Advertisement

বাঙুরে তরুণীর অস্বাভাবিক মৃত্যু! সুইসাইড নোটে কী লেখা ছিল পড়ুন

তরুণীর অস্বাভাবিক মৃত্যুতে (Unnatural Death) ছড়াল চাঞ্চল্য। ঘটনাটি ঘটেছে বাঙুরে (Bangur)। একটি বিল্ডিং-এর সামনে পড়ে থাকতে দেখা যায় ওই তরুণীকে। ঘটনায় একটি সুইসাইড নোটও (Suicide Note) উদ্ধার করেছে পুলিশ। যার থেকে পুলিশের প্রাথমিক অনুমান, ওই বিল্ডিং থেকেই ঝাঁপ দিয়েছেন তরুণী। গোটা ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ (Police)। 

প্রতীকী ছবি
অরিন্দম ভট্টাচার্য
  • কলকাতা,
  • 25 Jan 2021,
  • अपडेटेड 12:35 PM IST
  • তরুণীর অস্বাভাবিক মৃত্যুতে চাঞ্চল্য
  • উদ্ধার সুইসাইড নোট
  • তদন্তে বিধাননগর কমিশনারেটের পুলিশ


তরুণীর অস্বাভাবিক মৃত্যুতে (Unnatural Death) ছড়াল চাঞ্চল্য। ঘটনাটি ঘটেছে বাঙুরে (Bangur)। একটি বিল্ডিং-এর সামনে পড়ে থাকতে দেখা যায় ওই তরুণীকে। ঘটনায় একটি সুইসাইড নোটও (Suicide Note) উদ্ধার করেছে পুলিশ। যার থেকে পুলিশের প্রাথমিক অনুমান, ওই বিল্ডিং থেকেই ঝাঁপ দিয়েছেন তরুণী। গোটা ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ (Police)। 

জানা গেছে, রবিবার রাত ৮ নাগাদ বাড়ি থেকে পেন ও ম্যাগি কিনতে বের হন ওই তরুণী। কিছুক্ষণ পর তরুণীর এক বন্ধু বাড়িতে ফোন করে তাঁর খোঁজ নেন। তরুণীর পরিবারের তরফে জানানো হয় তিনি বাড়িতে নেই। পরিবারের দাবি, তখন ওই বন্ধু জানান তরুণীর ফোন বন্ধ। এরপরেই তরুণীর খোঁজ শুরু করে তাঁর পরিবার। ইতিমধ্য়েই খবর পাওয়া যায়, বাঙুর এলাকায় একটি বিল্ডিং-এর সামনে পড়ে রয়েছেন ওই তরুণী। তাঁকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে যায় পুলিশ। সেখানেই তাঁকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকেরা। 

ওই তরুণীর কাছ থেকে একটি সুইসাইড নোট উদ্ধার করেছে পুলিশ। তা থেকে পুলিশের অনুমান হয়ত বাঙুড় এলাকার ওই বিল্ডিং থেকেই ঝাঁপ দিয়েছেন তরুণী। সুইসাইড নোটে নিজের বাবা মাকে ভালো থাকার কথা বলেছেন তিনি। ঘটনায় শোকস্তব্ধ মৃতার পরিবার। 

জানা গিয়েছে যে বিল্ডিং-এর নিচে তরুণী পড়েছিলেন সেটি ৪ তলা। বিল্ডিংটিতে ২ থেকে ৩টি পরিবারের বাস। তরুণী ওখানে কী করতে গিয়েছিলেন তা নিয়ে রীতিমতো তৈরি হয়েছে ধোঁয়াশা। ইতিমধ্যেই ঘটনার তদন্তে নেমেছে বিধাননগর কমিশনারেটের পুলিশ। সমস্ত দিন খতিয়ে দেখছেন তদন্তকারীরা। 

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement