Advertisement

Ajker Pisces Rashifal: আজকের দিন মীন রাশি- ৮ অক্টোবর, ২০২৪: ক্যারিয়ার এবং ব্যবসার উপর জোর রাখুন

কাছের মানুষদের মধ্যে আস্থা থাকবে। সম্পর্কের ক্ষেত্রে ইতিবাচকতা বজায় থাকবে। মনের কথা বলতে দ্বিধা থাকবে। সম্পর্কের ক্ষেত্রে স্বাচ্ছন্দ্য থাকবে। সম্পর্কের ক্ষেত্রে নম্রতা থাকবে। প্রিয়জনের কথা শুনবে। সমতা ও সম্প্রীতি বৃদ্ধি করবে। প্রেমে অতিরিক্ত উৎসাহ এড়িয়ে চলুন।

min
অরুনেশ কুমার শর্মা
  • কলকাতা,
  • 08 Oct 2024,
  • अपडेटेड 6:32 AM IST
  • মীন রাশির কেমন কাটবে?
  • পেশাগত ও ব্যক্তিগত জীবনের রাশিফল।

মীন - লাভ ও প্রভাবে অস্থিরতা বাড়বে। দীর্ঘমেয়াদী কার্যক্রমে ধৈর্য ধরুন। কাজের প্রচেষ্টায় গতি আসবে। পরিকল্পনায় মনোযোগ বাড়বে। ভ্রমণের সম্ভাবনা বাড়বে। বিশ্বাস ও বিশ্বাসের মাধ্যমে আপনি আত্মবিশ্বাস পাবেন। অগ্রজদের সহযোগিতায় এগিয়ে যাবে। গুরুত্বপূর্ণ কাজগুলো সহজে সম্পন্ন করুন। সবার সাথে যোগাযোগ রাখবে। ভ্রাতৃত্ব বজায় থাকবে। সামাজিক বিষয়ে সক্রিয় থাকবেন। যোগাযোগ ব্যবস্থা শক্তিশালী থাকবে। বিনোদনের প্রতি আগ্রহ থাকবে। লক্ষ্য অর্জন করবে। পেশা ও ব্যবসায় উন্নতি হবে।

আর্থিক সুবিধা- কাজের আলোচনায় সময় দেবেন। সুযোগের সদ্ব্যবহার করার চিন্তা থাকবে। লোভ দ্বারা প্রলুব্ধ না. প্রতারিত হওয়ার সম্ভাবনা রয়েছে। ঝুঁকি নেওয়ার চিন্তা এড়িয়ে চলুন। স্মার্ট ওয়ার্কিং বাড়ান। ক্যারিয়ার এবং ব্যবসার উপর জোর রাখুন। গুরুত্বপূর্ণ তথ্য পাওয়া সম্ভব। বিচারাধীন মামলায় তৎপরতা থাকবে। নম্রতা বজায় রাখুন। সাফল্যের শতাংশ ভাল হবে। বাণিজ্যিক কাজে প্রচেষ্টা বাড়বে। অভিজ্ঞতার সদ্ব্যবহার করবে। 


প্রেমের বন্ধুত্ব- কাছের মানুষদের মধ্যে আস্থা থাকবে। সম্পর্কের ক্ষেত্রে ইতিবাচকতা বজায় থাকবে। মনের কথা বলতে দ্বিধা থাকবে। সম্পর্কের ক্ষেত্রে স্বাচ্ছন্দ্য থাকবে। সম্পর্কের ক্ষেত্রে নম্রতা থাকবে। প্রিয়জনের কথা শুনবে। সমতা ও সম্প্রীতি বৃদ্ধি করবে। প্রেমে অতিরিক্ত উৎসাহ এড়িয়ে চলুন।


স্বাস্থ্য, মনোবল ও কার্যকারিতা বজায় থাকবে। সাহস যোগাযোগ এবং সাহসিকতার উপর জোর দেবে। কর্মক্ষমতা মাঝারি হবে। আত্মবিশ্বাস থাকবে। স্বাস্থ্য স্বাভাবিক থাকবে। মনোবল থাকবে উঁচুতে।

ভাগ্যবান সংখ্যা: 1 3 7 এবং 9

শুভ রং: বাদাম

আজকের প্রতিকার: কালরাত্রি দেবীর পূজা করুন। ভক্তি বাড়াও। আধ্যাত্মিকতা বাড়ান।

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement