Advertisement

Panchayat Election WB 2023: 'নিরাপত্তাহীনতায় ভুগছি,' শাহকে চিঠি ISF বিধায়ক নওশাদের

নিরাপত্তাহীনতায় ভুগছেন ভাঙড়ের আইএসএফ বিধায়ক নওশাদ সিদ্দিকি। নিরাপত্তা চেয়ে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীকে চিঠি লিখেছেন। এর আগে তিনি নবান্নেও গিয়েছিলেন। তবে সেদিন কোনো ফল হয়নি। এবার বৃহস্পতিবার কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহকে চিঠি লিখেছেন নওশাদ।

Aajtak Bangla
  • কলকাতা ,
  • 16 Jun 2023,
  • अपडेटेड 2:59 PM IST
  • নিরাপত্তাহীনতায় ভুগছেন ভাঙড়ের আইএসএফ বিধায়ক নওশাদ সিদ্দিকি।
  • নিরাপত্তা চেয়ে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীকে চিঠি লিখেছেন।

নিরাপত্তাহীনতায় ভুগছেন ভাঙড়ের আইএসএফ বিধায়ক নওশাদ সিদ্দিকি। নিরাপত্তা চেয়ে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীকে চিঠি লিখেছেন। এর আগে তিনি নবান্নেও গিয়েছিলেন। তবে সেদিন কোনো ফল হয়নি। এবার বৃহস্পতিবার কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহকে চিঠি লিখেছেন নওশাদ। সেই চিঠিতে বারবার নিরাপত্তার আশঙ্কার কথা উঠে এসেছে। কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীর কাছে নিরাপত্তাও চেয়েছেন তিনি। চিঠিতে ভাঙড়ে গত দু'দিনের হিংসার ঘটনাও উল্লেখ করেছেন তিনি। তবে এই প্রথম নয়, নওশাদ ২২ মে অমিত শাহকে চিঠি লিখেছিলেন। তিনি সেখানেও কেন্দ্রীয় নিরাপত্তা চেয়েছিলেন।

ইন্ডিয়া টুডে-কে ফোনে একান্ত সাক্ষাৎকারে ভাঙড়ের বিধায়ক বলেন, "আমি নিরাপত্তাহীনতায় ভুগছি। যে কোনও সময় আমার ওপর হামলা হতে পারে। আমি আপনাকে সে বিষয়ে জানিয়েছি। এই সমস্যাটি আগেও আলোচনা করা হয়েছিল। আশা করি ইতিবাচক উত্তর পাব। এখনও পর্যন্ত কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রকের তরফে কিছুই ঘোষণা করা হয়নি।"

রাজ্যের পঞ্চায়েত নির্বাচন ৮ জুলাই রাজ্যে অনুষ্ঠিত হবে। এই নির্বাচনের মনোনয়নের সময় থেকেই রাজ্যের বেশ কয়েকটি জায়গায় সহিংসতার অভিযোগ উঠেছে। পূর্ব বর্ধমান, মুর্শিদাবাদ, উত্তর দিনাজপুর, দক্ষিণ চব্বিশ পরগনার বিভিন্ন এলাকায় মনোনয়ন জমা দেওয়ায় রণক্ষেত্রে পরিণত হয়েছে মনোনয়ন কেন্দ্র। এদিকে ভাঙড়ের চিত্র ভয়ানক। বোমা হামলা, গুলি, লাঠিপেটা, হিংসার ঘটনা অব্যহত রয়েছে। শুক্রবার পশ্চিমবঙ্গের গভর্নর সিভি আনন্দ বোসও ওই জায়গাটি পরিদর্শন করেন। অভিযোগ, ইতিমধ্যেই হিংসার বলি হয়েছেন ৩ জন। 

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement