করে। 

দুর্ঘটনাটি ঘটেছে কলকাতা পুরসভার ১১৩ নম্বর এলাকায়। সেখানে রাস্তা সারাইয়ের কাজ হচ্ছিল। সৌম্য শীল নামের ওই কিশোর টিউশন পড়তে যাচ্ছিল বাড়ি থেকে কিছুটা দূরে  দীনেশ নগর অটোস্ট্যান্ডের কাছে। সেখানেই এই দুর্ঘটনা ঘটে। 

স্থানীয় বাসিন্দারা জানান, মাটি কাটার কাজ করছিল জেসিবি। তখনই ছাত্রকে পিষে দেয়। রক্তাক্ত অবস্থায় সৌম্যকে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এক প্রত্যক্ষদর্শী জানান, সাইকেল চালিয়ে টিউশনি পড়তে যাচ্ছিল ছেলেটি। জেসিবি আসছে দেখে সে রাস্তায় একটা জায়গাতে দাঁড়িয়ে পড়ে। তখনই জেসিবি তাকে ধাক্কা মারে। 

এদিকে ঘটনার জেরে এলাকায় ব্যাপক উত্তেজনা ছড়ায়। পুলিশ আসে। পুলিশকে ঘিরেও বিক্ষোভ দেখানো হয়। স্থানীয় বাসিন্দারা এলাকার কাউন্সিলরকে ঘটনাস্থলে আসার দাবি জানান। তবে এই খবর প্রকাশিত হওয়া পর্যন্ত তিনি সেখানে আসেননি। এদিকে ঘাতক জেসিবিতে ভাঙচুর চালানো হয়। পুলিশের সামনেই এই ভাঙচুর চলে বলে অভিযোগ। পুলিশ সূত্রে খবর, ঘটনার তদন্ত শুরু হয়েছে। কীভাবে দুর্ঘটনা তা খতিয়ে দেখা হচ্ছে।  

এলাকাবাসীর অভিযোগ, দীর্ঘদিন ধরে রাস্তার অবস্থা বেহাল। পুরসভার রাস্তা হলেও প্রতি বছর তা নষ্ট হয়ে যায়। এতে ভোগান্তির শেষ থাকে না সাধারণ মানুষের। স্থানীয় প্রশাসন বা জনপ্রতিনিধিদের জানিয়েও কোনও কাজ হয় না। রাস্তা সারাইয়ের জন্য ইতিউতি বালি, স্টোন চিপস রাখা তার জেরেই এই দুর্ঘটনা বলে দাবি এলাকার মানুষের। 

 

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement