Advertisement

Money Horoscope till December: দেবী লক্ষ্মীর শুভ দৃষ্টি, ডিসেম্বের পর্যন্ত দারুণ অর্থ ভাগ্য ৩ রাশির

Money Horoscope: আর্থিক জীবনও গ্রহের গতিবিধি দ্বারা নির্ধারিত হয়। এই পরিস্থিতিতে, অগাস্ট থেকে ৪ মাস পর্যন্ত দেবী লক্ষ্মী কিছু রাশির উপর সদয় হতে চলেছেন এবং ধনবৃষ্টির সম্ভাবনাও রয়েছে।

আগামী ৪ মাসে বিপুল অর্থযোগ ৩ রাশির
Aajtak Bangla
  • কলকাতা,
  • 07 Aug 2024,
  • अपडेटेड 10:43 AM IST

Rashifal 4 months Money Horoscope: মা লক্ষ্মী হলেন ভগবান শ্রী বিষ্ণুর স্ত্রী, যিনি হলেন সম্পদের দেবী।  এমনটা বিশ্বাস করা হয় যে, যে বাড়িতে দেবী লক্ষ্মী বাস করেন সেই সেখানে সিন্দুক কখনও খালি থাকে না। গ্রহগুলির মধ্যে শুক্র গ্রহের সঙ্গে মা লক্ষ্মীর সম্পর্ক দেখা যায়। জন্মকোষ্ঠীতে শুক্রের অবস্থান ভালো থাকলে বিলাসিতার অভাব হয় না। এই বছরের বাকি সময়, গ্রহের গতিবিধির পরিপ্রেক্ষিতে, কিছু রাশির জাতক দেবী লক্ষ্মীর শুভ দৃষ্টি ও আশীর্বাদ পেতে চলেছে। আসুন জেনে নেওয়া যাক গ্রহের গতিবিধি অনুযায়ী কোন রাশির জাতকরা আর্থিক জীবনে প্রভূত উপকার পেতে পারে-

ধনু রাশি (Sagittarius)
ধনু রাশির জাতক জাতিকাদের জন্য অগাস্ট থেকে আগামী ৪ মাস খুবই উপকারী হতে পারে। দেবী লক্ষ্মীর আশীর্বাদে আপনার আয় বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। অর্থনৈতিক অবস্থা শক্তিশালী হতে চলেছে। পরিবারের পরিবেশ আনন্দদায়ক হবে। ব্যবসায়িক দৃষ্টিকোণ থেকেও এই বছরটি শুভ বলে মনে করা হচ্ছে।

সিংহ রাশি (Leo)
দেবী লক্ষ্মীর আশীর্বাদে সিংহ রাশির জাতক জাতিকারা অগাস্ট থেকে ৪ মাসে অনেক উপকার পেতে পারেন। দেবী লক্ষ্মীর কৃপায় ব্যবসায় লাভ হবে। অর্থ আসার সম্ভাবনা রয়েছে তবে আপনাকে আপনার ব্যয় নিয়ন্ত্রণ করতে হবে। মন ভালো থাকবে, স্বাস্থ্যও ভালো থাকবে। সেইসঙ্গে, সন্তানের সঙ্গে সম্পর্কিত কিছু ভাল খবর পেতে পারেন।

কর্কট রাশি (Cancer)
অগাস্ট থেকে আগামী ৪ মাস কর্কট রাশির জাতকদের জন্য ভাগ্যবান হতে পারে। কেরিয়ারে উন্নতির অনেক সুযোগ থাকতে পারে। সেই সঙ্গে আটকে থাকা টাকা ফেরত পাওয়ার সম্ভাবনা রয়েছে। স্বাস্থ্য ভালো যাবে। একই সময়ে, একজন নতুন ব্যক্তি অবিবাহিত মানুষের জীবনে প্রবেশ করতে পারে।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)
 

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement