Advertisement

Shani Dhaiya 2025: আগামী বছর এই ২ রাশিতে শুরু হবে শনি ঢাইয়া, আপনি আছেন? যা বলছে জ্যোতিষশাস্ত্র

ন'টি গ্রহের মধ্যে শনিদেব বিচারকের মর্যাদা পেয়েছেন। মকর ও কুম্ভ রাশির অধিপতি শনি। শনিকে তুলা রাশিতে উচ্চ এবং মেষ রাশিতে নিম্ন বলে মনে করা হয়। বর্তমানে শনি কুম্ভ রাশিতে অবস্থিত। শনি কুম্ভ রাশিতে থাকার কারণে কর্কট ও বৃশ্চিক রাশিতে শনি ঢাইয়ার প্রভাব রয়েছে।

শনির রাশিফল
Aajtak Bangla
  • কলকাতা,
  • 19 Jun 2024,
  • अपडेटेड 1:11 PM IST

Shani Dhaiya and Gochar 2025: ন'টি গ্রহের মধ্যে শনিদেব বিচারকের মর্যাদা পেয়েছেন। মকর ও কুম্ভ রাশির অধিপতি শনি। শনিকে তুলা রাশিতে উচ্চ এবং মেষ রাশিতে নিম্ন বলে মনে করা হয়। বর্তমানে শনি কুম্ভ রাশিতে অবস্থিত। শনি কুম্ভ রাশিতে থাকার কারণে কর্কট ও বৃশ্চিক রাশিতে শনি ঢাইয়ার প্রভাব রয়েছে। শনি ঢাইয়ার বয়স আড়াই বছর। জ্যোতিষশাস্ত্র বলে যে প্রত্যেক মানুষকে তার জীবনে একবার শনির মহাদশার মুখোমুখি হতে হয়।

শনি ন্যায়ের গ্রহ। তবে জন্ম তালিকায় শনির উচ্চ অবস্থান শুভ ফল প্রদান করে। শনিকে কর্মের দাতা বলা হয়েছে। যারা ভালো কাজ করে তাদের জন্য শনি ভালো ফল দেয় এবং যারা খারাপ কাজ করে তাদের অশুভ ফল দেয়। জেনে নিন কবে কর্কট ও বৃশ্চিক রাশির জাতক জাতিকারা শনি ঢাইয়ার থেকে মুক্তি পাবেন-

শনি কখন রাশি পরিবর্তন করবেন?
শনি সবচেয়ে ধীর গতিশীল গ্রহ। শনি যে কোনও রাশিতে প্রায় আড়াই বছর অবস্থান করে। এই কারণেই শনি একটি রাশিচক্র সম্পূর্ণ করতে প্রায় ৩০ বছর সময় নেয়। শনি মকর রাশি ছেড়ে ১৭ জানুয়ারি, ২০২৩-এ কুম্ভ রাশিতে প্রবেশ করেছে, তারপর থেকে এটি এই রাশিতে বসে আছে। পরের বছর, শনি কুম্ভ রাশি থেকে বেরিয়ে ২৯ মার্চ, ২০২৫-এ মীন রাশিতে স্থানান্তর করবে।

কর্কট এবং বৃশ্চিক রাশির পরে, এই রাশিগুলি শনি ঢাইয়ার প্রভাবে আসবে 
২০২৫ সালে, শনি সিংহ এবং ধনু রাশিতে গ্রহের যাত্রা শুরু করবে। কর্কট ও বৃশ্চিক রাশির জাতক জাতিকারা ঢাইয়ের হাত থেকে মুক্তি পাবেন।

এই রাশিতে চলছে শনির সাড়ে সাতী। বর্তমানে মকর রাশিতে শনির সাড়ে সাতীর শেষ দশা চলছে। কুম্ভ রাশিতে শনির সাড়ে সাতীর দ্বিতীয় পর্ব চলছে। মীন রাশিতে শনির সাড়ে সাতীর প্রথম পর্ব চলছে।
 

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement