Advertisement

RG Kar Case: 'মমতার বাড়িতে ভাঙচুর!', প্রেমিকার মায়ের কথাতেই 'প্ল্যান' বলে দাবি যুবকের

জানা গিয়েছে,একটা হোয়াটস অ্যাপ গ্রুপে অডিও বার্তা পাঠানো হয়েছিল। ওই বার্তায় বলা হয়েছিল, মমতা বন্দ্যোপাধ্য়ায়ের বাড়িতে ভাঙচুর করা হোক। নবান্ন অভিযানের সময় যখন গোটা কলকাতাজুড়ে ঝামেলার মাঝে কালীঘাটে মমতার বাড়িতে হামলার ছক কষা হয়েছিল।

মমতার বন্দ্যোপাধ্যায়ের বাড়ি ভাঙচুরের প্ল্যান
Aajtak Bangla
  • কলকাতা ,
  • 29 Aug 2024,
  • अपडेटेड 2:18 PM IST
  • কালীঘাটে মমতার বাড়ি ভাঙচুরের অডিওবার্তা।
  • গ্রেফতার যুবক ও তাঁর প্রেমিকা।

আরজি কর-কাণ্ডের প্রতিবাদে মুখ্যমন্ত্রীর বাড়িতে ভাঙচুরের ডাক দিয়ে গ্রেফতার। মুখ্যমন্ত্রীর বাড়ি ভাঙুচুরের 'ষড়যন্ত্র' করার অভিযোগে এক যুবক, তাঁর প্রেমিকা এবং প্রেমিকার মাকে পাকড়াও করল পুলিশ। ধৃতের নাম শুভম সেন শর্মা। ম

জানা গিয়েছে,একটা হোয়াটস অ্যাপ গ্রুপে অডিও বার্তা পাঠানো হয়েছিল। ওই বার্তায় বলা হয়েছিল, মমতা বন্দ্যোপাধ্য়ায়ের বাড়িতে ভাঙচুর করা হোক। নবান্ন অভিযানের সময় যখন গোটা কলকাতাজুড়ে ঝামেলার মাঝে কালীঘাটে মমতার বাড়িতে হামলার ছক কষা হয়েছিল। তবে সেটা নেহাতই মজা নাকি এমন কোনও ষড়যন্ত্র করা হয়েছিল, তা খতিয়ে দেখছে পুলিশ। ধৃত অরিজিৎ দাস, শুভম সেন শর্মা নামে ওই হোয়াটসঅ্যাপ গ্রুপের অ্যাডমিন। পুলিশ জানিয়েছে,'WE WANT JUSTICE’ নামে ওই হোয়াটসঅ্যাপ গ্রুপ খোলা হয়েছিল। তাতে ছিল ৩৬৩ জন সদস্য। সেই গ্রুপেই ওই অডিওবার্তাটি পাঠানো হয়েছিল। তাতে বলা হয়েছিল, 'নবান্ন যাওয়ার দরকার নেই। কালীঘাটে গিয়ে ভাঙচুর করা হোক। মমতা বন্দ্যোপাধ্যায় এমনিই সাইড হয়ে ইস্তফা দিয়ে দেবে। ভয় পেয়ে যাবেন'।

পুলিশ সূত্রের খবর, শুভম নামে ওই যুবক পুলিশকে জানিয়েছে, প্রেমিকার মা এই অডিওবার্তা পাঠানোর জন্য বলেছিল। কেন তিনি সে কথা শুনলেন, কেনই বা তাঁকে পাঠাতে বলা হল, তা খতিয়ে দেখা হচ্ছে। শুভমকে জেরা করে গ্রেফতার করা হয় বর্ষা ঘোষ ও কৃষ্ণা ঘোষ নামে আরও দুই মহিলাকে। এই বর্ষাই শুভমের বান্ধবী।

মঙ্গলবার নবান্ন অভিযানের জন্য পশ্চিমবঙ্গ ছাত্র পরিষদের প্রবীর দাস নামে এক প্রতিনিধিকেও গ্রেফতার করেছে কলকাতা পুলিশ।  নবান্ন অভিযানের দিন অশান্তি ছড়ানোর অভিযোগে বেহালা থেকে গ্রেফতার হয়েছে। তাঁর বিরুদ্ধে মামলা দায়ের হয়েছে বলে পুলিশ সূত্রে খবর।
 

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement