Advertisement

Pregnant Beauties of Bollywood: ২০২১ এ গর্ভাবস্থাতেও নজর কেড়েছেন যাঁরা

গর্ভাবস্থায় মহিলাদের চেহারা খানিক বেঢপ হয়ে যায়। কিন্তু তাতেও যদি সৌন্দর্য না কমে, তাহলে সেই অবস্থাতেও ক্যামেরার সামনে পোজ দেওয়া যায়। তা প্রমাণ করলেন বলিউডের সুন্দরীরা। তাঁদের বেলি লুক-ও যথেষ্ট ভাইরাল।

গর্ভবতী সুন্দরীরা
Aajtak Bangla
  • মুম্বই,
  • 27 Dec 2021,
  • अपडेटेड 11:38 PM IST
  • গর্ভাবস্থাতেও মডেলিং করেছেন তাঁরা
  • তাঁদের বেলি লুকস-ও যথেষ্ট ভাইরাল
  • দিয়া মির্জা থেকে নেহা ধুপিয়া, নজরে

একটি ঘটনাবহুল বছর হয়েছে। ঠিক আছে, আমরা স্পষ্টতই এই বছর ঘটে যাওয়া সমস্ত খারাপ জিনিস অস্বীকার করতে পারি না (কোভিড -১৯ দ্বিতীয় তরঙ্গ সবচেয়ে খারাপ)। যাইহোক, ভাল অংশ আশা এবং নতুন শুরুর খবর ছিল. আমরা অন্যের ক্ষতির জন্য কেঁদেছি এবং অন্যের আনন্দের মুহুর্তে আনন্দে লাফিয়ে উঠি। ২০২১ সালে, বেশ কয়েকটি বলিউড সেলিব্রিটি তাদের বাচ্চাদের স্বাগত জানিয়েছেন। দিয়া মির্জা থেকে নেহা ধুপিয়া, সুখ এই বলিউড ডিভাদের দরজায় কড়া নাড়ছে। এই অভিনেত্রীদের প্রায়শই তাদের শুটিং বা ক্লিনিকে যাওয়ার জন্য তাদের পথ তৈরি করতে দেখা গেছে। তাদের সর্টোরিয়াল পছন্দ অবশ্যই ফ্যাশন পুলিশের দৃষ্টি আকর্ষণ করেছে।

এই নিবন্ধে, আমরা সেলিব্রিটিদের দিকে নজর দিই যারা এই বছরের সেরা গর্ভাবস্থার চেহারা দেখেছেন:

দিয়া মির্জা

১৩ অগাস্ট, দিয়া মির্জা তার ছেলে আভিয়ানের প্রথম ছবি ইনস্টাগ্রামে শেয়ার করেছিলেন যে তিনি একটি ছেলের জন্ম দিয়েছেন। তার গর্ভাবস্থায়, দিয়াকে ফ্লোরাল-প্রিন্টের কাফতান, পোশাক এবং শাড়ি পরতে দেখা গেছে এবং তিনি সেই চেহারাগুলিকে একেবারে পেরেক দিয়েছিলেন। আপনি যদি অভিনেত্রীর প্রবল অনুরাগী হন তবে আপনি জানেন যে তার স্টাইল স্টেটমেন্ট আরামদায়ক এবং নৈমিত্তিক। অতএব, তার গর্ভাবস্থায়, তার পোশাকে খুব বেশি সংস্কারের প্রয়োজন ছিল না। দিয়ার মাতৃত্বের ফ্যাশন ছিল আরাম এবং চটকদার।

নেহা ধুপিয়া

নেহা ধুপিয়া এবং অঙ্গদ বেদী ৩ অক্টোবর একটি শিশু পুত্রের আশীর্বাদ পেয়েছিলেন৷ বারবার, নেহা তার মাতৃত্বকালীন পোশাক পছন্দের মাধ্যমে তার ভক্ত এবং অনুগামীদের মুগ্ধ করেছে৷ বোল্ড প্রিন্ট এবং বড় আকারের পোশাক, আমরা প্রায়শই অভিনেত্রীকে শ্যুটে বা পরিবার এবং বন্ধুদের সাথে বেড়াতে গিয়ে এই ensembles খেলতে দেখেছি।

Advertisement

এখানে কিছু ফটো দেখুন:

লিসা হেডেন

চলতি বছরে তৃতীয়বারের মতো মা হয়েছেন লিসা হেডন। লিসা তার বেবি বাম্প দেখাতে পিছপা হননি তাই, তার জামাকাপড় শুধু হাওয়া-হাওয়ায় প্রবাহিত পোশাকেই সীমাবদ্ধ ছিল না। তিনি মাতৃত্বের ফ্যাশন গেমটিকে পরবর্তী স্তরে নিয়ে গেছেন প্রমাণ করে যে গর্ভাবস্থা মজাদার হতে পারে এবং কাউকে সেরা জীবন যাপন করা থেকে বিরত করা উচিত নয়। বিকিনি, পোশাক, কো-অর্ডস, লিসা হেডন প্রতিটি পোশাকে মাথা ঘুরিয়েছে।

কিশওয়ার মার্চেন্ট

সুয়াশ রাই এবং কিশ্বর বণিক ২৭ অগাস্ট তাদের শিশুপুত্রকে স্বাগত জানিয়েছিলেন ৷তার গর্ভাবস্থার মিলন এমন কিছু ছিল যা সম্পর্কে ইন্টারনেট কথা বলা বন্ধ করতে পারেনি৷ অভিনব কাফতান, আনারকলি স্যুট, শাড়ি বা সাঁতারের স্যুটই হোক না কেন, অভিনেত্রী তার সেরা ফ্যাশনে পা রাখতেও পিছপা হননি যখন তিনি প্রত্যাশা করেছিলেন।

ইভলিন শর্মা

এভলিন শর্মা এবং তার স্বামী তুষান ভিন্ডি এই বছর তাদের জীবনে তাদের প্রথম সন্তান, একটি কন্যা, আভা ভিন্ডিকে স্বাগত জানিয়েছেন। তার গর্ভাবস্থা জুড়ে, ইভলিন সুন্দর পোশাক, ডেনিম এবং টপস পরা নিজের ছবি পোস্ট করেছেন। তিনি তার মাতৃত্বের ফ্যাশন দিয়ে সবাইকে মুগ্ধ করেছেন।

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement