Advertisement

Relationship Tips: বেডরুমের ছোট্ট ভুল আপনার সম্পর্ককে নষ্ট করতে পারে, এই অভ্যাসগুলো বদলান

Relationship Tips: ছেলে হোক বা মেয়ে উভয়ই নিয়ে এক্সাইটেড থাকে । প্রতিটি মানুষই চায় যে তার জীবনসঙ্গী যত্ন নেবে, তাকে ভালবাসবে এবং প্রতিটি সিদ্ধান্ত একসঙ্গে নেবে। শুরুতে শারীরিক সম্পর্কের ক্ষেত্রেও দুজনেই কৌতূহলী ও ভীত থাকে । এমতাবস্থায় পারস্পরিক বোঝাপড়া নিয়েই এগিয়ে যাওয়া উচিত।

বেডরুমের এই ভুল সম্পর্ক নষ্ট করতে পারে
Aajtak Bangla
  • কলকাতা,
  • 24 Sep 2023,
  • अपडेटेड 7:13 AM IST

Relationship Tips: ছেলে হোক বা মেয়ে উভয়ই নিয়ে  এক্সাইটেড থাকে। প্রতিটি মানুষই চায় যে তার জীবনসঙ্গী  যত্ন নেবে, তাকে ভালবাসবে এবং প্রতিটি সিদ্ধান্ত একসঙ্গে নেবে। শুরুতে শারীরিক সম্পর্কের ক্ষেত্রেও দুজনেই কৌতূহলী ও ভীত থাকে । এমতাবস্থায় পারস্পরিক বোঝাপড়া  নিয়েই এগিয়ে যাওয়া উচিত। কিছু বিষয় মাথায় রাখুন যাতে আপনি ভবিষ্যতে সুখী জীবনযাপন করতে পারেন। এতে একে অপরের প্রতি শ্রদ্ধা ও ভালবাসা বৃদ্ধি পাবে।

একে অপরের ইচ্ছাকে সম্মান করুন
বিয়ের প্রথম রাতে সহবাস করা জরুরি নয়। এটি কোনো সিনেমা নয়, এটি বাস্তব জীবন। ফিল্মে বিয়ের রাত যেভাবে দেখানো হয় তা সবার জন্য এক রকম হয় না। আপনার সঙ্গী যদি খুব দ্বিধাগ্রস্ত হয় তবে তাকে সময় দিন, শুরুতে একে অপরের সঙ্গে  এক বা দুই দিন অনেক কথা বলুন এবং সম্পর্ককে মজবুত করুন। আপনার সঙ্গী যখন কমফরটেবল হয়ে উঠবেন, আপনি আরও আনন্দের সঙ্গে জিনিসগুলি উপভোগ করতে সক্ষম হবেন। 

অতীত সম্পর্কে অনেক প্রশ্ন করবেন  না 
কিছু লোকের অভ্যাস থাকে যে তারা তাদের সঙ্গীর অতীত সম্পর্কে সবকিছু জানতে চায় এবং তাও যত তাড়াতাড়ি সম্ভব। এই অভ্যাস সমস্যা তৈরি করতে পারে। বিছানায় তিক্ত স্মৃতির পুনরাবৃত্তি কেউ পছন্দ করে না। আপনার সঙ্গীর যদি কোনো অতীত থাকে, তাহলে সে তাদের কারণে এই মুহূর্তগুলো নষ্ট করতে চাইবে না, তাই সারা জীবনের জন্য খারাপ স্মৃতি লালন করবেন না। 

ভার্জিনিটি  নিয়ে প্রশ্ন উত্থাপন
ছেলে হোক বা মেয়ে, আমরা চাই আমাদের জীবনসঙ্গী প্রথমে আমাদের সঙ্গে শারীরিক সম্পর্ক করুক। কিন্তু বর্তমান সময়ে ব্যাপারটা একটু কঠিন হয়ে যায়। বিয়ের আগে সম্পর্ক হওয়াটা সাধারণ ব্যাপার হয়ে দাঁড়িয়েছে, এমন পরিস্থিতিতে অনেক সময় মানুষ ভুল করে বা হুট করে সম্পর্কে ঢুকে পড়ে। কিছু লোক লজ্জিত এবং বিব্রত বোধ করে যখন তাদের সঙ্গী  এই বিষয়ে কথা বলে। তাই ভার্জিনিটি  নিয়ে কথা বলা আপনার সঙ্গীর মেজাজ নষ্ট করতে পারে যা আপনার জীবনকে প্রভাবিত করে। তাই এই জিনিসগুলোর পুনরাবৃত্তি এড়িয়ে চলুন। 

Advertisement

শারীরিক সম্পর্ক প্রকাশ্যে করবেন না 
আপনার নতুন বিয়ের পর, আপনার বন্ধু এবং বান্ধবীরা আপনাকে আপনার শারীরিক সম্পর্ক সম্পর্কে অনেক প্রশ্ন করে। কিন্তু আপনাকে খুব বুদ্ধিমানভাবে এর উত্তর দিতে হবে। আপনার সঙ্গীর সঙ্গে  মজা করবেন না বা আপনার সম্পর্কের অভ্যন্তরীণ বিবরণ কারো সঙ্গে শেয়ার করবেন না।

ভিডিওগ্রাফি এবং ফটোগ্রাফি এড়িয়ে চলুন 
আপনি বিছানায় কাটাচ্ছেন এমন মূল্যবান মুহূর্তগুলির ভিডিও বা ছবি তুলবেন না। আপনার ফোন হারিয়ে গেলে বা চুরি হয়ে গেলে এই জিনিসগুলি কারও হাতে পড়তে পারে। এতে কি ক্ষতি হবে তা আপনি কল্পনাও করতে পারবেন না। তাই নিরাপদে থাকুন। আপনার মুহূর্তগুলি রেকর্ড করার পরিবর্তে হৃদয় থেকে বাঁচতে বিশ্বাস করুন।

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement