Advertisement

Shani Horoscope 2025: শনির বাঁকা নজরে ৩ রাশির জীবন, ২০২৫ সাল খারাপ করবে সূর্যপুত্র

Shani Horoscope 2024: জ্যোতিষে ন্যায়ের দেবতা বলা হয়ে থাকে শনিদেবকে। শনি জীবনে গভীর প্রভাব ফেলে। শনি আড়াই বছর ধরে এক রাশিতে থাকেন আর জাতকদের তার কর্মফল অনুযায়ী ফল দিয়ে থাকেন। এর সঙ্গে শনি একমাত্র গ্রহ, যার সাড়ে সাতি ও ঢাইয়া রাশিদের ওপর পড়তে দেখা যায়।

শনির গোচর
Aajtak Bangla
  • কলকাতা,
  • 19 Oct 2024,
  • अपडेटेड 4:16 PM IST
  • জ্যোতিষে ন্যায়ের দেবতা বলা হয়ে থাকে শনিদেবকে।

জ্যোতিষে ন্যায়ের দেবতা বলা হয়ে থাকে শনিদেবকে। শনি জীবনে গভীর প্রভাব ফেলে। শনি আড়াই বছর ধরে এক রাশিতে থাকেন আর জাতকদের তার কর্মফল অনুযায়ী ফল দিয়ে থাকেন। এর সঙ্গে শনি একমাত্র গ্রহ, যার সাড়ে সাতি ও ঢাইয়া রাশিদের ওপর পড়তে দেখা যায়। এই মুহূর্তে শনির বাঁকা নজরে রয়েছে ৩ রাশি। আসুন দেখে নেওয়া যাক তারা কারা।

শনির কুম্ভ রাশিতে বিরাজ করার কারণে ৫ রাশির ওপর সাড়েসাতি ও ঢাইয়ার ভয়ঙ্কর প্রভাব দেখা দিচ্ছে। এর সঙ্গে ৩ রাশির ওপর শনির ট্যাঁরা নজরও রয়েছে, যার কারণে অর্থের লোকসান, অযথা ঝগড়া-ঝামেলা, অশান্তি, বাধার শিকার হবেন। শনি ২০২৪ সালের নভেম্বরে মার্গী হবে, এরপর ২০২৫ সালের মার্চে শনি গোচর করে মীন রাশিতে প্রবেশ করবে। তখনই কিছুজনের স্বস্তি মিলবে। জানুন সেই ৩ রাশি কারা। 

মেষ রাশি
মেষ রাশি জাতকদের এই সময় সামলে চলতে হবেষ আর্থিক সঙ্কটের সম্মুখীন হতে পারেন। শত্রু সামনে এসে হামলা করতে পারে। প্রথম থেকেই সঞ্চয় করার পরিকল্পনা তৈরি রাখুন। অপ্রয়োজনীয় সফল বাজেট বিগড়ে দিতে পারে। ঝগড়া-অশান্তি হবে। 

কন্যা রাশি
কন্যা রাশির জাতকদের ওপর শনির তৃতীয় নজর রয়েছে। এই রাশির জাতকদের ব্যক্তিগত-পেশাগত উভয় দিকেই চাড়াই-উৎরাই দেখা দেবে। ব্যবসায়ীদের সামলে চলতে হবে। ব্যবসায় পয়সা ঢালুন, নয়তো মুশকিল আসতে পারে। পরিবারে অশান্তি আসতে পারে। 

মকর রাশি
মকর রাশির জাতকদের ওপর শনির ব্যাঁকা নজরের কারণে সমস্যা দূরই হবে না। ছোট কাজেও বেশি পরিশ্রম করতে হবে। কেরিয়ারে চ্যালেঞ্জের মুখোমুখি হতে হবে। দ্বিতীয় কারোর ঝগড়া-অশান্তির মধ্যে পড়বেন না। শত্রু সক্রিয় থাকবে। 

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement