Advertisement

Lucky Zodiac Sign: ৫০ বছর পর ধনতেরসে দুর্লভ যোগ, কুবের দেবের কৃপায় অর্থ আসবে ৩ রাশির

Lucky Zodiac Sign: বৈদিক ক্যালেন্ডার অনুযায়ী উৎসবের মরশুমে বেশ কিছু দুর্লভ যোগ তৈরি হতে চলেছে। যার প্রভাব মানব জীবনের ওপর পড়তে দেখা যায়। এই বছরের ধনতেরসের সময় ৫০ বছর পর অদ্ভুত যোগ তৈরি হতে চলেছে। ধনতেরসের দিন যম পঞ্চক শিববাস ও প্রদোষ ব্রতের সংযোগও তৈরি হচ্ছে। ৫০ বছর পর এই যোগ তৈরি হতে চলেছে।

Dhanteras
Aajtak Bangla
  • কলকাতা,
  • 05 Nov 2023,
  • अपडेटेड 7:46 PM IST
  • বৈদিক ক্যালেন্ডার অনুযায়ী উৎসবের মরশুমে বেশ কিছু দুর্লভ যোগ তৈরি হতে চলেছে। যার প্রভাব মানব জীবনের ওপর পড়তে দেখা যায়।

বৈদিক ক্যালেন্ডার অনুযায়ী উৎসবের মরশুমে বেশ কিছু দুর্লভ যোগ তৈরি হতে চলেছে। যার প্রভাব মানব জীবনের ওপর পড়তে দেখা যায়। এই বছরের ধনতেরসের সময় ৫০ বছর পর অদ্ভুত যোগ তৈরি হতে চলেছে। ধনতেরসের দিন যম পঞ্চক শিববাস ও প্রদোষ ব্রতের সংযোগও তৈরি হচ্ছে। ৫০ বছর পর এই যোগ তৈরি হতে চলেছে। যার ফলে ধনের দেবতা কুবেরের বিশেষ কৃপা থাকবেএই রাশিদের ওপর। 

ধনু রাশি
৫০ বছর পর তৈরি হওয়া এই যোগ আপনাদের জন্য শুভ প্রমাণিত হবে। এই সময় আপনার আকস্মিক ধনলাভ হবে। ভাগ্য সাথ দেবে। গুরুত্বপূর্ণ কাজে সফল হবেন। এর সঙ্গে আপনি বিনিয়োগে লাভবান হবেন। জমি বা কোনও বাহন কিনতে পারেন আপনি। সুখ-সুবিধা পাবেন আপনি। পারিবারিক ও বৈবাহিক জীবন সুখের হবে। পরিবারের সব সদস্যদের সঙ্গ পাবেন। এই সময় আপনার সব ইচ্ছা পূরণ হবে। নতুন কাজ শুরু হতে পারে এই সময়। 

মকর রাশি
অদ্ভুত যোগের ফলে মকর রাশির ভালো দিন শুরু হতে চলেছে। এই সময় আপনার আত্মবিশ্বাস বাড়তে দেখা যাবে। আপনার ব্যক্তিত্ব আকর্ষণীয় হবে। নতুন মানুষদের সঙ্গে যোগাযোগ বাড়বে। এই সময় মান-সম্মান বাড়বে। স্বাস্থ্য সংক্রান্ত সমস্যা থাকলে তার থেকে রেহাই পাবেন। পারিবারিক জীবন আরও ভালো হবে। বৈবাহিক জীবন সুখময় হবে এবং জীবনসঙ্গীর সহযোগিতা পাবেন। কর্মস্থানে আপনার প্রভাব বাড়বে। ধনের দেবতা কুবের দেবের কৃপা থাকবে। দৈনিক আয় বাড়তে পারে। 

মেষ রাশি
দুর্লভ এই যোগ আপনাদের জন্য অনুকূল প্রমাণিত হবে। এই সময় আপনার আয় বাড়বে। পুরনো কোনও বিনিয়োগ থেকে লাভ পাওয়া যাবে। সব ক্ষেত্রে যেমন সফলতা পাবেন তেমনি পুরনো কোনও ঝগড়া থেকে রেহাই পাবেন। চাকুরীজিবীদের কর্মক্ষেত্রে প্রভাব বাড়বে এবং সহকর্মীদের সঙ্গে সম্পর্ক ভালো হবে। কাজকর্মের জন্য আপনি দেশ-বিদেশে সফর করতে পারেন। বিভিন্ন জায়গা থেকে টাকা আসতে পারে।   

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement