Advertisement

Kamalgazi Suicide : আবাসনের ১৮-তলা থেকে ঝাঁপ দিয়ে 'আত্মঘাতী' তরুণী, কামালগাজিতে চাঞ্চল্য

মঙ্গলবার বিকেল ৪টে নাগাদ কামালগাজি মোড়ের একটি বহুতল আবাসনে পৌঁছান ওই তরুণী। গাড়িচালককে নিয়ে নতুন ফ্ল্যাট দেখতেই তিনি ওই আবাসনে গিয়েছিলেন বলে জানা যাচ্ছে। সম্প্রতি ওই আবাসনের ১৮ তলায় একটি ফ্ল্যাট বুক করেছিলেন তিনি। এর পর বিকেল ৪টে ১৫ নাগাদ  বহুতলের নীচে ভারী কিছু পড়ার শব্দ শুনে ছুটে যান আবাসনের নিরাপত্তারক্ষীরা।

প্রতীকী ছবি
Aajtak Bangla
  • কলকাতা,
  • 16 May 2023,
  • अपडेटेड 10:37 PM IST
  • বহুতল থেকে ঝাঁপ তরুণীর
  • মৃত বলে ঘোষণা চিকিৎসকদের
  • সোনারপুরের কামালগাজির ঘটনা

বহুতল আবাসনের ১৮-তলা থেকে পড়ে মৃত্যু তরুণীর। ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগনার নরেন্দ্রপুর থানা এলাকার কামালগাজি মোড়ে। মৃত তরুণীর নাম শ্রীময়ী মিশ্র। মৃতার বয়স প্রায় ২৯ বছর। পুলিশের প্রাথমিক অনুমান, ১৮ তলা থেকে ঝাঁপ দিয়ে আত্মঘাতী হয়েছেন ওই তরুণী। গোটা ঘটনার তদন্ত শুরু হয়েছে। 

জানা গিয়েছে, মঙ্গলবার বিকেল ৪টে নাগাদ কামালগাজি মোড়ের একটি বহুতল আবাসনে পৌঁছান ওই তরুণী। গাড়িচালককে নিয়ে নতুন ফ্ল্যাট দেখতেই তিনি ওই আবাসনে গিয়েছিলেন বলে জানা যাচ্ছে। সম্প্রতি ওই আবাসনের ১৮ তলায় একটি ফ্ল্যাট বুক করেছিলেন তিনি। এর পর বিকেল ৪টে ১৫ নাগাদ  বহুতলের নীচে ভারী কিছু পড়ার শব্দ শুনে ছুটে যান আবাসনের নিরাপত্তারক্ষীরা। তাঁরা গিয়ে দেখেন রক্তাক্ত অবস্থায় পড়ে রয়েছেন ওই তরুণী। সঙ্গে সঙ্গে খবর দেওয়া হয় পুলিশে। এরপর তড়িঘড়ি ওই তরুণীকে সোনারপুর গ্রামীণ হাসপাতালে নিয়ে যাওয়া হলে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকেরা। 

পুলিশ সূত্রে খবর, মৃত তরুণীর বাবা কর্মসূত্রে মুর্শিদাবাদের জঙ্গিপুর এলাকায় থাকেন। আর দক্ষিণ কলকাতার কসবা এলাকায় মায়ের সঙ্গে থাকতেন শ্রীময়ী। তবে মা কিছু দিন ধরে অসুস্থ। অতি সম্প্রতি কামালগাজির ওই বহুতল আবাসনের ১৮ তলায় তিনি একটি ফ্ল্যাট বুক করেছিলেন। সেখানেই এদিন এই ঘটানাটি ঘটে। 

প্রাথমিকভাবে পুলিশ মনে করছে, আত্মহত্যা করেছেন ওই তরুণী। কিন্তু কী কারণে এমন সিদ্ধান্ত নিলেন তিনি, তা এখনও অজানা। ইতিমধ্যেই ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। শ্রীময়ীর বাবাকেও খবর দেওয়া হয়েছে। পাশাপাশি শ্রীময়ীর গাড়ির চালককে জিজ্ঞাসাবাদ শুরু করেছে পুলিশ। জিজ্ঞাসাবাদ করা হচ্ছে আবাসনের নিরাপত্তারক্ষীদেরও। মৃতার মোবাইল ফোনটিও পরীক্ষা করে দেখছে পুলিশ। মোবাইল থেকে কোনও সূত্র পাওয়া যায় কি না, সেই দিকটি খতিয়ে দেখা হচ্ছে। এই বিষয়ে বারুইপুর পুলিশ জেলার ডিএসপি মোহিত মোল্লা সংবাদমাধ্যমকে বলেন, "আমরা ঘটনার তদন্ত শুরু করেছি"। ঘটনার জেরে এলাকায় ছড়িয়েছে চাঞ্চল্য। 

Advertisement

আরও পড়ুন - চিনি না গুড়? মুখের গ্ল্যামার ও বয়স ধরে রাখতে কোনটা উপকারী

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement