Advertisement

Relationship Mistakes: পার্টনারের এই ৩ ভুল বারবার হলে সতর্ক হোন, এগুলো কিন্তু ব্রেক আপের লক্ষণ

ভুল করা খুবই সাধারণ, তাই যে কেউ ভুল করতে পারে। সম্পর্কে থাকাকালীন আপনার সঙ্গীও ভুল করতে পারেন। কিন্তু যদি একবার ভুল হয়ে যায়, তবে ভুলে যাওয়া এবং ক্ষমা করা সহজ। অন্যদিকে, এই ভুলগুলি যদি বারবার হয়, তবে তাদের ক্ষমা করা এবং সম্পর্কের ক্ষেত্রে এগিয়ে যাওয়া কঠিন হয়ে পড়ে।

প্রতীকী ছবি
Aajtak Bangla
  • কলকাতা,
  • 04 Jul 2023,
  • अपडेटेड 4:18 PM IST
  • ভুল করা খুবই সাধারণ, তাই যে কেউ ভুল করতে পারে
  • সঙ্গীর কোন ভুলগুলি হলো সতর্ক থাকা উচিত এবং ব্রেকআপের কথা ভাবা উচিত

Relationship Mistakes: ভুল করা খুবই সাধারণ, তাই যে কেউ ভুল করতে পারে। সম্পর্কে থাকাকালীন আপনার সঙ্গীও ভুল করতে পারেন। কিন্তু যদি একবার ভুল হয়ে যায়, তবে ভুলে যাওয়া এবং ক্ষমা করা সহজ। অন্যদিকে, এই ভুলগুলি যদি বারবার হয়, তবে তাদের ক্ষমা করা এবং সম্পর্কের ক্ষেত্রে এগিয়ে যাওয়া কঠিন হয়ে পড়ে। সঙ্গীর কোন ভুলগুলি হলো সতর্ক থাকা উচিত এবং ব্রেকআপের কথা ভাবা উচিত। 

সঙ্গীর কোন ভুলগুলিকে অবহেলা করা উচিত নয়-

কল-মেসেজের উত্তর দিচ্ছেন না?
যদি আপনার সঙ্গী বেশিরভাগ সময়ই আপনার কল এবং ফোনের উত্তর না দেন, তাহলে এর মানে হল যে সে আপনার প্রতি আগ্রহী নন। একতরফা সম্পর্ক বজায় রাখা কঠিন হতে পারে। সেজন্য এই সম্পর্ক নিয়ে আরেকবার ভাবতে হবে।

ঘন ঘন মিথ্যা বলার অভ্যাস
প্রতিটি সম্পর্ক নির্ভর করে বিশ্বাসের ভিত্তির উপর। আপনার সঙ্গী যদি আপনার সব বিষয়ে মিথ্যা বলতে থাকে, তাহলে সম্পর্ক সামলানো কঠিন হয়ে পড়ে। তাই এই সম্পর্ক বজায় রাখতে একবার ভাবতে হবে।

সঙ্গীর সঙ্গে প্রতারণা করা
সম্পর্কে থাকার পরও যদি আপনার সঙ্গী আপনার সঙ্গে প্রতারণা করেন তাহলে আপনার পক্ষে সম্পর্কে থাকা অর্থহীন হতে পারে। সেজন্য অন্য কারও কথায় বিশ্বাস না করে নিজের সম্পর্কে খোঁজ নেওয়া উচিত। যদি মনে হয় আপনার সঙ্গী অন্য কোথাও জড়িত, তাহলে ব্রেকআপের কথা ভাবুন।

এক্স-কে মিস করেন
যদি আপনার সঙ্গে থাকার সময়ও প্রাক্তনকে মিস করেন বা তার সঙ্গে আপনাকে তুলনা করেন, তবে আপনাকে অবশ্যই এতে আপত্তি করতে হবে। যদি এখনও আপনার সঙ্গী আপনার সঙ্গে EX সম্পর্কে কথা বলতে থাকে তবে আপনাকে অবশ্যই তাদের ব্রেকআপের কথা ভাবতে হবে।

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement