Advertisement

Ambubachi Maa Durga Blessing Zodiacs: অম্বুবাচী থেকে শুরু ৫ রাশির সুসময়, আগামী একমাস সমৃদ্ধির যোগ

বৃহস্পতিবার থেকে শুরু হয়েছে অম্বুবাচী। তা চলবে সোমবার পর্যন্ত। সোমবার দুপুর ২টো ৫৬ মিনিটে শেষ হবে। অম্বুবাচী থেকে শুরু হচ্ছে সুসময়। এই সময় লাভবান হবেন ৫ রাশির জাতক-জাতিকারা। 

ambubachi rashifal। অম্বুবাচী রাশিফল।
Aajtak Bangla
  • কলকাতা ,
  • 23 Jun 2023,
  • अपडेटेड 9:06 PM IST
  • বৃহস্পতিবার থেকে শুরু হয়েছে অম্বুবাচী।
  • ৫ রাশির সাফল্যের যোগ।

শুরু হয়ে গিয়েছে অম্বুবাচী। এই সময় ঋতুমতী হন বসুন্ধরা। অম্বুবাচীর পর শস্যশ্যামলা হয়ে ওঠে ভূমি। ঠিক যেমন ঋতুমতী হওয়ার পর সন্তানধারণ করতে পারেন মহিলারা। অম্বুবাচীতে রজঃস্বলা হন আদিশক্তি। আষাঢ় মাসে মৃগশিরা নক্ষত্রের তৃতীয় পদ শেষ হলে মাসের চতুর্থ পদ থেকে শুরু হয় অম্বুবাচী। এই সময় তিন দিন বন্ধ থাকে পুজোপাঠ। বৃহস্পতিবার থেকে শুরু হয়েছে অম্বুবাচী। তা চলবে সোমবার পর্যন্ত। সোমবার দুপুর ২টো ৫৬ মিনিটে শেষ হবে। অম্বুবাচী থেকে শুরু হচ্ছে সুসময়। এই সময় লাভবান হবেন ৫ রাশির জাতক-জাতিকারা। 

মেষ- আপনার চাকরিতে পদোন্নতি পাওয়ার সম্ভাবনা। সম্মান বৃদ্ধি হতে পারে। গাড়ি কিনতে পারেন। অর্থনৈতিক অবস্থার উন্নতি হবে। দাম্পত্য জীবন সুখের হবে। পরিবারের সদস্যদের সঙ্গে সময় কাটাবেন। লেনদেন থেকে লাভ হবে। মা লক্ষ্মীর কৃপা থাকবে।

বৃষ- চাকরি সংক্রান্ত ভালো খবর পাওয়া যেতে পারে। আয় বৃদ্ধি অর্থ সংক্রান্ত সমস্যার সমাধান করতে পারে। জীবনসঙ্গীর সাথে সময় কাটাবেন। বিবাহিত জীবন সুখী হবে। এই সময়টা কোনও আশীর্বাদের কম হচ্ছে না। এই সময়ে বিনিয়োগ করলে লাভ হবে। স্বাস্থ্য ভালো থাকবে।

মিথুন- আটকে থাকা কাজ শেষ হতে পারে। কর্মক্ষেত্রে সম্মান পাবেন। আয় বৃদ্ধি হতে পারে। ভ্রমণে লাভবান হওয়ার সম্ভাবনা থাকবে। আপনার কাজের প্রশংসা হবে। কাজে সাফল্য আসবে। চাকরি ও ব্যবসার জন্য সময়টি শুভ।

বৃশ্চিক- শুভ ফল পাবেন। এই সময়ে আপনি আপনার কাজের উন্নতির সম্ভাবনা। নতুন কাজ শুরু করতে পারেন। ব্যবসায়ীরা লাভবান হতে পারেন। ধর্মীয় ও আধ্যাত্মিক কাজে অংশগ্রহণের সুযোগ আসবে। অর্থ ও লাভ থাকবে। যে কারণে অর্থনৈতিক দিক মজবুত হবে শিক্ষাক্ষেত্রের সঙ্গে যুক্ত ব্যক্তিদের জন্য সময়টিকে শুভ বলা যেতে পারে।

ধনু- চাকরি ও ব্যবসায় লাভের সম্ভাবনা রয়েছে। শিক্ষাক্ষেত্রের সঙ্গে যুক্ত ব্যক্তিরা শুভ ফল পাবেন। দাম্পত্য জীবন সুখের হবে। অর্থ লাভ হবে। যার ফলে অর্থনৈতিক দিক থেকে শক্তিশালী হবেন। সম্মান ও মর্যাদা বৃদ্ধি পাবে। কর্মক্ষেত্রে সবাই আপনার কাজের প্রশংসা করবে। পরিবারের সদস্যদের সহযোগিতা পাবেন।

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement