Advertisement

Mahua Moitra: 'দেখা হবে আদালতে', কালী বিতর্কে FIR দায়ের নিয়ে জবাব মহুয়ার

Mahua Moitra:কালীর পোস্টার নিয়ে চলা বিতর্কে টিএমসি সাংসদ মহুয়া মৈত্র বলেন যে কালীর অনেক রূপ রয়েছে। আমার কাছে কালী মানে সেই দেবী যিনি মাংস ও মদ গ্রহণ করেন। যদিও টিএমসি এই বিবৃতি থেকে নিজেকে দূরে সরিয়ে নিন্দা করেছে।

বিভিন্ন শহরে এফআইআর করার পরেও মহুয়া তার বক্তব্যে অটল
Aajtak Bangla
  • কলকাতা,
  • 07 Jul 2022,
  • अपडेटेड 12:20 AM IST
  • মহুয়া বলেন- আমার কাছে কালী মানে মাংস ও মদ গ্রহণকারী দেবী
  • সাংসদের বক্তব্য থেকে নিজেকে দূরে সরিয়ে নিয়েছে তৃণমূল কংগ্রেস
  • বিভিন্ন শহরে এফআইআর করার পরেও মহুয়া তার বক্তব্যে অটল

Mahua Moitra: মা কালীকে নিয়ে তৃণমূল কংগ্রেস সাংসদ মহুয়া মৈত্রের বক্তব্যের পর তোলপাড় থামার নামই নেই। এমনকি সারা দেশে একাধিক FIR নথিভুক্ত করার পরেও, মহুয়া তার বক্তব্য থেকে পিছু হটতে প্রস্তুত নয়। মহুয়া বলেন, 'আমি মৃত্যুর আগ পর্যন্ত আমার বক্তব্য রক্ষা করে যাব। আমি এমন ভারতে বাস করতে চাই না যেখানে শুধু বিজেপির পুরুষতান্ত্রিক ব্রাহ্মণবাদী দৃষ্টিভঙ্গিই প্রাধান্য পাবে এবং বাকিটা ধর্মকে কেন্দ্র করে আবর্তিত হবে।'

 

 

আসলে, কালীর পোস্টার ঘিরে বিতর্কে মঙ্গলবার টিএমসি সাংসদ মহুয়া মৈত্র বলেছিলেন যে, কালীর অনেক রূপ রয়েছে। আমার কাছে কালী মানে সেই দেবী যিনি মাংস ও মদ গ্রহণ করেন। যদিও টিএমসি এই বিবৃতি থেকে নিজেকে দূরে সরিয়ে নিন্দা করেছে।

মহুয়ার বক্তব্যের পরে, বিজেপি অবিলম্বে তৃণমূল সাংসদকে গ্রেফতারের জন্য অভিযোগ দায়ের করেছে। কলকাতার এবং মহুয়ার  সংসদীয় কেন্দ্র কৃষ্ণনগর এই অভিযোগ করা হয়েছে। একই সময়ে, মধ্যপ্রদেশের ভোপালে, ধর্মীয় অনুভূতিতে আঘাতের অভিযোগে মহুয়া মৈত্রার বিরুদ্ধে  এফআইআর নথিভুক্ত করা হয়েছে।

এদিকে  'FIR-র দায় নিতে হবে মহুয়া মৈত্রকেই', কালী বিতর্কে ফের বিবৃতি দেওয়া হল তৃণমূলের তরফে। জানিয়ে দেওয়া হল, 'কালী সিনেমার পোস্টার ও এ বিষয়ে মহুয়া মৈত্রের বক্তব্য দল অনুমোদন করে না'।

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement