Advertisement

Shani Effect: ১২ দিন পর শনিদেবের মহাপরিবর্তন! ৫ রাশির দারুণ সময় আসছে

বছরের শুরুতেই শনির অবস্থান পরিবর্তনের কারণে একাধিক রাশির জীবনে বড়সড় প্রভাব পড়তে চলেছে।

ফাইল ছবি
Aajtak Bangla
  • কলকাতা,
  • 29 Jan 2024,
  • अपडेटेड 7:06 PM IST
  • নতুন বছর ২০২৪-এ বেশ কিছু গ্রহের রাশি পরিবর্তন হতে চলেছে।
  • এর মধ্যে শনির অবস্থান পরিবর্তনেরই প্রভাব সবচেয়ে বেশি হবে। সেই কারণে অনেকেই ২০২৪ সালকে শনির বছর বলছেন।
  • বছরের শুরুতেই শনির অবস্থান পরিবর্তনের কারণে একাধিক রাশির জীবনে বড়সড় প্রভাব পড়তে চলেছে। 

নতুন বছর ২০২৪-এ বেশ কিছু গ্রহের রাশি পরিবর্তন হতে চলেছে। এর মধ্যে শনির অবস্থান পরিবর্তনেরই প্রভাব সবচেয়ে বেশি হবে। সেই কারণে অনেকেই ২০২৪ সালকে শনির বছর বলছেন। তবে সে যা-ই হোক না কেন, এই বছরের শুরুতেই শনির অবস্থান পরিবর্তনের কারণে একাধিক রাশির জীবনে বড়সড় প্রভাব পড়তে চলেছে। 

শনিদেবকে অন্যতম ধীর গতির গ্রহ বলে মনে করা হয়। শনি এক রাশি থেকে অন্য রাশিতে পাড়ি দিতে প্রায় আড়াই বছর সময় নেয়। নতুন বছরে শনি একাধিকবার তার গতি পরিবর্তন করবে। এর ফলে সমস্ত রাশিই প্রভাবিত হবে। 

শনিদেবকে জ্যোতিষ মতে কর্মফল দাতা বলে মনে করা হয়। অর্থাৎ, কঠিন সময়েও যদি কোনও ব্যক্তি সততা, নিষ্ঠা ও অধ্যাবসায়ের সঙ্গে পরিশ্রম করে যান, সেক্ষেত্রে শনিদেব তুষ্ট হন। অর্থাৎ, সুফল প্রদান করেন। আবার অসততা, কাজে অনীহা, মিথ্যাচার করলে সেক্ষেত্রে শাস্তি দেন শনিদেব। 

১১ ফেব্রুয়ারি শনি কুম্ভ রাশিতে অস্তমিত হবে। শনির এই অবস্থান পরিবর্তনের কারণে অনেক রাশিতে সুপ্রভাব পড়বে বলে মনে করা হচ্ছে। 

মেষ রাশি- এই রাশির জাতক জাতিকারা শনির অবস্থানের কারণে শুভ সংবাদ পেতে পারেন। মেষ রাশির জাতকদের জীবনে সুখ-সমৃদ্ধির জোয়ার আসবে। ঘরে সুখ-শান্তি বজায় থাকবে। সব সমস্য়ার সমাধান হবে। আয়ের নতুন পথ খোলার যোগ রয়েছে। 

মিথুন রাশি- শনির কৃপায় মিথুন রাশির জাতক জাতিকাদের যাবতীয় সমস্যার অবসান হবে। আর্থিক সমস্যা থেকে মুক্তি পাবেন। নতুন কোনও কাজ শুরু করতে পারেন। সেটার থেকে ভবিষ্যতে ভাল ফলাফল পাওয়ার সম্ভাবনা রয়েছে। 

কর্কট রাশি- কর্কট রাশির জাতকরা শনির কৃপায় ব্যবসাক্ষেত্রে অগ্রগতি করবেন। কর্মক্ষেত্রে নতুন নতুন সুযোগ আসার সম্ভাবনা রয়েছে। অর্থনৈতিক অবস্থা আগের তুলনায় শক্তিশালী হবে বলে মনে করা হচ্ছে। সমাজে সম্মান, যশ বৃদ্ধির যোগ তৈরি হবে। 

Advertisement

কন্যা রাশি- শনির কৃপায় কন্যা রাশির জাতক জাতিকারা নতুন বছরে পদ ও প্রতিপত্তি পাবেন। কোথাও কোনও টাকা আটকে থাকলে তা অবশেষে হাতে পাবেন। বিনিয়োগের জন্যও এই সময়টা অত্যন্ত ভাল। অপ্রত্যাশিত কোনও ক্ষেত্র থেকেও টাকা প্রাপ্তির যোগ রয়েছে। 

বৃশ্চিক রাশি- এই রাশির জাতক জাতিকাদের কর্মজীবনে শনির কৃপায় সুফল মিলতে পারে। ভাগ্যের পূর্ণ সমর্থন পাবেন। বড়দের থেকেও সম্পূর্ণ সহযোগিতা লাভ করবেন। কর্মক্ষেত্র, ব্যবসা বা কেরিয়ারে উন্নতির নতুন পথ পেতে পারেন। 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement