Advertisement

August Lucky Rashi: আজ থেকে কপাল ফিরছে, টানা ৩১ দিন জীবনে সুসময় ৫ রাশির

Grah Gochar August 2024: অগাস্টের নতুন মাস শুরু হয়েছে, ইংরেজি ক্যালেন্ডারের এই অষ্টম মাসটি গ্রহ-পরিবর্তনের দিক থেকে খুবই গুরুত্বপূর্ণ। এতে ৪টি বড় গ্রহ তাদের রাশি পরিবর্তন করবে। এগুলি সমস্ত রাশির মানুষের উপর ইতিবাচক এবং নেতিবাচক প্রভাব ফেলবে। কিন্তু অগাস্টে গ্রহের গমন ৫টি রাশির মানুষের ভাগ্য উজ্জ্বল করবে।

অগাস্টে ভাগ্য সহায় ৫ রাশিতে
Aajtak Bangla
  • কলকাতা,
  • 01 Aug 2024,
  • अपडेटेड 9:09 AM IST

August Grah Gochar Lucky Rashi: জ্যোতিষশাস্ত্র অনুসারে, সূর্য, বুধ, শুক্র এবং মঙ্গল ২০২৪ সালের অগাস্টে তাদের রাশি পরিবর্তন করবে। এছাড়াও বছরের অষ্টম মাসে অনেক গ্রহ নক্ষত্র পরিবর্তন করবে। অগাস্টে গ্রহের গোচর বুধাদিত্য, ত্রিগ্রহী এবং সমসপ্তক রাজযোগের মতো শুভ যোগ তৈরি করবে। যার খুব শুভ ফল পাবেন ৫ রাশির জাতকরা এই রাশির জাতক জাতিকারা নতুন চাকরির সুযোগ পাবেন, জীবনে বৈষয়িক সুখ এবং আর্থিক লাভ পাবেন। সেই সঙ্গে সম্মানও বাড়বে। 

আগস্ট মাসে সূর্যসহ ৪টি গ্রহের গতি পরিবর্তন হবে। যদিও এর প্রভাব সমস্ত রাশির উপর দেখা যাবে, তবে কিছু রাশির জন্য এই ৪টি গ্রহের গতি পরিবর্তন অত্যন্ত শুভ বলে প্রমাণিত হবে। এই মাসে, সূর্য ১৬ অগাস্ট কর্কট থেকে বেরিয়ে সিংহ রাশিতে প্রবেশ করবে এবং মঙ্গল ২৬ অগাস্ট মিথুন রাশিতে প্রবেশ করবে। গ্রহের রাজপুত্র বুধ  আগস্ট থেকে বক্রী  গতি শুরু করবে এবং ২২ অগাস্ট কর্কট রাশিতে প্রবেশ করবে। শুক্র ৩১ জুলাই থেকে সিংহ রাশিতে ভ্রমণ করছে। সুখ, সমৃদ্ধি এবং বিলাসের কারক শুক্র ২৫ অগাস্ট কন্যা রাশিতে প্রবেশ করবে।  আসুন জেনে নেওয়া যাক কোন কোন রাশির জন্য গ্রহের এই গতিবিধি উপকারী হতে চলেছে। 

মেষ (Aries)
মেষ রাশির জন্য, অগাস্ট মাসটি আত্মবিশ্বাস এবং অগ্রগতি দিতে পারে। কর্মক্ষেত্রে আপনার কর্মক্ষমতা চমৎকার হবে এবং আপনার ঊর্ধ্বতন কর্মকর্তারাও এতে মুগ্ধ হবেন। এই রাশির জাতক জাতিকাদের আর্থিক অবস্থার উন্নতিও হতে পারে। স্বাস্থ্যও ভালো থাকবে, তবে ভাজা খাবার এড়িয়ে চলতে হবে। এটি করা স্বাস্থ্যের জন্য নেতিবাচক হতে পারে। 

বৃষ(Taurus)
অগাস্ট মাসটি বৃষ রাশির জাতকদের জন্য খুব ইতিবাচক ফল দিতে পারে। এই সময়ে আর্থিক লাভের সম্ভাবনা থাকবে। ব্যবসার প্রসার ঘটবে এবং নতুন অংশীদার পাওয়া যেতে পারে। পারিবারিক জীবনে সুখ শান্তি থাকবে। স্বাস্থ্যও ভাল থাকবে, যদিও আপনাকে আপনার খাদ্যাভ্যাসের দিকে মনোযোগ দিতে হবে। মঙ্গল আপনার রাশিতে প্রবেশ করবে, তাই এই মাসের শেষে আপনি কর্মজীবনের ক্ষেত্রে আপনার কাজ দিয়ে সবাইকে অবাক করে দিতে পারেন। 

Advertisement

সিংহ (Leo) 
সিংহ রাশির জাতক জাতিকাদের জন্য অগাস্ট মাসটি খুবই উপকারী হবে। আপনার রাশির অধিপতি, সূর্য আপনার প্রথম ঘরে থাকবে, যখন আপনার বন্ধু মঙ্গল আপনার কর্মগৃহে প্রবেশ করবে। এর কারণে কর্মক্ষেত্রে উন্নতির সম্ভাবনা প্রবল হবে। এছাড়াও, এই রাশির জাতকরা নতুন প্রকল্পে কাজ করার সুযোগ পেতে পারেন। আর্থিক অবস্থার উন্নতি হবে এবং আপনি অর্থনৈতিক লাভ করতে সক্ষম হবেন। স্বাস্থ্যের দিক থেকে এই সময়টা ভালো যাবে, তবে এই সময়ে রাগকে আপনার উপর প্রাধান্য পেতে দেবেন না।

কর্কট (Cancer)
এই মাসে কর্কট রাশির জাতকদের জন্য মঙ্গল লাভের ঘরে গমন করবে, অন্যদিকে বন্ধু গ্রহ সূর্য সম্পদের ঘরে গমন করবে। এই গ্রহগুলির গতিবিধি আপনার জীবনে ইতিবাচক প্রভাব ফেলবে। অগাস্ট মাসে, আপনি নতুন সুযোগ পেতে পারেন এবং পদোন্নতিরও সম্ভাবনা রয়েছে। আর্থিক পরিস্থিতি শক্তিশালী হবে এবং অতীতে করা বিনিয়োগগুলিও এই সময়ে আপনাকে সুবিধা দেবে। আপনি পরিবার এবং বন্ধুদের সঙ্গে  সময় কাটানোর সুযোগ পাবেন, যা আপনার মনকে খুশি রাখবে, আপনি এই মাসে বন্ধুদের সঙ্গে আড্ডা দেওয়ার পরিকল্পনাও করতে পারেন।

ধনু (Sagittarius)
এই মাসটি ধনু রাশির জন্যও উপকারী হতে পারে। ব্যবসায়িক ক্ষেত্রে আপনার করা প্রচেষ্টা সফল হবে, এই রাশির কিছু মানুষ নতুন ব্যবসা শুরু করতে পারেন। পারিবারিক জীবনে সুখ ও সম্প্রীতি থাকবে। স্বাস্থ্যের দিক থেকেও এই সময়টা ভালো যাবে। যাইহোক, এই রাশির জাতক জাতিকাদের যাত্রার সময় তাদের মূল্যবান জিনিসপত্র রক্ষা করা উচিত।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)
 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement