Advertisement

Astro Tips Rashifal Zodiac Relationship: এই ৪ রাশির ছেলে-মেয়েরা চরম স্বার্থপর, প্রেম হোক বা বন্ধুত্ব; সাবধান

Astro Tips Rashifal Zodiac Relationship: প্রত্য়েক রাশির চরিত্র আলাদা। এমন কিছু রাশি আছে, যার জাতকরা নিজেদের স্বার্থ স্বার্থ ছাড়া কিছু ভাবেন না। এমনকী এরা সব সময় বন্ধু বা প্রেমিক-প্রেমিকার কাছ থেকে নানান রকম দাবি করে থাকেন। দেখে নিন তালিকায় কে কে আছেন। আপনার বন্ধু বা প্রিয়জনও নেই তো?

এই ৪ রাশির ছেলে-মেয়েরা চরম স্বার্থপর, প্রেম-বন্ধুত্ব সবেতেই সাবধান
Aajtak Bangla
  • নয়াদিল্লি,
  • 15 Aug 2023,
  • अपडेटेड 8:02 AM IST
  • এই চার রাশির ছেলে-মেয়েদের সঙ্গে প্রেম-বন্ধুত্ব করেছেন?
  • প্রেম হোক বা বন্ধুত্ব; সাবধান
  • এরা চরম স্বার্থপর রাশি

Astro Tips Rashifal Zodiac Relationship: শাস্ত্রে উল্লিখিত ১২টি রাশির প্রত্য়েকের চরিত্র ও স্বভাব আলাদা। উল্লেখ। শাস্ত্র মতে, কেউ শান্ত তো কেউ উদ্ধত। কেউ চঞ্চল তো কেউ ধূর্ত। সকলের চারিত্রিক বৈশিষ্ট্য আলাদা আলাদা। আজ আমরা আপনাদের সামনে স্বার্থপর রাশির কথা জানাব। এদের সঙ্গে বন্ধুত্ব, সম্পর্ক, প্রেম, বিয়ে সবই ভেবে করা উচিত। কারণ এরা নিজের স্বার্থ ছাড়া কিছু ভাবেন না। এমনকী এরা সব সময় বন্ধু বা প্রেমিক-প্রেমিকার কাছ থেকে নানান রকম দাবি করে থাকেন। দেখে নিন তালিকায় কে কে আছেন।

১. বৃষ (Taurus)

বৃষ রাশির অধিকর্তা গ্রহ শুক্র। এরা সব কিছুতেই আমার আমার করেন। সর্বক্ষেত্রে নিজের স্বার্থের কথা ভাবেন। বাবা-মা ছাড়া বন্ধু, কলিগ বা অন্য কোনও মানুষকে নির্দ্বিধায় নিজের দরকারে ব্যবহার করেন। এদের এই স্বভাবের কারণে অধিকাংশই এদের পছন্দ করে না। এদের সঙ্গে সম্পর্কে জড়ালে বিপদ।

২. কর্কট (Cancer)

কর্কট রাশির অধিকর্তা গ্রহ হল চন্দ্র। এরা নিজেরা সংবেদনশীল হন। কিন্তু বন্ধু-প্রেমিক এদের সঠিক মূল্যায়ণ করতে পারেন না বা  মূল্য দিতে পারেন না। বহু বন্ধু হয় এদের। তবে, বন্ধুদের নিজের স্বার্থে ব্যবহার করেন। তাদের কাছ থেকে সব সময় কিছু না কিছু দাবি থাকে। দাবি পূরণ না হলে সম্পর্ক ত্যাগ করতে পিছপা হন না।

৩. সিংহ (Leo)

সিংহ রাশির অধিকর্তা গ্রহ হল রবি। এরাও নিজের স্বার্থ ছাড়া একচুলও নড়েন না। নিজেদের ভুল বুঝেও গোঁয়াড়ের মতো নিজেকে অবিচল রাখেন। সে কারণে বহু বন্ধু হারিয়ে থাকেন। নিজেকে সংশোধন করতে পারলে এদের জীবন সফল হয়। এরা মানুষকে হেয় করেন।

বৃশ্চিক (Scorpio)

বৃশ্চিক রাশির অধিকর্তা গ্রহ হল মঙ্গল। নিজেরা আবেগপ্রবণ স্বভাবের হন। বাস্তব বুদ্ধি নেই বললেই চলে। এরা সঙ্গী বা বন্ধুদের কাছ থেকে আকাশকুসুম দাবি করেন। যা সম্ভব না হলেও এদের দাবি কমে না।  এই রাশির ছেলে মেয়েরা সহজে কারও সঙ্গে মানিয়ে নিতে পারেন না। যে কারণে এদের জীবনে দেখা দেয় নানা সমস্যা। যাঁরা এই রাশির ছেলেমেয়েদের সঙ্গে সম্পর্কে জড়ান, তাঁদেরও নানা সমস্য়ার মধ্যে পড়তে হয়।

Advertisement

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement