Advertisement

বিছানায় বসে খাওয়ার অভ্য়াস? হতে পারে ভয়ঙ্কর বিপদ, বদলে ফেলুন

বিছানায় বসে খাবার অভ্যাস আছে ? থাকলে এ বেলা বদলে ফেলুন। নইলে অপেক্ষা করছে সমূহ বিপদ। কে জানে ইতিমধ্য়ে বিপদেই আছেন কি না !

বাস্তু অনুসারে না চললে হতে পারে বিপদ
Aajtak Bangla
  • নয়াদিল্লি,
  • 13 Sep 2021,
  • अपडेटेड 8:30 AM IST
  • বিছানায় বসে খাওয়া, নৈব নৈব চ
  • রাতে কাউকে দেবেন না দুধ, দই, লবণ
  • সাধারণ কিন্তু গুরুত্বপূর্ণ টিপস মেনে চললে আসবে সমৃদ্ধি

বিছানায় বসে খাবার খাওয়ার অভ্যাস আছে ? যদি থাকে, তাহলে এখনই সাবধান হয়ে যান। না হলে হতে পারে চরম বিপদ।

বাস্তু মেনে না চললে বিপদ

এখনও মানুষ বাস্তু শাস্ত্র সম্পর্কে অবহিত নন ঠিকমতো। বেশিরভাগ মানুষই বাস্তু মানেন না বা জানেন না। এ কারণে নিজেরা স্বাভাবিক জীবনযাপনের মধ্যেই কিছু ভুল অভ্যাসকে পালন করে চলেন। কিন্তু তারা নিজেরাও বুঝতে পারেন না যে সেগুলো ভুল, যা তাদের জীবনকে প্রভাবিত করে মারাত্মকভাবে।

সহজ কিন্তু গুরুত্বপূর্ণ, জেনে নিন

ঘরে রাখা সুঁচ থেকে দেওয়াল পর্যন্ত লাগানো ওয়াল পেইন্টিং, কিংবা ফুলদানি অথবা জলের বালতি। বাস্তুমতে ঘরে রাখা উচিত। না করা হলে তার নেতিবাচক প্রভাব পড়তে পারে আপনার রোজকার জীবনে। যা আর্থিক উন্নতির পথে যেমন বাধা হতে পারে, তেমনি স্বাস্থ্য ক্ষেত্রে আপনাকে রুগ্ন করে দিতে পারে। কিন্তু আপনি বুঝতে পারবেন না, কি কারণে এই সমস্যাগুলি তৈরি হচ্ছে।

হওয়া কাজ আটকে যাবে

হওয়া কাজ আটকে যাবে। আপনার মুখের গ্রাস ছিনিয়ে নিয়ে যাবে অন্য কেউ। অথচ আপনি আপনার তরফ থেকে সর্বোচ্চ করার পর নিশ্চিত যে সে কাজটি আপনারই হবে। কিন্তু তা হবে না। শুধুমাত্র আপনার বাড়ির বাস্তু ঠিক নেই বলে শুনতে আশ্চর্য মনে হলেও এটাই সত্যি।

রোগ পিছু ছাড়বে না

বাস্তু অনুসারে বিছানায় বসে যদি খাওয়া যায়, সেটি ভুল বলে মনে করা হয়। মনে করা হয় এ রকম করলে ওই ব্যক্তি কখনওই সুস্থ থাকতে পারবেন না। বাস্তু বলে যে বিছানায় বসে খাবার খেলে, মানুষের জীবনে সফলতার রাস্তা কঠিন হয়ে পড়ে। এমনকী তা আটকে যেতে পারে। ধার-কর্জ বেড়ে যেতে পারে। এমনকী রোগ পিছু ছাড়বে না, এমনও হতে পারে।

Advertisement

রাতে বাসন ধুয়ে রাখুন, বালতিতে জল তাও রাখুন

বাস্তু অনুসারে রাতে যদি খাওয়া-দাওয়ার পর এঁটো বাসন রেখে দেওয়া হয়, তাহলে তা আর্থিক হানি ঘটাতে পারে। মনে করা হয়, রাতে যদি বাসন পরিষ্কার করে না রাখা হয়, তাতে ঘরে নেতিবাচক প্রভাব পড়ে। যা উন্নতির পথে বাধা। বাস্তু অনুসারে রাতে বাথরুমে বালতি ভর্তি করে জল রাখলে এই নেতিবাচক প্রভাব দূরে থাকে। এছাড়া মনে করা হয়, রাতে যদি রান্নাঘরে জলের বালতি ভরে রাখা যায়, তাহলে ধনলাভ হয়।

ঈশান কোণেই থাকুক পুজোর আসন

বাস্তু অনুসারে বলা হয়েছে ঘরের ঈশান কোণে যদি পূজার ঘর থাকে বা পূজার আসন থাকে তাহলে সেটি সবচেয়ে শুভ ঈশান কোণে ঘটে জল ভরে রাখা উচিত। এরকম করলে জীবনে সাফল্য আসে।

ঘরের বাইরে ডাস্টবিন নয়

বাস্তু অনুসারে বলা হয়েছে যে, ঘরের বাইরে নোংরা আবর্জনা জমা করা উচিত নয়। সেখানে ডাস্টবিন রাখাও উচিত নয়। মনে করা হয় যে ঘরের বাইরে ডাস্টবিন রাখলে প্রতিবেশী শত্রু হয়ে যায়।

সূর্যাস্তের পর খবরদার না

বাস্তু অনুসারে সূর্যাস্তের পর কেউ দুধ, দই, লবণ চাইলেও তাকে দেওয়া উচিত নয়। মনে করা হয় এ রকম করলে আপনার আর্থিক স্থিতি খারাপ হতে পারে।

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement