Advertisement

Akshay Tritiya 2024: অক্ষয় তৃতীয়াতে একাধিক শুভ যোগ, ১০ মে-এর পর ৫ রাশির অচ্ছে দিন শুরু

Akshay Tritiya 2024: হিন্দু ধর্মে বৈশাখ মাসের শুক্লপক্ষের তৃতীয় তিথিতে দেশজুড়ে পালিত হয় অক্ষয় তৃতীয়া। গোটা দেশে ধুমধাম করে এই উৎসব পালন করা হয়। পৌরাণিক মান্যত অনুসারে, এই দিনে করা শুভ ও ধার্মিক কাজ করলে অক্ষয় প্রাপ্তি হয়। এই বছর অক্ষয় তৃতীয়া পালন করা হবে ১০ মে, শুক্রবার।

অক্ষয় তৃতীয়া ২০২৪
Aajtak Bangla
  • কলকাতা,
  • 29 Apr 2024,
  • अपडेटेड 7:13 PM IST
  • হিন্দু ধর্মে বৈশাখ মাসের শুক্লপক্ষের তৃতীয় তিথিতে দেশজুড়ে পালিত হয় অক্ষয় তৃতীয়া।

হিন্দু ধর্মে বৈশাখ মাসের শুক্লপক্ষের তৃতীয় তিথিতে দেশজুড়ে পালিত হয় অক্ষয় তৃতীয়া। গোটা দেশে ধুমধাম করে এই উৎসব পালন করা হয়। পৌরাণিক মান্যত অনুসারে, এই দিনে করা শুভ ও ধার্মিক কাজ করলে অক্ষয় প্রাপ্তি হয়। এই বছর অক্ষয় তৃতীয়া পালন করা হবে ১০ মে, শুক্রবার। এই বছর অক্ষয় তৃতীয়া খুবই বিশেষ হতে চলেছে। ওইদিনে গজকেশরী যোগ, ধন যোগ, শুক্রাদিত্য যোগ, রবি যোগ ও সুকর্মা যোগের নির্মাণ হবে। এই শুভ সংযোগ তৈরি হওয়ায় কিছু রাশির ওপর মা লক্ষ্মীর কৃপা বর্ষণ হবে এবং জীবনে ধন-সম্পদের অভাব হবে না। আসুন দেখে নিই ভাগ্যবান সেই রাশিগুলি কারা। 

বৃষ রাশি
অক্ষয় তৃতীয়ায় বৃষ রাশির জাবনে ধন-দৌলত বৃদ্ধি হবে। বৃষ রাশির জাতকদের ভাগ্য এই সময় সঙ্গ দেবে। ব্যবসায় উন্নতি হবে। আর্থিক পরিস্থিতি ভাল থাকবে। স্বাস্থ্য একদম ফিট থাকবে। দাম্পত্য জীবন এই সময় দারুণ থাকবে। 

মিথুন রাশি
অক্ষয় তৃতীয়ায় তৈরি হওয়া শুভ সংযোগ মিথুন রাশির জাতকদের জন্য খুবই অনুকূল থাকবে। তাঁদের এই সময়কালে ভাগ্য সঙ্গ দেবে। উন্নতির যোগ তৈরি হবে। মা লক্ষ্মীর কপা পাওয়া যাবে। আয় বাড়বে। পদোন্নতি হবে অফিসে। 

কর্কট রাশি
অক্ষয় তৃতীয়াতে কর্কট রাশির সব ধরনের সুখ প্রাপ্ত হবে। কর্কট রাশির জাতকদের সব আটকে থাকা কাজ ফের শুরু হবে। ধন ও বৈভবে আপনার ঝুলি ভরে যাবে। ব্যবসায় ভাল ফল পাবেন। চাকরিতে পদোন্নতি হবে। 

তুলা রাশি
অক্ষয় তৃতীয়া থেকে তুলা রাশির জাতকদের ভাল সময় শুরু হবে। সব সুখ-সুবিধা অর্জন করবে। জীবনে সব আর্থিক সমস্যা শেষ হয়ে যাবে। তুলা রাশির জাতকেরা এইদিন অবশ্যই সোনা কিনবেন, শুভ ফল পাবেন। 

Advertisement

ধনু রাশি
অক্ষয় তৃতীয়া থেকে ধনু রাশির জাতকদের সফলতার নতুন রাস্তা খুলে যাবে। সহকর্মীদের সঙ্গে ভাল সম্পর্ক স্থাপন হবে। মা লক্ষ্মীর কৃপায় যতটা পরিশ্রম করবেন ততটাই ফল পাবেন। ভাগ্য দারুণভাবে সঙ্গ দেবে। 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement