Advertisement

Durga Puja Grah Gochar Effects: ১০০ বছর পর দুর্গাপুজোয় রাজযোগ, সোনায় সোহাগা কোন ৩ রাশির?

Grah Gochar 2023: জ্যোতিষশাস্ত্র অনুসারে, ১০০ বছর পরে, গ্রহ গোচরের কারণে এমন একটি অদ্ভূত সংযোগের ঘটনা ঘটেছে, যার কারণে দেবীপক্ষে ৩টি রাজযোগ গঠিত হয়েছে। এই রাজযোগগুলি কিছু রাশির জন্য খুব উপকারী প্রমাণিত হবে।

দেবীপক্ষে ভাগ্য খুলছে ৩ রাশির
Aajtak Bangla
  • কলকাতা,
  • 19 Oct 2023,
  • अपडेटेड 2:15 PM IST

Durga Puja Grah Gochar 2023: সময়ে সময়ে সমস্ত গ্রহের গতিবিধি পরিবর্তিত হয়। জ্যোতিষশাস্ত্র অনুসারে, যখনই কোনও গ্রহের গতিবিধি পরিবর্তন হয়। অর্থাৎ, যখন একটি গ্রহ তার রাশি পরিবর্তন করে, তখন এটি সমস্ত অর্থাৎ ১২টি রাশিকে প্রভাবিত করে। এই প্রভাব ইতিবাচক বা নেতিবাচক উভয় হতে পারে।

জ্যোতিষশাস্ত্র অনুসারে, গ্রহের রাশি পরিবর্তনের ফলে অনেক শুভ ও অশুভ যোগ তৈরি হয়, যার কারণে সমস্ত রাশি প্রভাবিত হয়। কিন্তু নবরাত্রি ও দেবীপক্ষের  এই শুভ সময়ে গ্রহের এমন এক অপূর্ব সংযোগ তৈরি হয়েছে, যার কারণে একটি নয় ৩টি রাজযোগ তৈরি হচ্ছে। এই তিনটি রাজযোগ তিনটি রাশির জন্য খুবই উপকারী হবে।

১০০ বছর পরে গঠিত গ্রহগুলির অদ্ভূত সংযোগ
 গ্রহগুলির গোচরের কারণে যে ৩টি রাজযোগ গঠিত হয়েছে তা - বুধাদিত্য রাজযোগ, শশ রাজযোগ এবং ভদ্র রাজযোগ। এই তিনটি রাজযোগের শুভ প্রভাব ৩টি রাশির জাতকদের জীবনে ব্যাপক পরিবর্তন আনবে এবং তারা কর্মজীবন, ব্যবসা এবং বৈষয়িক স্বাচ্ছন্দ্য থেকে আর্থিক সুবিধা সবকিছুই  পাবেন। আসুন জেনে নেওয়া যাক  এই শুভ রাশিগুলো সম্পর্কে।

বৃষ (Taurus)
এই রাশির পঞ্চম ঘরে ভাদ্র রাজযোগ তৈরি হয়েছে  এবং কর্ম ঘরে শশ রাজযোগ তৈরি হয়েছে, যার কারণে ব্যবসায় লাভ হবে। কর্মক্ষেত্রে নতুন কোনো পদ বা দায়িত্ব পেতে পারেন। আপনি সন্তানদের দিক থেকে কিছু ভাল খবর শুনতে পারেন। প্রেমের সম্পর্ক নিবিড় থাকবে এবং বিবাহিত জীবন সুখের হবে।

মিথুন (Gemini)
 এই ৩টি রাজযোগ মিথুন রাশির জাতকদের জন্যও খুব উপকারী হবে। আপনার রাশির উচ্চ ঘরে  শশ  রাজযোগ এবং চতুর্থ ঘরে ভাদ্র রাজযোগ গঠিত হচ্ছে। এর সাহায্যে মিথুন রাশির জাতক জাতিকারা যেকোনো কাজে ভাগ্যের পূর্ণ সমর্থন পাবেন। এই সময়ের মধ্যে, আপনি একটি বাড়ি বা যানবাহনের বিলাসিতাও পেতে পারেন। পারিবারিক পরিবেশ ভালো থাকবে।

Advertisement

মকর (Capricorn)
১০০ বছর পরে গঠিত এই তিনটি রাজযোগের শুভ ফল মকর রাশির মানুষের জন্য ফলদায়ক প্রমাণিত হবে। কারণ আপনার রাশির ধনের ঘরে  শশ রাজযোগ এবং নবম ঘরে ভাদ্র রাজযোগ গঠিত হচ্ছে। এই কারণে আপনি হঠাৎ অর্থ পেতে পারেন। এই সময়ে, আপনার সমস্ত কাজ সম্পন্ন হবে এবং কর্মক্ষেত্রে আপনার অবস্থান এবং প্রতিপত্তিও বৃদ্ধি পাবে।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement